বাংলা নিউজ > টুকিটাকি > আলু-টমেটোর ‘উবটন’ মেখেই এত সুন্দরী নুসরত জাহান, শেয়ার করলেন সিক্রেট রেসিপি

আলু-টমেটোর ‘উবটন’ মেখেই এত সুন্দরী নুসরত জাহান, শেয়ার করলেন সিক্রেট রেসিপি

নুসরতের মতো ত্বক পেতে লাগান এই স্পেশ্যাল উবটন। 

নুসরত শেয়ার করলেন চকচকে ত্বক পাওয়ার উবটন। সপ্তাহে দু' দিন লাগালেই ব্যবহার করতে হবে না আর কোনও ফিল্টার। 

নুসরত জাহানের ফোটো দেখে কখনও আপনার মনে হয়েছে ইসসস আমিও যদি এত ভালো ত্বক পেতাম। শুধু সাজুগুজু করা ফোটোতে নয় কিন্তু, মর্নিং সেলফিতেও নুসরত এতটাই সুন্দরী। ভাবছেন নিশ্চয়ই নায়িকাদের মতো অত দামি দামি ফেসিয়াল আমরা কী করবে! আর চিন্তা নেই, কারণ অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন সিক্রেট ফেসপ্যাক। যা তাঁর চেহারায় আনে ঔজ্জ্বল্য। বাড়িতে থাকা কিছু উপাদান দিয়েই আপনারা বানাতে পারবেন এই উবটন। আর কাজও করবে ম্যাজিকের মতো।

কীভাবে তৈরি করবেন-

এক টুকরো আলু, অর্ধেক টমেটো আর লেবুর একটা স্লাইস। এবার সমস্ত কিছু একসঙ্গে ব্লেন্ড করে নিন। এবার তাতে মেশান এক চিমটে হলুদ আর ১ চা চামচ বেসন। মুখে লাগিয়ে নিন। তারপর শুকিয়ে গেলে ঠান্ডা দুধ দিয়ে ধুয়ে নিন। ময়েশ্চারাইজার আর সানস্ক্রিন লাগান।

নুসরত পরামর্শ দিয়েছেন সপ্তাহে ২ দিন এই উবটন লাগালেই আর ফোটো তোলার সময় কোনও ফিল্টার ব্যবহার করতে হবে না। আরও পড়ুন: দাম্পত্য কলহ দিন-দিন বাড়ছে? বেডরুম থেকে এখনই সরিয়ে ফেলুন এই ৬ জিনিস

ত্বকচর্চার এই ভিডিয়ো শেয়ার করে নুসরত ক্যাপশনে লিখলেন, ‘শনিবারে নিজের যত্ন। এটা তোমাদের সবার জন্য কাজ করবে। ভালোবাসা দিয়ে যাও।’

তবে ফিটনেসেও কিন্তু কড়া নজর থাকে নুসরত জাহানের। ২০২১ সালের অগস্ট মাসে ছেলে ঈশানের জন্ম দিয়েছিলেন। কিন্তু মাসখানেকের মধ্যেই ঝরিয়ে ফেলেছিলেন বাড়তি ওজন। নিজের মুখেই জানিয়েছিলেন, ছেলেকে ব্রেস্টফিড করানোর জন্য প্রথম ৬মাস সেভাবে কোনও ডায়েটই করেননি। তবে ডাক্তারের পরামর্শ মেনে শরীরচর্চা করেছিলেন।

বন্ধ করুন