বাংলা নিউজ > Media Gallery > হিসাব-বহির্ভূত সোনা আনার সন্দেহে মুম্বইয়ে আটকানো হল ক্রুণাল পান্ডিয়াকে
ক্রুণাল পান্ডিয়া (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
ক্রুণাল পান্ডিয়া (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

হিসাব-বহির্ভূত সোনা আনার সন্দেহে মুম্বইয়ে আটকানো হল ক্রুণাল পান্ডিয়াকে

  • ভাই হার্দিক পান্ডিয়া অস্ট্রেলিয়ায় যাওয়ার বিমান ধরলেও দাদা ক্রুণাল পান্ডিয়া ফিরেছেন দেশে।

সদ্য আইপিএলের পঞ্চম ট্রফি জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। স্বভাবতই দুবাইয়ের বুকে রীতিমতো উচ্ছ্বাসে ভেসে গিয়েছিল রোহিত শর্মা বাহিনী। তারপর দুবাইতে একদিন কাটিয়েই কয়েকজন ক্রিকেটার ভারতীয় দলের সঙ্গে সিডনির উদ্দেশে রওনা দেন। ইতিমধ্যে তাঁরা সেখানে পৌঁছেও গিয়েছেন। অনেকে আবার দেশে ফেরার বিমান ধরেন।

একইভাবে ভাই হার্দিক পান্ডিয়া অস্ট্রেলিয়ায় যাওয়ার বিমান ধরলেও দাদা ক্রুণাল পান্ডিয়া ফিরেছেন দেশে। তবে দেশে নেমেই বিপদের মুখে পড়লেন তিনি। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, হিসাব-বহির্ভূত সোনা এবং অন্যান্য দামী সরঞ্জাম থাকার সন্দেহে মুম্বই বিমানবন্দরে তাঁকে আটকেছে ডিরেক্টরেট অফ রেভিনিউ ইন্টেলিজেন্স ইন্ডিয়া (ডিআরআই)।

সূত্র উদ্ধৃত করে এএনআই বলেছে, ‘সংযুক্ত আরব আমিরশাহি থেকে ফেরার পথে হিসাব-বহির্ভূত সোনা এবং অন্যান্য দামী সরঞ্জাম থাকার সন্দেহে মুম্বই বিমানবন্দরে ক্রিকেটার ক্রুণাল পান্ডিয়াকে আটকানো হয়েছে।’ তবে সে বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। 

এমনিতেই এবারের আইপিএল একেবারেই ভালো কাটেনি ক্রুণালের। ১৬ ম্যাচে করেছেন মাত্র ১০৯ রান। বল হাতে নিয়েছেন মাত্র ছ'উইকেট। ভাগ্য ভালো থাকায় সব ম্যাচেই খেলেছেন। কিন্তু ভারতীয় দলে সুযোগ পাননি তিনি। সেই ক্ষতে কিছুটা প্রলেপ দিয়েছিল আইপিএল জয়। কিন্তু মুম্বইয়ে নেমে বিপাকে পড়লেন তিনি।

বন্ধ করুন