বাংলা নিউজ > ঘরে বাইরে > Cockroach in IndiGo Flight: বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো, ভিডিয়োয় দেখুন কী ঘটেছে

Cockroach in IndiGo Flight: বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো, ভিডিয়োয় দেখুন কী ঘটেছে

ইন্ডিগোর বিমানে ফুড এরিয়ায় আরশোলা।

একেবারে খোশমেজাজে শুঁড় বাগিয়ে তারা হেঁটে চলে বেড়াচ্ছে। বিমানের অন্দরে এভাবে আরশোলাদের অনায়াস যাতায়াত অনেককেই অবাক করেছে। সদ্য তরুণ শুক্লা নামে এক নেটিজেন এই ভিডিয়ো শেয়ার করেছেন।

বিমানে যাত্রীর মারধর পাইলটকে, টারম্যাকে বসে যাত্রীদের খাওয়া, এমন বিভিন্ন ঘটনায় বেশ কয়েক সপ্তাহ ধরে খবরের শিরোনাম কেড়েছে ইন্ডিগো। এবার ইন্ডিগোর বিমানে ফুড এরিয়ায় আরশোলার আনাগোনার ঘটনা সামনে এল। এক ভাইরাল ভিডিয়ো ক্লিপে ফুটে উঠেছে, বিমানের অন্দরে ফুড এরিয়ায় আরশোলাদের অবাধ আনাগোনা। প্রশ্ন উঠছে বিমানের পরিচ্ছন্নতা নিয়ে।

একেবারে খোশমেজাজে শুঁড় বাগিয়ে তারা হেঁটে চলে বেড়াচ্ছে। বিমানের অন্দরে এভাবে আরশোলাদের অনায়াস যাতায়াত অনেককেই অবাক করেছে। সদ্য তরুণ শুক্লা নামে এক নেটিজেন এই ভিডিয়ো শেয়ার করেছেন। তিনি দাবি করেছেন, ইন্ডিগোর এয়ারবাস এ ৩২০ তে এভাবে আরশোলাদের আনাগোনা দেখা গিয়েছে। তিনি তাঁর টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘ একটি বিমানের ফুড এরিয়ায় আরশোলা (অথবা যে কোনও জায়গায়) সত্যিই ভয়ঙ্কর।’

( Congress on Donation: কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা বিজেপিকে দিয়েছে অনুদান! অভিযোগ তুলে কংগ্রেস চাইছে তদন্ত)

তিনি বলছেন, এয়ারবাস ৩২০ তুলনামূলক নতুন। সেখানে এভাবে আরশোলারা কীভাবে ঘোরাফেরা করতে পারে, সেটাই প্রশ্ন। তিনি আশা প্রকাশ করেন যে, বিষয়টি বিবেচনা করবে ইন্ডিগো। তিনি বলছেন, ইন্ডিগোর উচিত, এই ধরনের অভিজ্ঞতা যাতে কোনও যাত্রীর না হয়, তার দিকে নজর দেওয়া। তিনি লিখছেন, সবাই আশা করে যে ইন্ডিগো তার বিমানের সঠিক দেখভাল করবে। সেই আশার জায়গা থেকে এমন একটি নামি সংস্থার বিমানে এই ঘটনা কীভাবে ঘটতে পারে?

( Yana Mir on Kashmir:‘মালালা নই, ভারতে আমি স্বাধীন, নিরাপদ’, কাশ্মীরি ভূমিকন্যার গর্জন ব্রিটিশ সংসদ ভবনে, কে এই ইয়ানা মীর)

এদিকে, ওই ভিডিয়ো যে ইন্ডিগোর বিমানেরই, তা স্বীকার করে নিয়েছে বিমান সংস্থা। তারা নিজেদের তরফে ঘটনার ব্যখ্যা দিয়েছে। ইন্ডিগো বলছে, বিমানের এক অপরিস্কার কোণে এই আরশোলা দেখা গিয়েছে। তারা বলছে, ভিডিয়ো দেখার পরই তারা স্টাফদের সঙ্গে সংযুক্ত হয়। পরে স্টাফদের উপযুক্ত ব্যবস্থা নিতে বলা হয়। ইন্ডিগো বলছে, বিমানকে পরিষ্কার করা হয়েছে পরে। বিমানে ইনসেক্টসাইড লাগানো হয়েছে। ইন্ডিগো এও জানিয়েছে, যে, তারা বিমান খুবই পরিচ্ছন্ন রাখে, যাতে যাত্রীরা স্বাচ্ছন্দ্যবোধ করেন। এমন ঘটনার জন্য ইন্ডিগো দুঃখ প্রকাশ করেছে। জানা গিয়েছে, যে বিমানে এই ঘটনা ঘটেছে, সেটি পাটনা থেকে রওনা হয়। পরে তা দিল্লিতে পৌঁছয়। ফলে দিল্লিগামী ইন্ডিগো বিমানে দেখা যায় এই ঘটনা।

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

মিডডে মিলের সাফল্য ঠিক করে দেবে স্কুলের ব়্যাঙ্কিং কত হবে! চলবে সমীক্ষা পোলাও থেকে লুচি-পনির, নববর্ষের দুপুরে জমিয়ে পেটপুজো মিমির রাঁচিতে জঙ্গি স্লিপার সেল, সেখানেই মিলেছিল আশ্রয়? ফোন নিয়ে বড় ছক ছিল চাঁদনিতে ১৯-এ জেতা ১০ আসনে লড়াই কঠিন, অভ্যন্তরীণ সমীক্ষায় চিন্তার রেখা BJP-র কপালে স্বস্তিকার সঙ্গে ‘প্রেম’ কতটা সত্যি? মীরের জবাব, ‘মানুষ যেভাবে ব্যবহার করে…’ ভিনধর্মে বিয়ে টেকেনি,২য় বিয়ে হবে ছেলেকে সাক্ষী রেখেই, আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা প্রেমিকার আদলে রোবট বানাতে গিয়ে নাজেহাল জিৎ! প্রকাশ্যে ‘বুমেরাং’-এর ঝলক মাথার ৩০ শতাংশ ছিল জোড়া! প্রয়াত বিশ্বের সর্বোচ্চ বয়স্ক যমজ ব্যক্তি Liverpool vs Crystal Palace Live Score, Liverpool 0-0 Crystal Palace EPL 2023 West Ham United vs Fulham Live Score, West Ham United 0-0 Fulham EPL 2023

Latest IPL News

পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.