বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangladesh: ভয়ের চোটে স্কুলে যাওয়াই বন্ধ করে দিল পঞ্চম শ্রেণির ছাত্রী, কিন্তু কেন?
গোপালগঞ্জের ক্লাস ফাইভের ছাত্রীকে উত্যক্ত করার চেষ্টা

Bangladesh: ভয়ের চোটে স্কুলে যাওয়াই বন্ধ করে দিল পঞ্চম শ্রেণির ছাত্রী, কিন্তু কেন?

  • ক্লাস ফাইভের ছাত্রী আচমকাই ভয়ে কারণে স্কুল যেতে চাইছে না। তার অভিভাবক এমনটাই জানান, স্কুল কর্তৃপক্ষের কাছে জমা দেন অভিযোগ। কিন্তু কেন সে এমন করছে?

ক্লাস ফাইভের একটি মেয়েকে তারই পাড়ার একটি ছেলে এমন উত্যক্ত করা শুরু করে যে সে ভয়ে আর স্কুলেই যেতে চাইছে না। ভয়ের কারণে কেবলই কেঁদে চলেছে সেই নাবালিকা। বাংলাদেশের গোপালগঞ্জে এই ঘটনাটি ঘটেছে। গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার একটি সরকারি স্কুলের ছাত্রী মেয়েটি।

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে যে গত ২৫ অগস্ট মেয়েটি যখন স্কুল থেকে ফিরছিল তখন ওই ছেলেটি তাকে কুপ্রস্তাব দেয়। মেয়েটি আপত্তি জানালে তার হাত ধরে টানাটানি শুরু করে। এই ঘটনাকে কেন্দ্র উত্তেজনা ছড়ায়।

মেয়েটি রাস্তায় কান্নাকাটি শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসেন। আর তার মধ্যেই চম্পট দেয় অভিযুক্ত। এরপর থেকে সেই নাবালিকা আর স্কুলে যেতে চাইছে না। সে জানিয়েছে এদিনই প্রথম নয়, আগেও একাধিকবার ছেলেটি তাকে কুপ্রস্তাব দিয়েছে, এবং উত্যক্ত করেছে। এমনকি ২৫ অগস্ট ছেলেটি তাকে বাইকে তোলার চেষ্টা করে বলেও অভিযোগ জানিয়েছে সে।

নবালিকার বাবা স্কুলে অভিযোগ জানিয়েছেন গোটা বিষয়টা জানিয়ে। তিনি বলেছেন এই ঘটনার কারণে তাঁর মেয়ে আর স্কুলে আসতে চাইছে না। এই অভিযোগের পর স্কুল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে তারা বিষয়টা দেখছে। অন্যদিকে অভিযুক্তের দাবি, তিনি মোটেই এমন কিছু করেনি। মেয়েটি পুরোটাই মিথ্যে বলছে। তিনি কেবল ওই মেয়েটির সঙ্গে কথা বলার চেষ্টা করেছিলেন। তবে এখনও এই বিষয়ে কোনও পুলিশ কেস হয়নি। স্থানীয় থানা থেকে জানানো হয়েছে তারা বিষয়টা জানে, কোনও লিখিত অভিযোগ পেলে তারা অবশ্যই বিষয়টা দেখবে।

বন্ধ করুন