বাংলা নিউজ > ঘরে বাইরে > IIT Bombay: ছাত্রীদের হস্টেলের বাথরুমে উঁকি, গোপনে ভিডিয়ো? গ্রেফতার ১
আইআইটি মুম্বই। (Photo by Satish Bate/Hindustan Times)  (HT_PRINT)

IIT Bombay: ছাত্রীদের হস্টেলের বাথরুমে উঁকি, গোপনে ভিডিয়ো? গ্রেফতার ১

  • আইআইটি বোম্বের এক মুখপাত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, ওই অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পাইপের উপর উঠে সে বাথরুমে উঁকি দিচ্ছিল। তবে পুলিশের তরফে বলা হয়েছে, ওই ব্যক্তির ফোনে কোনও ধরনের আপত্তিকর ফুটেজ পাওয়া যায়নি।

শ্রেয়া ভান্ডারি

 ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি-বোম্বের ছাত্রীদের হস্টেলের ক্যান্টিনে কর্মরত এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। রবিবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। হস্টেলের বাথরুমে সে উঁকি দিচ্ছিল বলে অভিযোগ। হাতে নাতে তাকে ধরে ফেলা হয় বলে দাবি করা হচ্ছে। তিনি ছাত্রীদের বাথরুমে গোপনে ভিডিয়ো তুলতেন বলেও অভিযোগ। তবে পুলিশ হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সূত্রের খবর, মেয়েদের হস্টেলের আবাসিক এক ছাত্রী দেখেন জানালা দিয়ে কেউ যেন বাথরুমে উঁকি দিচ্ছে। এরপরই তিনি চিৎকার করে ওঠেন। আইআইটি বোম্বের পড়ুয়াদের অভিযোগ, রবিবার পেস্ট কন্ট্রোলের জন্য হস্টেল বন্ধ ছিল। কিন্তু কর্মীরা এসেছিলেন। হস্টেলের একটি বাথরুমের সঙ্গে পাইপ দিয়ে ওঠা যায়। সেখানে একটি ধাপ মতো আছে।

আইআইটি বোম্বের এক মুখপাত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, ওই অভিযুক্তকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পাইপের উপর উঠে সে বাথরুমে উঁকি দিচ্ছিল। তবে পুলিশের তরফে বলা হয়েছে, ওই ব্যক্তির ফোনে কোনও ধরনের আপত্তিকর ফুটেজ পাওয়া যায়নি। তবে বাথরুমে সে উঁকি দিত বলে অভিযোগ করা হয়েছে। এফআইআরের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে গোটা ঘটনায় এবার আইআইটি বোম্বের তরফে কড়া সুরক্ষার দাবি তোলা হয়েছে। ক্যান্টিনে কেবলমাত্র মহিলাদের রাখার দাবিও করা হয়েছে।আইআইটি বোম্বের মুখপাত্র জানিয়েছেন, আরও কী ব্যবস্থা করা যায় তা পড়ুয়াদের সঙ্গে কথা বলে ঠিক করা হবে।

এদিকে সম্প্রতি চন্ডীগড়েও হস্টেলের ছাত্রীরা অভিযোগ করেছিলেন, তাদের গোপন ভিডিয়ো তোলা হয়েছে। সহপাঠী ছাত্রদের বিরুদ্ধে তারা অভিযোগ তুলেছিলেন।

 

বন্ধ করুন