বাংলা নিউজ > ঘরে বাইরে > কোভিড টেস্টের সোয়াব সংগ্রহের নামে যৌনাঙ্গে হাত! ১০ বছরের সাজা ল্যাব কর্মীর

কোভিড টেস্টের সোয়াব সংগ্রহের নামে যৌনাঙ্গে হাত! ১০ বছরের সাজা ল্যাব কর্মীর

(প্রতীকী ছবি)

দোষী ল্যাব কর্মীকে দশ বছরের কারাবাসের নির্দেশ দেন বিচারক। পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানারও নির্দেশ দেয় আদালত।

করোনাভাইরাস পরীক্ষার নাম করে যৌনাঙ্গে সোয়াব সংগ্রহের স্টিক ঢুকিয়েছিলেন। এই ঘটনাতেই ১০ বছরের সাজা শোনানো হল দোষী ল্যাব কর্মীকে। মহারাষ্ট্রের অমরাবতী জেলায় ঘটনাটি ঘটেছিল। আমরাবতীর দায়রা আদলতে এই সংক্রান্ত মামলার রায় দান করা হয় সম্প্রতি। সেখানেই বিচারক দোষী ল্যাব কর্মীকে দশ বছরের কারাবাসের নির্দেশ দেন। পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানার নির্দেশ দেয় আদালত।

উল্লেখ্য, ২০২০ সালের ২০ জুলাই বদনেরার সরকারি হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারের ল্যাবে এক ২৩ বছর বয়সী তরুণীর যৌনাঙ্গ থেকে সোয়াব সংগ্রহের অভিযোগ ওঠে ল্যাব কর্মীর বিরুদ্ধে। নির্যাতিতা একটি শপিং মলে কাজ করতেন। সেই শপিং মলেরই এক কর্মী কোভিড আক্রান্ত হলে কর্তৃপক্ষের নির্দেশে সেই তরুণী নিজের কোভিড পরীক্ষা করাতে আসেন। সেখানে সেই তরুণীকে ভুল বুঝিয়ে তাঁর যৌনাঙ্গ থেকে সোয়াব সংগ্রহ করা হয়েছিল। পরে বিষয়টি বুঝতে পেরে পুলিশএর দ্বারস্থ হয়েছিলেন সেই তরুণী।

অভিযোগ, অল্পেশ দেশমুখ নামক ল্যাব কর্মী মলে কাজ করা সেই তরুণীকে মিথ্যা বলে যে তাঁর কোভিড পজিটিভ রেজাল্ট এসেছে। এবং আরও কিছু পরীক্ষা করতে তাঁর যৌনাঙ্গ থেকে সোয়াব সংগ্রহ করতে হবে। আতঙ্কে নির্যাতিতা অল্পেশের কথা মেনে নেন। যদিও সেই তরুণীর করোনা রেজাল্ট নেগেটিভ ছিল। পরে তরুণী নিজের ভাইকে ঘটনাটা জানান। তাঁর ভাই এই বিষয়ে জানতে হাসপাতালে ফোন করলে কর্তৃপক্ষ বলে কোভিডের জন্য এই ধরনের কোনও টেস্ট করা হয় না। এর পরেই স্থানীয় বদনেরা থানায় অভিযোগ জানান ওই তরুণী। অল্পেশের বিরুদ্ধে ধর্ষণ ছাড়াও ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু হয়।

ঘরে বাইরে খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.