বাংলা নিউজ > ঘরে বাইরে > মোদী উপদেশ দিয়েছিলেন, ওজন কম করুন! এরপর তেজস্বী যাদব যা করলেন বাড়িতে
তেজস্বী যাদব, আরজেডি নেতা। (টুইট)

মোদী উপদেশ দিয়েছিলেন, ওজন কম করুন! এরপর তেজস্বী যাদব যা করলেন বাড়িতে

  • তেজস্বী একটা সময় ভালো ক্রিকেট খেলতেন। ২০০৮-০৯ সালে তিনি দিল্লি ডেয়ারডেভিলেও খেলতেন। ২০০৯ সালে তিনি ঝাড়খণ্ডের ক্রিকেট টিমেও ছিলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পরামর্শ দিয়েছিলেন ওজন কম করুন!। আর সপ্তাহখানেকের মধ্যেই আরজেডি নেতা তেজস্বী যাদবকে দেখা গেল তিনি বাড়িতে ক্রিকেট খেলছেন। একেবারে ঘেমে নেয়ে একসা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, তেজস্বী ব্যাট করছেন। বল করছেন। তাঁর সঙ্গেই বাংলোতে থাকা সাফাইকর্মীরা, গাড়ি চালকরা, বাগানের মালি, কেয়ারটেকার সকলেই খেলায় মেতেছেন। তিনি টুইট করে লিখেছেন, জীবন অথবা খেলা সকলেরই জেতার জন্য় নামা উচিত। আপনার মাথা যত খেলবে ততই আপনি মাঠে খেলতে পারবেন। অনেকদিন পরে ব্যাটে বলে করতে পেরে বেশ ভালো লাগছে। এটা খুব স্বস্তির যখন ড্রাইভার, কেয়ারটেকার, মালি, সাফাইকর্মীরা আপনার খেলার সঙ্গী হন।

এদিকে গত ১২ জুলাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিহারে গিয়ে আরজেডি নেতাকে উপদেশ দিয়েছিলেন ওজন থোরা কম করো! স্বাস্থ্য সংক্রান্ত ব্যাপারেও তাঁদের মধ্যে কথাবার্তা হয়। এরপরই কিছুদিনের মধ্যেই দেখা হলে তেজস্বীকে ব্যাট হাতে।

তবে তেজস্বী একটা সময় ভালো ক্রিকেট খেলতেন। ২০০৮-০৯ সালে তিনি দিল্লি ডেয়ারডেভিলেও খেলতেন। ২০০৯ সালে তিনি ঝাড়খণ্ডের ক্রিকেট টিমেও ছিলেন। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তিনি প্রথম বোলার হিসাবে নেমেছিলেন। একটা সময় ওড়িশা ক্রিকেট টিমের বিরুদ্ধেও তিনি খেলেছেন। তবে ২০১৩ সালে তিনি ক্রিকেটের কেরিয়ার থেকে অবসর নিয়েছিলেন।

বন্ধ করুন