বাংলা নিউজ > ঘরে বাইরে > চটিটা ফেরৎ পেতে চান! আমার স্টাফেরা রেখে দিয়েছেন, ছবি দিয়ে টুইট করলেন অর্থমন্ত্রী
চটির ছবি দিয়ে টুইট করলেন তামিলনাড়ুর অর্থমন্ত্রী। টুইটার

চটিটা ফেরৎ পেতে চান! আমার স্টাফেরা রেখে দিয়েছেন, ছবি দিয়ে টুইট করলেন অর্থমন্ত্রী

  • শনিবার তামিলনাড়ুর অর্থমন্ত্রী পালানিভেল থাইগারাজন এয়ারপোর্ট থেকে ফিরছিলেন। সেই সময় বিজেপি সমর্থকরা তাঁর গাড়ির দিকে চটি ছোঁড়েন বলে অভিযোগ। এরপরই চরম অস্বস্তি ছড়ায় বিজেপির অন্দরে।

চটিটা রাখা আছে, আমার স্টাফেরা ওটা রেখে দিয়েছেন। টুইট করে লিখলেন ডঃ পি থাইগারাজন। তিনি তামিলনাড়ুর অর্থমন্ত্রী। কিন্তু কেন তিনি এই চটির ছবি দিয়ে টুইট করলেন? সূত্রের খবর, শনিবার কয়েকজন বিজেপি সমর্থক তাঁকে নিশানা করে এই চটি ছুঁড়েছিলেন বলে অভিযোগ। এনিয়ে বিজেপির অন্দরে একেবারে শোরগোল পড়ে যায়। এই ঘটনায় পাঁচজন বিজেপি কর্মীকে পুলিশ গ্রেফতারও করে। এরপর অর্থমন্ত্রীর এই টুইটকে ঘিরে ফের শোরগোল তামিলনাড়ুর রাজনীতিতে। ঠিক কী হয়েছিল ঘটনাটি?

শনিবার তামিলনাড়ুর অর্থমন্ত্রী পালানিভেল থাইগারাজন এয়ারপোর্ট থেকে ফিরছিলেন। সেই সময় বিজেপি সমর্থকরা তাঁর গাড়ির দিকে চটি ছোঁড়েন বলে অভিযোগ। এরপরই চরম অস্বস্তি ছড়ায় বিজেপির অন্দরে। বিজেপির মাদুরাই জেলা সভাপতি পি সারাভানান জানিয়ে দেন, তিনি পদত্যাগ করতে চান। এরপরই তিনি পার্টি ছেড়ে দেন। তবে পশ্চিমবঙ্গতেও সম্প্রতি পার্থ চট্টোপাধ্যায়ের দিকে চটি ছুঁড়েছিলেন এক মহিলা। এবার সেই চটিকাণ্ড তামিলনাড়ুতে।

তবে বিজেপি নেতৃত্ব জানিয়েছে, ওই ব্যক্তিকে পার্টি থেকে বরখাস্ত করা হয়েছে। বিজেপি নেতৃত্ব জানিয়ে দেন. সারাভানান দলের শৃঙ্খলাভঙ্গ করেছেন। সেকারণেই তাঁকে দল থেকে বরখাস্ত করা হয়েছে।

এদিকে অর্থমন্ত্রী পালানিভেল থাইগারাজন টুইট করে লিখেছেন, গতকালের ঘটনা নিয়ে আমি পরে বলব। কিন্তু এখন যেটা বলছি ওল্ড এয়ারপোর্ট টার্মিনালে সিন্ডারেলা আরও দশজনের সঙ্গে যাওয়ার অনুমতি পেয়েছিলেন। তিনি তাঁর চটিটা ফেরৎ পেতে চান? আমার স্টাফেরা এটা বাঁচিয়ে রেখেছেন।

 

 

বন্ধ করুন