বাংলা নিউজ > ঘরে বাইরে > চটিটা ফেরৎ পেতে চান! আমার স্টাফেরা রেখে দিয়েছেন, ছবি দিয়ে টুইট করলেন অর্থমন্ত্রী

চটিটা ফেরৎ পেতে চান! আমার স্টাফেরা রেখে দিয়েছেন, ছবি দিয়ে টুইট করলেন অর্থমন্ত্রী

চটির ছবি দিয়ে টুইট করলেন তামিলনাড়ুর অর্থমন্ত্রী। টুইটার

শনিবার তামিলনাড়ুর অর্থমন্ত্রী পালানিভেল থাইগারাজন এয়ারপোর্ট থেকে ফিরছিলেন। সেই সময় বিজেপি সমর্থকরা তাঁর গাড়ির দিকে চটি ছোঁড়েন বলে অভিযোগ। এরপরই চরম অস্বস্তি ছড়ায় বিজেপির অন্দরে।

চটিটা রাখা আছে, আমার স্টাফেরা ওটা রেখে দিয়েছেন। টুইট করে লিখলেন ডঃ পি থাইগারাজন। তিনি তামিলনাড়ুর অর্থমন্ত্রী। কিন্তু কেন তিনি এই চটির ছবি দিয়ে টুইট করলেন? সূত্রের খবর, শনিবার কয়েকজন বিজেপি সমর্থক তাঁকে নিশানা করে এই চটি ছুঁড়েছিলেন বলে অভিযোগ। এনিয়ে বিজেপির অন্দরে একেবারে শোরগোল পড়ে যায়। এই ঘটনায় পাঁচজন বিজেপি কর্মীকে পুলিশ গ্রেফতারও করে। এরপর অর্থমন্ত্রীর এই টুইটকে ঘিরে ফের শোরগোল তামিলনাড়ুর রাজনীতিতে। ঠিক কী হয়েছিল ঘটনাটি?

শনিবার তামিলনাড়ুর অর্থমন্ত্রী পালানিভেল থাইগারাজন এয়ারপোর্ট থেকে ফিরছিলেন। সেই সময় বিজেপি সমর্থকরা তাঁর গাড়ির দিকে চটি ছোঁড়েন বলে অভিযোগ। এরপরই চরম অস্বস্তি ছড়ায় বিজেপির অন্দরে। বিজেপির মাদুরাই জেলা সভাপতি পি সারাভানান জানিয়ে দেন, তিনি পদত্যাগ করতে চান। এরপরই তিনি পার্টি ছেড়ে দেন। তবে পশ্চিমবঙ্গতেও সম্প্রতি পার্থ চট্টোপাধ্যায়ের দিকে চটি ছুঁড়েছিলেন এক মহিলা। এবার সেই চটিকাণ্ড তামিলনাড়ুতে।

তবে বিজেপি নেতৃত্ব জানিয়েছে, ওই ব্যক্তিকে পার্টি থেকে বরখাস্ত করা হয়েছে। বিজেপি নেতৃত্ব জানিয়ে দেন. সারাভানান দলের শৃঙ্খলাভঙ্গ করেছেন। সেকারণেই তাঁকে দল থেকে বরখাস্ত করা হয়েছে।

এদিকে অর্থমন্ত্রী পালানিভেল থাইগারাজন টুইট করে লিখেছেন, গতকালের ঘটনা নিয়ে আমি পরে বলব। কিন্তু এখন যেটা বলছি ওল্ড এয়ারপোর্ট টার্মিনালে সিন্ডারেলা আরও দশজনের সঙ্গে যাওয়ার অনুমতি পেয়েছিলেন। তিনি তাঁর চটিটা ফেরৎ পেতে চান? আমার স্টাফেরা এটা বাঁচিয়ে রেখেছেন।

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

স্কুলে মাতৃভাষা দিবস নিয়ে কিছু বলতে হবে? বা ছোট রচনা লেখার আছে? নমুনা রইল এখানে ট্রায়াল রান নিউ গড়িয়া-রুবি মেট্রোর! চালকের কেবিন থেকে কেমন লাগল? রইল ভিডিয়ো 'দোষীকে না ধরে…', সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতারিতে সরব অনুরাগ ঠাকুর বাড়িতে ঢুকে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে, 'ক্লোজ' ওসি সত্তরের দশকে দাপিয়ে কাজ, চলচ্চিত্রে অসামান্য অবদান, দাদাসাহেব ফালকে পেলেন মৌসুমী 'অল্পের জন্য রক্ষা'! মাঝ আকাশে দুর্যোগে পড়ল বিমান, ফ্লাইটের অন্দরে কী ঘটছিল? মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে করুন এগুলি দান, লক্ষ্মীর কৃপায় সকল ইচ্ছা হবে পূরণ নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.