বাংলা নিউজ > ঘরে বাইরে > মোদীর সভার নিরাপত্তার দায়িত্বে থাকা ৬ পুলিশকর্মীর মৃত্যু পথ দুর্ঘটনায়, কীভাবে ঘটল?

মোদীর সভার নিরাপত্তার দায়িত্বে থাকা ৬ পুলিশকর্মীর মৃত্যু পথ দুর্ঘটনায়, কীভাবে ঘটল?

ভয়াবহ দুর্ঘটনার শিকার ৬ পুলিশ কর্মী। প্রতীকী ছবি।

জানা গিয়েছে, রাস্তার ধারে দাঁড় করানো একটি ট্রাকে ধাক্কা দিয়ে পুলিশের ওই গাড়িটি সজোরে দুর্ঘটনার কবলে পড়ে। জানা গিয়েছে, রাজস্থানের সুজানগড় পুলিশ স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে গিয়েছে।

পথের মাঝে চলে এসেছিল একটি নিল গাই। তাকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় পড়ল পুলিশের গাড়ি। ট্রাককে ধাক্কা দিয়ে গাড়িটি দুর্ঘটনার মুখে পড়তেই ৬ জনের মৃত্যু হয়েছে। ঘটনা রাজস্থানের চুরুর। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এক সভায় নিরাপত্তার দায়িত্বে ছিলেন ওই পুলিশ কর্মীরা। এএসআই সহ ওই দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। 

জানা গিয়েছে, রাস্তার ধারে দাঁড় করানো একটি ট্রাকে ধাক্কা দিয়ে পুলিশের ওই গাড়িটি সজোরে দুর্ঘটনার কবলে পড়ে। জানা গিয়েছে, রাজস্থানের সুজানগড় পুলিশ স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে গিয়েছে। এই দুর্ঘটনার খবর পেতেই সেখানে ছুটে যান প্রশাসনের কর্তারা। এদিকে, ততক্ষণে আহত পুলিশ কর্মীদের নিয়ে হাসপাতালের দিকে রওনা হওয়া হয়। হাসপাতালে তাঁদের ভর্তি করার পরই জানানো হয়েছে তাঁরা মৃত। জানা গিয়েছে, ওই গাড়িটি পথ চলতি এক নীল গাইকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে। জানা গিয়েছে, রাজস্থানের খিনসার পুলিশ স্টেশনের মহিলা পুলিশ স্টেশন থেকে প্রধানমন্ত্রীর সভার দায়িত্বে ছিলেন ওই পুলিশ কর্মীরা। তাঁরা প্রধানমন্ত্রীর সভার নিরাপত্তার দায়িত্বে ছিলেন। আর সেই উদ্দেশেই যাচ্ছিলেন সভাস্থলে। তখনই রবিবার ভোর ৫.৩০ থেকে ৬ টার মধ্যে এই দুর্ঘটনা ঘটে যায়। উল্লেখ্য, ভোটমুখী রাজস্থানের ঝুনঝুনুতে রয়েছে প্রধানন্ত্রীর প্রচার সভা। সেখানে যেতে গিয়েই ওই দুর্ঘটনা ঘটে যায়।

(India Australia Final Astrological Prediction: ভারত-অস্ট্রেলিয়া ফাইনালে আজ শেষ হাসি কার? জ্যোতিষমতে পাল্লা ভারী কোনদিকে )

সুজানগড় সার্কেল অফিসার শাকিল খানের মতে, টরবিবার কানোটা চেকপোস্টের কাছে এন এইচ ৫৮-এ সকাল ৫.৩০ টা থেকে সকাল ৬টার মধ্যে ঘটনাটি ঘটে। হঠাৎ করে তাদের গাড়ির সামনে আসা একটি নীলগাইকে বাঁচাতে গিয়ে চালক হারিয়ে যায়। নিয়ন্ত্রণ করে একটি পার্ক করা ট্রাকে ধাক্কা মারে। নিহত ছয়জনের মধ্যে পাঁচজন এএসআই রামচন্দ্র এবং কনস্টেবল কুম্ভরাম, থানারাম, সুরেশ মীনা এবং মহেন্দ্র ঘটনাস্থলেই মারা যান। কুভরাম সম্ভবত গাড়ির স্টিয়ারিংয়ে ছিলেন বলে খবর। কনস্টেবল সুখরাম এবং আরেক হেড কনস্টেবল সুখরামকেও গ্রিন করিডরের মাধ্যমে চিকিৎসার জন্য অবিলম্বে যোধপুরে রেফার করা হয়েছিল যেখানে প্রাক্তন মারা যান।

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর ব্রাহ্মোস সহ আরও সমরাস্ত্র পাচ্ছে ভারতীয় সেনা!স্বাক্ষরিত ৩৯ হাজার কোটির মেগা ডিল স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিংয়ের আত্মীয় ৫ বছর আটকে কানাডায়, কারণটা কী? ফিরলেন দেশে বিরাটের টেস্ট সিরিজ না খেলা সত্যি লজ্জার!বিস্ফোরক কোহলিকে ১০ বার আউট করা তারকা বাংলায় পুলিশ নয়, অপরাধী ঠিক করে যে কখন আত্মসমর্পণ,গ্রেফতার হতে হবে: মোদী আজই মুম্বই, ওড়িশা নিশ্চিত করতে পারে প্লে-অফ,কোন অঙ্কে? বাগানকে অপেক্ষা করতে হবে 'এই প্রথম কোনও...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত? 'বয়েঠ যাও বেটা অ্যায়সা নেহি করতে', মঞ্চ থেকে সস্নেহে কার প্রতি বার্তা মোদীর?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.