বাংলা নিউজ > ঘরে বাইরে > ছাত্রীর সঙ্গে নাচলেন সরকারি স্কুলের শিক্ষিকা, ভাইরাল ভিডিয়ো
ছবি: টুইটার (Twitter)
ছবি: টুইটার (Twitter)

ছাত্রীর সঙ্গে নাচলেন সরকারি স্কুলের শিক্ষিকা, ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন মনু গুলাটি নামের ওই শিক্ষিকা। তাঁর বায়োতে লেখা, 'আমি দিল্লি সরকারি স্কুলের একজন গর্বিত শিক্ষিকা, একজন উত্সাহী পরামর্শদাতা, একজন ফুলব্রাইট ফেলো এবং একজন পিএইচডি স্কলার।' তাঁর টুইটার হ্যান্ডেলে ১৯ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছেন।

মা-বাবার পরেই, শিশুদের মনে একজনের শিক্ষকের প্রভাব সবচেয়ে বেশি হয়। বড় হয়ে কেউ কেমন মানুষ হবেন, সেটাও যেন কিছুটা তাঁদের হাতেই। তাছাড়া শিশুদের শৈশবের আনন্দও জড়িয়ে শিক্ষকদের সঙ্গে। ছাত্র-ছাত্রীরা একজন শিক্ষকের সঙ্গে যে বন্ড শেয়ার করেন, তা এক মূল্যবান স্মৃতি। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে একটি ছোটো স্কুল ছাত্রী এবং তার শিক্ষিকার মিষ্টি মুহূর্তের ছবি ফ্রেমবন্দি হয়েছে। আর সেই কারণেই তা টুইটারে ভাইরাল হয়েছে।

'শিক্ষার্থীরাও শিক্ষক হতে ভালোবাসে। তাদের উলটপুরাণ বেশ পছন্দ। 'ম্যাম আপনিও করুন। আমি শেখাচ্ছি,' ইংরেজি ভাষা শিক্ষার পরে কিছু হরিয়ানভি সংগীত। আমাদের স্কুল ছুটির মুহূর্তের এক ঝলক,' লেখা ভিডিয়োর ক্যাপশনে। এর সঙ্গে #MyStudentsMyPride এবং #DelhiGovtSchool-এর মতো হ্যাশট্যাগ রয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে শিক্ষিকা এবং তাঁর ছাত্রী ক্লাসরুমে একসঙ্গে নাচছেন। অন্য পড়ুয়ারা উত্সাহ যোগাচ্ছে। আরও পড়ুন: Realme Narzo 50A Prime : বাজারে নতুন ফোন, জানুন দাম এবং ফিচার্স

ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন মনু গুলাটি নামের ওই শিক্ষিকা। তাঁর বায়োতে লেখা, 'আমি দিল্লি সরকারি স্কুলের একজন গর্বিত শিক্ষিকা, একজন উত্সাহী পরামর্শদাতা, একজন ফুলব্রাইট ফেলো এবং একজন পিএইচডি স্কলার।' তাঁর টুইটার হ্যান্ডেলে ১৯ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছেন। তিনি নিয়মিত এমন ভিডিয়ো এবং ফটো পোস্ট করেন।

ভিডিয়োটি গত ২৫ এপ্রিল টুইটারে পোস্ট করা হয়েছিল। তারপর থেকে, এটি ৫৯ হাজারেরও বেশি ভিউ পেয়েছে।

বন্ধ করুন