বাড়ি > ছবিঘর > টলিগঞ্জে নিউ নর্ম্যাল:প্রস্তুতি নিয়েই যুদ্ধে নেমেছেন শ্রীময়ী ও জুন

টলিগঞ্জে নিউ নর্ম্যাল:প্রস্তুতি নিয়েই যুদ্ধে নেমেছেন শ্রীময়ী ও জুন

  • সোমবার থেকেই শুরু হচ্ছে বাংলা ধারাবাহিকগুলির নতুন এপিসোডের সম্প্রচার। করোনা সংক্রান্ত বিধিনিষেধ মেনেই শ্যুটিং করছে টিম শ্রীময়ী।
সুদীর্ঘ ৮৫ দিন বন্ধ ছিল স্টুডিওপাড়ার দরজা। বৃহস্পতিবার থেকেই শুরু হয়ে গিয়েছে শ্যুটিং পর্ব। এতদিন জুন-শ্রীময়ীর অনস্ক্রিন যুদ্ধে গমগম করত শ্রীময়ীর সেট। আর এখন করোনার বিরুদ্ধে সম্পূর্ন প্রোটেকশন নিয়ে শ্যুটিং যুদ্ধে নেমেছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার ও ঊষসী চক্রবর্তী।
1/10সুদীর্ঘ ৮৫ দিন বন্ধ ছিল স্টুডিওপাড়ার দরজা। বৃহস্পতিবার থেকেই শুরু হয়ে গিয়েছে শ্যুটিং পর্ব। এতদিন জুন-শ্রীময়ীর অনস্ক্রিন যুদ্ধে গমগম করত শ্রীময়ীর সেট। আর এখন করোনার বিরুদ্ধে সম্পূর্ন প্রোটেকশন নিয়ে শ্যুটিং যুদ্ধে নেমেছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার ও ঊষসী চক্রবর্তী।
শ্রীময়ী টিম ইজ ব্যাক…শুক্রবার এই ছবি ধরা পড়ল সেটে। প্রথমে শোনা গিয়েছিল স্বাস্থ্যবিধির কথা খেয়াল রেখে এই সময় গল্পে থাকবেন না শ্রীময়ীর শাশুরি, অভিনেত্রী চিত্রা সেন। যদিও দর্শকদের কাছে খুশির বিষয় তিনিও থাকছেন। অন্তত এই ছবি সে কথাই বলছে। (ছবি সৌজন্যে-ঊষসী চক্রবর্তীর ফেসবুক)
2/10শ্রীময়ী টিম ইজ ব্যাক…শুক্রবার এই ছবি ধরা পড়ল সেটে। প্রথমে শোনা গিয়েছিল স্বাস্থ্যবিধির কথা খেয়াল রেখে এই সময় গল্পে থাকবেন না শ্রীময়ীর শাশুরি, অভিনেত্রী চিত্রা সেন। যদিও দর্শকদের কাছে খুশির বিষয় তিনিও থাকছেন। অন্তত এই ছবি সে কথাই বলছে। (ছবি সৌজন্যে-ঊষসী চক্রবর্তীর ফেসবুক)
সবরকম সতর্কতা মানা হচ্ছে সেটে। ইন্দ্রানী হালদার জানিয়েছেন, ইউনিটের তরফে সব ব্যবস্থা করা হলেও তিনি বাড়ি থেকেও নিজের সমস্ত হাইজিন ও স্যানিটাইজেশনের জিনিস নিয়ে আসছেন। খাবারও আসছে বাড়ি থেকেই,এমনকি জলও। মেক-আপ রুমেও কাউকে ঢুকতে দি্চ্ছেন না অভিনেত্রী,শুধু মেক আপ আর্টিস্ট ও হেয়ার ড্রেসার ছাড়া। (নিজস্ব চিত্র)
3/10সবরকম সতর্কতা মানা হচ্ছে সেটে। ইন্দ্রানী হালদার জানিয়েছেন, ইউনিটের তরফে সব ব্যবস্থা করা হলেও তিনি বাড়ি থেকেও নিজের সমস্ত হাইজিন ও স্যানিটাইজেশনের জিনিস নিয়ে আসছেন। খাবারও আসছে বাড়ি থেকেই,এমনকি জলও। মেক-আপ রুমেও কাউকে ঢুকতে দি্চ্ছেন না অভিনেত্রী,শুধু মেক আপ আর্টিস্ট ও হেয়ার ড্রেসার ছাড়া। (নিজস্ব চিত্র)
একমাত্র শট ছাড়া মাস্ক মুখ থেকে খুলছেন না পর্দার শ্রীময়ী। ফ্লোরে ফিরে খুশি নায়িকা, মাস্ক পরা-খোলায় অসুবিধে হলেও কোনভাবেই নিয়ম ভাঙতে নারাজ তিনি।মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন। 
4/10একমাত্র শট ছাড়া মাস্ক মুখ থেকে খুলছেন না পর্দার শ্রীময়ী। ফ্লোরে ফিরে খুশি নায়িকা, মাস্ক পরা-খোলায় অসুবিধে হলেও কোনভাবেই নিয়ম ভাঙতে নারাজ তিনি।মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন। 
শ্যুটিং সেটে এই নিউ নর্ম্যালের সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন জুন আন্টি, মানে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীও। (ছবি সৌজন্যে-ঊষসী চক্রবর্তীর ফেসবুক)
5/10শ্যুটিং সেটে এই নিউ নর্ম্যালের সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন জুন আন্টি, মানে অভিনেত্রী ঊষসী চক্রবর্তীও। (ছবি সৌজন্যে-ঊষসী চক্রবর্তীর ফেসবুক)
ইউনিটের বাকি সদস্যদেরও একই হাল। দেখুন জীবানুশনক হাতেই স্ক্রিপ্টে চোখ বুলিয়ে নিচ্ছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়, মানে ধারাবাহিকের অর্ণা। (নিজস্ব চিত্র)
6/10ইউনিটের বাকি সদস্যদেরও একই হাল। দেখুন জীবানুশনক হাতেই স্ক্রিপ্টে চোখ বুলিয়ে নিচ্ছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়, মানে ধারাবাহিকের অর্ণা। (নিজস্ব চিত্র)
জানা যাচ্ছে লকডাউন পরবর্তী শ্রীময়ীর এপিসোডে জমে উঠবে রোহিত-শ্রীময়ীর প্রেমের গল্প। শ্রীময়ী আর রোহিতের সিকুয়েন্স দিয়েই শুরু হয়েছে লকডাউন পরবর্তী শ্রীময়ীর শ্যুটিং। (নিজস্ব চিত্র)
7/10জানা যাচ্ছে লকডাউন পরবর্তী শ্রীময়ীর এপিসোডে জমে উঠবে রোহিত-শ্রীময়ীর প্রেমের গল্প। শ্রীময়ী আর রোহিতের সিকুয়েন্স দিয়েই শুরু হয়েছে লকডাউন পরবর্তী শ্রীময়ীর শ্যুটিং। (নিজস্ব চিত্র)
দুই অভিনেতার মধ্যে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেই শট নেওয়া হচ্ছে। রিহার্স্যালের সময়ও মুখ থেকে মাস্ক খোলা নিষেধ। শুধু ফাইনাল টেকের সময়ই রয়েছে মাস্ক খোলবার অনুমতি। (নিজস্ব চিত্র) 
8/10দুই অভিনেতার মধ্যে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেই শট নেওয়া হচ্ছে। রিহার্স্যালের সময়ও মুখ থেকে মাস্ক খোলা নিষেধ। শুধু ফাইনাল টেকের সময়ই রয়েছে মাস্ক খোলবার অনুমতি। (নিজস্ব চিত্র) 
মাস্ক খুলে চূড়ান্ত শট দিচ্ছেন ইন্দ্রানী হালদার। (নিজস্ব চিত্র)
9/10মাস্ক খুলে চূড়ান্ত শট দিচ্ছেন ইন্দ্রানী হালদার। (নিজস্ব চিত্র)
এতদিন দর্শকরা প্রচুর মিস করেছেন শ্রীময়ীকে। সব আক্ষেপ এবার শেষ হওয়ার পালা। সোমবার থেকেই পর্দায় ফিরছে শ্রীময়ী। আপনারা তৈরি তো?  (নিজস্ব চিত্র)
10/10এতদিন দর্শকরা প্রচুর মিস করেছেন শ্রীময়ীকে। সব আক্ষেপ এবার শেষ হওয়ার পালা। সোমবার থেকেই পর্দায় ফিরছে শ্রীময়ী। আপনারা তৈরি তো?  (নিজস্ব চিত্র)
অন্য গ্যালারিগুলি