বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের পর নীলের প্রথম জন্মদিন,বরকে কী উপহার দিলেন তৃণা?

বিয়ের পর নীলের প্রথম জন্মদিন,বরকে কী উপহার দিলেন তৃণা?

  • নীলের জন্মদিনে মাঝরাতে চারটে কেক হাজির করলেন তৃণা। আর কী কী উপহারে ভরিয়ে দিলেন মনের মানুষকে?
ফেব্রুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়েছেন নীল-তৃণা। পরিণতি পেয়েছে তৃনীল জুটির এক দশক পুরোনো প্রেমের সফর। বিয়ের পর আজ (৮ই জুন) নীলের প্রথম জন্মদিন। স্বাভাবিকভাবেই বরের এই স্পেশ্যাল দিনটা খাস করে তুললেন তৃণা সাহা। (ছবি-ফেসবুক)
1/6ফেব্রুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়েছেন নীল-তৃণা। পরিণতি পেয়েছে তৃনীল জুটির এক দশক পুরোনো প্রেমের সফর। বিয়ের পর আজ (৮ই জুন) নীলের প্রথম জন্মদিন। স্বাভাবিকভাবেই বরের এই স্পেশ্যাল দিনটা খাস করে তুললেন তৃণা সাহা। (ছবি-ফেসবুক)
নীলের জন্মদিনের আগাম সেলিব্রেশন ভার্চুয়ালি তাঁর ফ্যানেরা দু-দিন আগেই থেকেই শুরু করে দিয়েছেন। প্রস্তুতি পর্ব সেরে রেখেছিলেন তৃণাও। সোমবার রাতে একসঙ্গে চারটে কেক হাজির করেছিলেন বরের জন্য। তা দেখে রীতিমতো সারপ্রাইজড নীল! (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6নীলের জন্মদিনের আগাম সেলিব্রেশন ভার্চুয়ালি তাঁর ফ্যানেরা দু-দিন আগেই থেকেই শুরু করে দিয়েছেন। প্রস্তুতি পর্ব সেরে রেখেছিলেন তৃণাও। সোমবার রাতে একসঙ্গে চারটে কেক হাজির করেছিলেন বরের জন্য। তা দেখে রীতিমতো সারপ্রাইজড নীল! (ছবি-ইনস্টাগ্রাম) 
করোনার জেরে বড় করে সারপ্রাইজ প্ল্যান করা সম্ভবপর নয়, সব বন্ধুরাও হাজির হতে পারবে না। তবে কোনও খামতি রাখছেন না তৃণা। কী উপহার দিলেন তৃণা? নীল ফাঁস করেছেন বউ তাঁকে বড় টিভি সেট আর সাইকেল উপহার দিয়েছেন। 
3/6করোনার জেরে বড় করে সারপ্রাইজ প্ল্যান করা সম্ভবপর নয়, সব বন্ধুরাও হাজির হতে পারবে না। তবে কোনও খামতি রাখছেন না তৃণা। কী উপহার দিলেন তৃণা? নীল ফাঁস করেছেন বউ তাঁকে বড় টিভি সেট আর সাইকেল উপহার দিয়েছেন। 
জন্মদিনটা শুধু প্রিয়জনের সঙ্গেই সেলিব্রেট করলেন নীল তেমনটা নয়, আগেরদিনই বেশ কিছু অনাথ শিশুর সঙ্গেও কেক কেটে জন্মদিনের খুশি ভাগ করে নিয়েছেন নীল। শামিল হন তৃণাও। 
4/6জন্মদিনটা শুধু প্রিয়জনের সঙ্গেই সেলিব্রেট করলেন নীল তেমনটা নয়, আগেরদিনই বেশ কিছু অনাথ শিশুর সঙ্গেও কেক কেটে জন্মদিনের খুশি ভাগ করে নিয়েছেন নীল। শামিল হন তৃণাও। 
করোনার জেরে আপাতত শ্যুট ফ্রম হোম পর্ব চলছে, তাই কৃষ্ণকলির সেটের বন্ধুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগ করা হবে না। কিন্তু আজকের দিনটা পরিবারের সঙ্গে কাটানোর পুরো সুযোগ রয়েছে নীলের কাছে। 
5/6করোনার জেরে আপাতত শ্যুট ফ্রম হোম পর্ব চলছে, তাই কৃষ্ণকলির সেটের বন্ধুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগ করা হবে না। কিন্তু আজকের দিনটা পরিবারের সঙ্গে কাটানোর পুরো সুযোগ রয়েছে নীলের কাছে। 
গত ৪ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন নীল-তৃণা। বিয়ের পর দুজনে শুরু করেছেন রাজনৈতিক কেরিয়ারও। বিধানসভা ভোটের সময় তৃণমূলেও যোগ দেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6গত ৪ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন নীল-তৃণা। বিয়ের পর দুজনে শুরু করেছেন রাজনৈতিক কেরিয়ারও। বিধানসভা ভোটের সময় তৃণমূলেও যোগ দেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি