বাড়ি > ছবিঘর > শুভশ্রীর প্রেগন্যান্সি ক্রেভিং ফাঁস করলেন রাজ, স্ত্রীর ভীষণ খেয়াল রাখছেন পরিচালক

শুভশ্রীর প্রেগন্যান্সি ক্রেভিং ফাঁস করলেন রাজ, স্ত্রীর ভীষণ খেয়াল রাখছেন পরিচালক

  • খাবার খাওয়া শেষ হলেই নাকি ভ্যানিলা আইসক্রিমের জন্য ভীষণ ক্রেভিং শুরু হয়ে যাচ্ছে শুভশ্রীর। হবু মায়ের খুব যত্ন নিচ্ছে রাজের পুরো পরিবার। 
আর মাত্র দু মাসের অপেক্ষা। সেপ্টেম্বরেই রাজ-শুভশ্রীর ঘরে আসবে নতুন অতিথি। অন্তঃসত্ত্বা স্ত্রীর খুব যত্ন নিচ্ছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর সব আবদার পূরণ করছেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8আর মাত্র দু মাসের অপেক্ষা। সেপ্টেম্বরেই রাজ-শুভশ্রীর ঘরে আসবে নতুন অতিথি। অন্তঃসত্ত্বা স্ত্রীর খুব যত্ন নিচ্ছেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর সব আবদার পূরণ করছেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
গর্ভাবস্থায় কোন খাবারের প্রতি প্রবল ইচ্ছা বা ক্রেভিং হওয়াটা খুব স্বাভাবিক, এই সময় ঘনঘন মুড সুইংও হয়। রাজ সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়া দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘সব খাবার খুব মেপেই খাচ্ছে শুভশ্রী,তবে ভ্যানিলা আইসক্রিমের প্রতি ওর মারাত্মক ক্রেভিং’। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8গর্ভাবস্থায় কোন খাবারের প্রতি প্রবল ইচ্ছা বা ক্রেভিং হওয়াটা খুব স্বাভাবিক, এই সময় ঘনঘন মুড সুইংও হয়। রাজ সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়া দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘সব খাবার খুব মেপেই খাচ্ছে শুভশ্রী,তবে ভ্যানিলা আইসক্রিমের প্রতি ওর মারাত্মক ক্রেভিং’। (ছবি-ইনস্টাগ্রাম)
ব্রেকফাস্ট, লাঞ্চ কিংবা ডিনার-প্রত্যেক মিলের পরেই নাকি ভ্যানিলা আইসক্রিম চাই শুভশ্রী। হবু মায়ের মন এখন ভ্যানিলা আইসক্রিমে।  (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/8ব্রেকফাস্ট, লাঞ্চ কিংবা ডিনার-প্রত্যেক মিলের পরেই নাকি ভ্যানিলা আইসক্রিম চাই শুভশ্রী। হবু মায়ের মন এখন ভ্যানিলা আইসক্রিমে।  (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন শুভশ্রী।কয়েকদিন আগেই ফ্রিজ খুলে চকোলেট খেতে দেখা গিয়েছিল শুভশ্রীকে।নায়িকার প্রেগন্যান্সি ক্রেভিং এর ছবি এখন সুপার ভাইরাল হয়ে যায় নিমেষে।(ছবি-ইনস্টাগ্রাম)
4/8মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন শুভশ্রী।কয়েকদিন আগেই ফ্রিজ খুলে চকোলেট খেতে দেখা গিয়েছিল শুভশ্রীকে।নায়িকার প্রেগন্যান্সি ক্রেভিং এর ছবি এখন সুপার ভাইরাল হয়ে যায় নিমেষে।(ছবি-ইনস্টাগ্রাম)
নিজেকে শারীরিকভাবে এবং মানসিকভাবে ফিট রাখতে কী করছেন শুভশ্রী? রাজ জানান, ' ও খুব ভাল আছে,শারীরিক ও মানসিকভাবে একদম চাঙ্গা। প্রচুর গান শুনছে এবং যোগব্যায়াম করছে'। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8নিজেকে শারীরিকভাবে এবং মানসিকভাবে ফিট রাখতে কী করছেন শুভশ্রী? রাজ জানান, ' ও খুব ভাল আছে,শারীরিক ও মানসিকভাবে একদম চাঙ্গা। প্রচুর গান শুনছে এবং যোগব্যায়াম করছে'। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা সংকটের মধ্যেই সদ্যই কাজে ফিরেছেন রাজ। প্রতিদিন দু-তিন ঘন্টা করে অফিসে সময় দিচ্ছেন। সেই সময়টা শুভশ্রীকে ছেড়েই কাটাচ্ছেন পরিচালক। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8করোনা সংকটের মধ্যেই সদ্যই কাজে ফিরেছেন রাজ। প্রতিদিন দু-তিন ঘন্টা করে অফিসে সময় দিচ্ছেন। সেই সময়টা শুভশ্রীকে ছেড়েই কাটাচ্ছেন পরিচালক। (ছবি-ইনস্টাগ্রাম)
রাজের বাবা-মা, দিদি, ভাগ্নি সকলের সঙ্গে যৌথ পরিবারেই থাকেন শুভশ্রী। তাঁরাও খুব যত্ন করছে বাড়ির বৌমাকে। রাজের কথায় বৌমা-শাশুড়ি জুটি মিলে আজকাল প্রচুর সিনেমা দেখছে। আর দশ মিনিট অন্তর রিমোট দিয়ে টিভি পজ করে গোটা দৃশ্য শাশুড়িমাকে বাংলায় বোঝাচ্ছেন শুভশ্রী। (ছবি-ইনস্টগ্রাম)
7/8রাজের বাবা-মা, দিদি, ভাগ্নি সকলের সঙ্গে যৌথ পরিবারেই থাকেন শুভশ্রী। তাঁরাও খুব যত্ন করছে বাড়ির বৌমাকে। রাজের কথায় বৌমা-শাশুড়ি জুটি মিলে আজকাল প্রচুর সিনেমা দেখছে। আর দশ মিনিট অন্তর রিমোট দিয়ে টিভি পজ করে গোটা দৃশ্য শাশুড়িমাকে বাংলায় বোঝাচ্ছেন শুভশ্রী। (ছবি-ইনস্টগ্রাম)
আপাতত হাবজি-গাবজির ডাবিং ও মিক্সিংয়ের কাজ করছেন রাজ। এই ছবিতে দেখা যাবে শুভশ্রী-পরমব্রত জুটিকে। যদিও শুভশ্রী ছবির জন্য ডাবিং করবেন জানুয়ারি মাসে। কারণ ছবির মুক্তিতে এখন অনেক সময় রয়েছে। মুক্তির জন্য একদম রেডি রাজের ‘ধর্মযুদ্ধ’ তবে করোনা সংকটে বাক্সবন্দি হয়ে রয়েছে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8আপাতত হাবজি-গাবজির ডাবিং ও মিক্সিংয়ের কাজ করছেন রাজ। এই ছবিতে দেখা যাবে শুভশ্রী-পরমব্রত জুটিকে। যদিও শুভশ্রী ছবির জন্য ডাবিং করবেন জানুয়ারি মাসে। কারণ ছবির মুক্তিতে এখন অনেক সময় রয়েছে। মুক্তির জন্য একদম রেডি রাজের ‘ধর্মযুদ্ধ’ তবে করোনা সংকটে বাক্সবন্দি হয়ে রয়েছে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি