বাংলা নিউজ > ছবিঘর > অভিনেত্রীর প্রেমে পড়লেন শোয়েব মালিক? সানিয়ার স্বামীকে নিয়ে তুঙ্গে জল্পনা!

অভিনেত্রীর প্রেমে পড়লেন শোয়েব মালিক? সানিয়ার স্বামীকে নিয়ে তুঙ্গে জল্পনা!

  • টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডের বিরুদ্ধে দুর্ধর্ষ ইনিংস খেলেছেন। কিন্তু সেইসব ছাপিয়ে সম্পূর্ণ ভিন্ন কারণে শিরোনামে উঠে এলেন সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিক। একাধিক মহলে গুঞ্জন, পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন তিনি। বিষয়টি জেনে নিন -
অভিনেত্রী অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে কি প্রেম করছেন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিক? আবারও সেই জল্পনা ছড়িয়েছে। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
1/7অভিনেত্রী অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে কি প্রেম করছেন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিক? আবারও সেই জল্পনা ছড়িয়েছে। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
সম্প্রতি এক পাক ম্যাগাজিনের হয়ে এই বোল্ড ফটোশ্যুট সেরেছেন সানিয়া মির্জার স্বামী। যা ভারত-পাকিস্তান ম্যাচের আগেই ভাইরাল হয়ে গিয়েছিল। এবার স্কটল্যান্ডের বিরুদ্ধে শোয়েবের দুর্ধর্ষ ইনিংসের পর আয়েশার নয়া পোস্টে গুঞ্জনের মাত্রা বেড়েছে। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
2/7সম্প্রতি এক পাক ম্যাগাজিনের হয়ে এই বোল্ড ফটোশ্যুট সেরেছেন সানিয়া মির্জার স্বামী। যা ভারত-পাকিস্তান ম্যাচের আগেই ভাইরাল হয়ে গিয়েছিল। এবার স্কটল্যান্ডের বিরুদ্ধে শোয়েবের দুর্ধর্ষ ইনিংসের পর আয়েশার নয়া পোস্টে গুঞ্জনের মাত্রা বেড়েছে। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
একটি পোস্টে আয়েশা লিখেছেন, 'এটাকে হারিয়ে দেখাও।' (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
3/7একটি পোস্টে আয়েশা লিখেছেন, 'এটাকে হারিয়ে দেখাও।' (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
দ্বিতীয় পোস্টে লিখেছেন, ‘নেভার হ্যাভ আই এভার’। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
4/7দ্বিতীয় পোস্টে লিখেছেন, ‘নেভার হ্যাভ আই এভার’। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
মঙ্গলবার শোয়েবও একটি ছবি পোস্ট করেছেন। তার ফলে গুঞ্জন কিছুতেই থামছে না।( ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম ayesha.m.omar)
5/7মঙ্গলবার শোয়েবও একটি ছবি পোস্ট করেছেন। তার ফলে গুঞ্জন কিছুতেই থামছে না।( ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম ayesha.m.omar)
যদিও আয়েশা দাবি করেছেন, তিনি এবং শোয়েব স্রেফ বন্ধু। তাঁরা প্রেম করছেন না। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
6/7যদিও আয়েশা দাবি করেছেন, তিনি এবং শোয়েব স্রেফ বন্ধু। তাঁরা প্রেম করছেন না। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar)
সেই প্রেমের গুঞ্জনের মধ্যেই অনেকেই সানিয়া মির্জার নাম টেনে এনেছেন। কোনও কোনও নেটিজেনের বক্তব্য, কীভাবে পুরো বিষয়টি মেনে নিচ্ছেন সানিয়া? (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar এবং ফেসবুক Sania Mirza)
7/7সেই প্রেমের গুঞ্জনের মধ্যেই অনেকেই সানিয়া মির্জার নাম টেনে এনেছেন। কোনও কোনও নেটিজেনের বক্তব্য, কীভাবে পুরো বিষয়টি মেনে নিচ্ছেন সানিয়া? (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম ayesha.m.omar এবং ফেসবুক Sania Mirza)
অন্য গ্যালারিগুলি