বাংলা নিউজ > ছবিঘর > অষ্টমীর সকালে সাদা ধুতি-পাঞ্জাবিতে সাজল রাজ-শুভশ্রী পুত্র ইউভান, দেখুন সব ছবি

অষ্টমীর সকালে সাদা ধুতি-পাঞ্জাবিতে সাজল রাজ-শুভশ্রী পুত্র ইউভান, দেখুন সব ছবি

  • সাদা ধুতি-পাঞ্জাবি পরে মায়ের কোলে আরাম করে ঘুমোচ্ছে ইউভান। ছেলের একগুচ্ছ ছবি শেয়ার করলেন শুভশ্রী। 
প্রথম দুর্গাপুজো, আর প্রথম দুর্গা অষ্টমী বলে কথা। এদিন একদম স্পেশ্যাল সাজে পাওয়া গেল রাজ-শুভশ্রী পুত্র ইউভানকে। সাদা ধুতি-পাঞ্জাবিতে সাজল এই খুদে তারকা। সঙ্গে ছিল নীল সুতোর কাজ।
1/5প্রথম দুর্গাপুজো, আর প্রথম দুর্গা অষ্টমী বলে কথা। এদিন একদম স্পেশ্যাল সাজে পাওয়া গেল রাজ-শুভশ্রী পুত্র ইউভানকে। সাদা ধুতি-পাঞ্জাবিতে সাজল এই খুদে তারকা। সঙ্গে ছিল নীল সুতোর কাজ।
মা হওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম দুর্গাপুজো। এদিন অফ হোয়াইট সালোয়ার এবং দুধে আলতা ওড়নায় পাওয়া গেল নায়িকাকে। ইউভান অবশ্য উত্সবের মেজাজেও ঘুমের দেশেই বেশি ব্যস্ত থাকল। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5মা হওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম দুর্গাপুজো। এদিন অফ হোয়াইট সালোয়ার এবং দুধে আলতা ওড়নায় পাওয়া গেল নায়িকাকে। ইউভান অবশ্য উত্সবের মেজাজেও ঘুমের দেশেই বেশি ব্যস্ত থাকল। (ছবি-ইনস্টাগ্রাম)
একদম ছোট্ট রাজ চক্রবর্তী! (ছবি-ইনস্টাগ্রাম)
3/5একদম ছোট্ট রাজ চক্রবর্তী! (ছবি-ইনস্টাগ্রাম)
অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে গোপনেই রাখতে চান, তবে এই মামলায় একদম হটকে শুভশ্রী-রাজ। (ছবি- ইনস্টাগ্রাম)
4/5অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে গোপনেই রাখতে চান, তবে এই মামলায় একদম হটকে শুভশ্রী-রাজ। (ছবি- ইনস্টাগ্রাম)
অষ্টমীর সকালে শুভশ্রীর কোলে ইউভানের নতুন একটি ছবি পোস্ট করে অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের অষ্টমীর শুভেচ্ছা জানালেন রাজ চক্রবর্তী। এখন থেকেই যে ক্যামেরার দিতে তাক করে পোজ দিতে ভালোই শিখে গেছে ইউভান তা বেশ স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5অষ্টমীর সকালে শুভশ্রীর কোলে ইউভানের নতুন একটি ছবি পোস্ট করে অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের অষ্টমীর শুভেচ্ছা জানালেন রাজ চক্রবর্তী। এখন থেকেই যে ক্যামেরার দিতে তাক করে পোজ দিতে ভালোই শিখে গেছে ইউভান তা বেশ স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি