বাড়ি > ছবিঘর > পরিণতি পেল হার্দিক-নাতাশার প্রেম,এক নজরে হবু বাবা-মা'র প্রেম কাহিনি জানুন

পরিণতি পেল হার্দিক-নাতাশার প্রেম,এক নজরে হবু বাবা-মা'র প্রেম কাহিনি জানুন

  • রবিবার সকলকে চমকে দিয়ে জীবনের নতুন অধ্যায়ের ঘোষণা সারলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ। মা হচ্ছেন বাগদত্তা নাতাশা,জানালেন হার্দিক।
পরিণতি পেল হার্দিক-নাতাশার প্রেম। রবিবার সকলকে চমকে দিয়ে জীবনের নতুন অধ্যায় শুরুর ঘোষণা সারলেন ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া ও অভিনেত্রী-মডেল নাতাশা স্ট্যানকোভিচ। মা হচ্ছেন নাতাশা, ইনস্টা পোস্টে জানালেন হার্দিক। (ছবি-ইনস্টাগ্রাম)
1/11পরিণতি পেল হার্দিক-নাতাশার প্রেম। রবিবার সকলকে চমকে দিয়ে জীবনের নতুন অধ্যায় শুরুর ঘোষণা সারলেন ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া ও অভিনেত্রী-মডেল নাতাশা স্ট্যানকোভিচ। মা হচ্ছেন নাতাশা, ইনস্টা পোস্টে জানালেন হার্দিক। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামের দেওয়ালে হার্দিক লেখেন, ‘নাতাশা এবং আমার যাত্রাপথটা অসাধারণ।এবং এটা আরও সুন্দর হতে চলেছে কারণ আমাদের জীবনে শীঘ্রই একটা নতুন জীবন আসতে চলেছে। আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে দুজনেই মারাত্মক উত্তেজিত।আপনাদের সকলের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই এই সফরের জন্য’।
2/11ইনস্টাগ্রামের দেওয়ালে হার্দিক লেখেন, ‘নাতাশা এবং আমার যাত্রাপথটা অসাধারণ।এবং এটা আরও সুন্দর হতে চলেছে কারণ আমাদের জীবনে শীঘ্রই একটা নতুন জীবন আসতে চলেছে। আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে দুজনেই মারাত্মক উত্তেজিত।আপনাদের সকলের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই এই সফরের জন্য’।
নাতাশার সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছেন হার্দিক যেখানে ভারতীয় পোশাকে গলায় মালা পড়ে দেখা গেল হার্দিক পান্ডিয়াকে। সেই ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন জাগছে তবে কী লকডাউনে বিয়ের পর্বটা সেরে নিয়েছেন হার্দিক-নাতাশা? এ ব্যাপারে অবশ্যই স্পষ্ট করে কিছুই জানাননি হার্দিক-নাতাশা। তবে সূত্রের খবর লকডাউনে চুপিসাড়ে মালাবদল সেরে ফেলেছেন হার্দিক-নাতাশা। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/11নাতাশার সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছেন হার্দিক যেখানে ভারতীয় পোশাকে গলায় মালা পড়ে দেখা গেল হার্দিক পান্ডিয়াকে। সেই ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন জাগছে তবে কী লকডাউনে বিয়ের পর্বটা সেরে নিয়েছেন হার্দিক-নাতাশা? এ ব্যাপারে অবশ্যই স্পষ্ট করে কিছুই জানাননি হার্দিক-নাতাশা। তবে সূত্রের খবর লকডাউনে চুপিসাড়ে মালাবদল সেরে ফেলেছেন হার্দিক-নাতাশা। (ছবি-ইনস্টাগ্রাম) 
গত বছর ৩১ ডিসেম্বর রাতে নাতাশার সঙ্গে এই ছবি শেয়ার করে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
4/11গত বছর ৩১ ডিসেম্বর রাতে নাতাশার সঙ্গে এই ছবি শেয়ার করে নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
কয়েকঘন্টার মধ্যেই অর্থাত্ পয়লা জানুয়ারি নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক পান্ডিয়া। একেবারে ফিল্মি স্টাইলে দুবাইয়ের মাঝ সমুদ্রে হাঁটু গেড়ে বসে নাতাশাকে প্রোপোজ করেন ভারতীয় দলের এই তারকা অল-রাউন্ডার।(ছবি-ইনস্টাগ্রাম)
5/11কয়েকঘন্টার মধ্যেই অর্থাত্ পয়লা জানুয়ারি নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক পান্ডিয়া। একেবারে ফিল্মি স্টাইলে দুবাইয়ের মাঝ সমুদ্রে হাঁটু গেড়ে বসে নাতাশাকে প্রোপোজ করেন ভারতীয় দলের এই তারকা অল-রাউন্ডার।(ছবি-ইনস্টাগ্রাম)
তারপর থেকেই নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছে এই জুটি। সার্বিয়ান সুন্দরী নাতাশার সঙ্গে হার্দিকের পরিচয় একটি নাটইক্লাবে। প্রথম দেখাতেই নাকি নাতাশার প্রেমে পড়ে যান হার্দিক। (ছবি-ইনস্টাগ্রাম)
6/11তারপর থেকেই নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছে এই জুটি। সার্বিয়ান সুন্দরী নাতাশার সঙ্গে হার্দিকের পরিচয় একটি নাটইক্লাবে। প্রথম দেখাতেই নাকি নাতাশার প্রেমে পড়ে যান হার্দিক। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৯ সালে ফেব্রুয়ারির ভ্যালেন্টাইনস ডে-তে একসঙ্গে হার্দিক-নাতাশা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/11২০১৯ সালে ফেব্রুয়ারির ভ্যালেন্টাইনস ডে-তে একসঙ্গে হার্দিক-নাতাশা। (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছর দিওয়ালিতে নাতাশাকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন হার্দিক। এই ছবিটি চলতি বছর হোলির, হার্দিকের পরিবারের সঙ্গেই এই দিনটি কাটান নাতাশা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/11গত বছর দিওয়ালিতে নাতাশাকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন হার্দিক। এই ছবিটি চলতি বছর হোলির, হার্দিকের পরিবারের সঙ্গেই এই দিনটি কাটান নাতাশা। (ছবি-ইনস্টাগ্রাম)
দুবাইয়ের সমুদ্র সৈকতে হার্দিক-নাতাশার সিজলিং কেমিস্ট্রি। (ছবি-ইনস্টাগ্রাম)
9/11দুবাইয়ের সমুদ্র সৈকতে হার্দিক-নাতাশার সিজলিং কেমিস্ট্রি। (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউনেও হার্দিকের পরিবারের সঙ্গেই ছিলেন নাতাশা। দুই তারকার ইনস্টাগ্রামে উঁকি দিলেই সেই ছবিটা স্পষ্ট হয়ে যায়। ক্রুণাল পান্ডিয়া ও তাঁর পত্নীর সঙ্গে হার্দিক-নাতাশা। (ছবি-ইনস্টাগ্রাম)
10/11লকডাউনেও হার্দিকের পরিবারের সঙ্গেই ছিলেন নাতাশা। দুই তারকার ইনস্টাগ্রামে উঁকি দিলেই সেই ছবিটা স্পষ্ট হয়ে যায়। ক্রুণাল পান্ডিয়া ও তাঁর পত্নীর সঙ্গে হার্দিক-নাতাশা। (ছবি-ইনস্টাগ্রাম)
এখন অপেক্ষা নাতাশা-হার্দিকের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার।পাশাপাশি এই জুটির সন্তানের অপেক্ষাও শুরু করে দিয়েছেন ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
11/11এখন অপেক্ষা নাতাশা-হার্দিকের বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার।পাশাপাশি এই জুটির সন্তানের অপেক্ষাও শুরু করে দিয়েছেন ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি