বাড়ি > ছবিঘর > হার্দিকের সন্তানের হবু মা নাতাশা স্ট্যানকোভিচ সম্পর্কে এই তথ্যগুলো জানেন?

হার্দিকের সন্তানের হবু মা নাতাশা স্ট্যানকোভিচ সম্পর্কে এই তথ্যগুলো জানেন?

  • টেলিভিশন তারকা আলি গোনির প্রাক্তন বান্ধবী নাতাশা। একসঙ্গে তাঁরা অংশ নিয়েছেন নাচ বলিয়েতে। 
রবিবার সকলকে চমকে দিয়ে জীবনের নতুন অধ্যায়ের ঘোষণা সারলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ। মা হচ্ছেন বাগদত্তা নাতাশা,জানালেন হার্দিক। তবে হার্দিকের জীবনসঙ্গিনী সম্পর্কে এই তথ্যগুলো জানা আছে কি? 
1/8রবিবার সকলকে চমকে দিয়ে জীবনের নতুন অধ্যায়ের ঘোষণা সারলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ। মা হচ্ছেন বাগদত্তা নাতাশা,জানালেন হার্দিক। তবে হার্দিকের জীবনসঙ্গিনী সম্পর্কে এই তথ্যগুলো জানা আছে কি? 
বাদশার মিউজিক ভিডিয়ো 'ডিজেওয়ালে বাবু'-র পর পরিচিতি পান সার্বিয়ার এই সুন্দরী। দীর্ঘদিন ধরেই বলিউডে মডেলিংয়ের সঙ্গে যুক্ত নাতাশা।(ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
2/8বাদশার মিউজিক ভিডিয়ো 'ডিজেওয়ালে বাবু'-র পর পরিচিতি পান সার্বিয়ার এই সুন্দরী। দীর্ঘদিন ধরেই বলিউডে মডেলিংয়ের সঙ্গে যুক্ত নাতাশা।(ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
ইমরান হাসমি অভিনীত 'দ্য বডি'-তে একটি গানে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স ছিল নাতাশার। ঝলক দিখলাজা রিলোডেড গানে ইমরানের সঙ্গে স্টেপ ম্যাচ করেছিলেন নাতাশা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম )
3/8ইমরান হাসমি অভিনীত 'দ্য বডি'-তে একটি গানে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স ছিল নাতাশার। ঝলক দিখলাজা রিলোডেড গানে ইমরানের সঙ্গে স্টেপ ম্যাচ করেছিলেন নাতাশা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম )
'নাচ বলিয়ে'-র নবম সংস্করণে অংশগ্রহণ করেছিলেন নাতাশা। প্রাক্তন বয়ফ্রেন্ড অ্যালি গোনির সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। তাঁরা শেষপর্যন্ত তৃতীয় হন। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
4/8'নাচ বলিয়ে'-র নবম সংস্করণে অংশগ্রহণ করেছিলেন নাতাশা। প্রাক্তন বয়ফ্রেন্ড অ্যালি গোনির সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। তাঁরা শেষপর্যন্ত তৃতীয় হন। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
'বিগ বস'-এর অষ্টম সিজনে অংশগ্রহণ করেছিলেন নাতাশা। ২৮ দিনের মাথায় তাঁকে বাড়ি ছাড়তে হয়। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
5/8'বিগ বস'-এর অষ্টম সিজনে অংশগ্রহণ করেছিলেন নাতাশা। ২৮ দিনের মাথায় তাঁকে বাড়ি ছাড়তে হয়। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
'নাচ বলিয়ে' একটি পারফরম্যান্সের সময় নিজের নাচের স্টেপ ভুলে গিয়েছিলেন নাতাশা। তাতে প্রচন্ড ভেঙে পড়েন। চোখের জলে মঞ্চ ছাড়েন। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
6/8'নাচ বলিয়ে' একটি পারফরম্যান্সের সময় নিজের নাচের স্টেপ ভুলে গিয়েছিলেন নাতাশা। তাতে প্রচন্ড ভেঙে পড়েন। চোখের জলে মঞ্চ ছাড়েন। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
শাহরুখ খানের জিরো ছবিতে অভয় দেওয়ালের গার্লফ্রেন্ড হিসাবে দেখা গিয়েছিল নাতাশাকে।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/8শাহরুখ খানের জিরো ছবিতে অভয় দেওয়ালের গার্লফ্রেন্ড হিসাবে দেখা গিয়েছিল নাতাশাকে।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ইনস্টাগ্রামের দেওয়ালে হার্দিক লেখেন, ‘নাতাশা এবং আমার যাত্রাপথটা অসাধারণ।এবং এটা আরও সুন্দর হতে চলেছে কারণ আমাদের জীবনে শীঘ্রই একটা নতুন জীবন আসতে চলেছে। আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে দুজনেই মারাত্মক উত্তেজিত।আপনাদের সকলের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই এই সফরের জন্য’। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8ইনস্টাগ্রামের দেওয়ালে হার্দিক লেখেন, ‘নাতাশা এবং আমার যাত্রাপথটা অসাধারণ।এবং এটা আরও সুন্দর হতে চলেছে কারণ আমাদের জীবনে শীঘ্রই একটা নতুন জীবন আসতে চলেছে। আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে দুজনেই মারাত্মক উত্তেজিত।আপনাদের সকলের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই এই সফরের জন্য’। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি