বাংলা নিউজ > ময়দান > Abu Dhabi T10 League: করোনা আক্রান্ত হয়ে টুর্নামেন্ট শুরুর আগের দিন ছিটকে গেলেন আমির

Abu Dhabi T10 League: করোনা আক্রান্ত হয়ে টুর্নামেন্ট শুরুর আগের দিন ছিটকে গেলেন আমির

মহম্মদ আমির। ছবি- টুইটার।

সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে এবছর আবু ধাবি টি-১০ লিগে না খেলার কথা জানিয়ে দেন পাক পেসার।

টুর্নামেন্ট শুরুর ঠিক আগের দিন বড়সড় ধাক্কা খেল বাংলা টাইগার্স ফ্যাঞ্চাইজি। করোনা আক্রান্ত হওয়ায় আবু ধাবি টি-১০ লিগ থেকে ছিটকে গেলেন তারকা পেসার মহম্মদ আমির।

শুক্রবার (১৯ নভেম্বর) থেকে শুরু হতে চলেছে আবু ধাবি টি-১০ লিগের নতুন মরশুম। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়ে দেন প্রাক্তন পাক তারকা। টুইট করে এবছর টুর্নামেন্টে না খেলার কারণটাও জানিয়েছেন আমির।

পাক তারকা লেখেন, ‘আমি সকলকে জানাতে চাই যে, করোনা আক্রান্ত হওয়ায় এবছর আমি টি-১০ লিগে খেলছি না। তবে ঈশ্বরের কৃপায় আমি ভালো রয়েছি। দ্রুত সেরে ওঠার জন্য সকলে প্রার্থনা করুন।’

২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করা মহম্মদ আমির ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে নিয়মিত মাঠে নামেন। ফ্যাফ ডু'প্লেসি, জেমস ফকনার, আন্দ্রে ফ্লেচার, হজরতউল্লাহ জাজাইয়ের মতো আন্তর্জাতিক তারকারদের সঙ্গে বাংলা টাইগার্সের হয়ে এবার টি-১০ লিগে মাঠে নামার কথা ছিল আমিরের। একেবারে শেষ মুহূর্তে করোনা আক্রান্ত হওয়ায় এবছর টুর্নামেন্টে মাঠে নামা হচ্ছে না তাঁর।

আইসিসি স্বীকৃতি একমাত্র টি-১০ লিগের পঞ্চম আসরের খেলাগুলি অনুষ্ঠিত হবে আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এই রাজ্যে একবছরে শিক্ষিত বেকারের সংখ্যা ৭ গুণ বেড়েছে! বলছে সরকারি রিপোর্টই IND vs ENG: চিকিৎসার জন্য বিদেশে লোকেশ! শেষ টেস্টে কি ফিরছেন বুমরাহ? মিলল ইঙ্গিত সন্দেশখালি নিয়ে বেফাঁস নুসরত, মুখ ফসকে ‘১৭৪ ধারা’ মন্তব্য করে তুললেন হাসির রোল রাঁচিতে ইঙ্গিত দিয়েছেন,১০০তম টেস্টে ছন্দে ফিরবেন বেয়ারস্টো-বড় দাবি ম্যাকালামের ক্রস ভোটিংয়ে BJP-র ঝুলিতে 'অতিরিক্ত' ২ আসন, রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেল NDA? একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের বেশি টমেটো খেলে শরীরে কী কী ঘটতে পারে? অপকারিতার তালিকা থেকে সতর্ক হোন AI থেকে বাঁচতে UPSC-র ফর্ম পূরণের নিয়মে বড়সড় রদবদলের সিদ্ধান্ত, জানুন বিশদে WPL 2024: গুজরাটকে হারিয়ে MI-এর সিংহাসন ছিনিয়ে নিল RCB, দেখুন পয়েন্ট তালিকা শ'য়ে শ'য়ে কর্মী ছাঁটাই অনলাইন ভ্রমণ সংস্থার, কারণ জানলে খুশি হবেন বিমানযাত্রীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.