বাংলা নিউজ > ময়দান > IPL 2021: বিয়ের জন্য দেরিতে যোগ দেবেন আইপিএলে, প্রথম ম্যাচে জাম্পাকে পাবে না RCB
অ্যাডাম জাম্পা। ছবি- বিসিসিআই।
অ্যাডাম জাম্পা। ছবি- বিসিসিআই।

IPL 2021: বিয়ের জন্য দেরিতে যোগ দেবেন আইপিএলে, প্রথম ম্যাচে জাম্পাকে পাবে না RCB

  • কোহলিরা ইন্ডিয়ান প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্যাচে মাঠে নামবেন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

শুভব্রত মুখার্জি

এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা লেগ স্পিনার অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পা। শেষ কয়েক মরশুমে আইপিএলের নিয়মিত সদস্য তিনি। করোনা পরবর্তীতে ভারতের মাটিতে প্রথমবার অনুষ্ঠিত হবে আইপিএল। এই আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে অজি লেগস্পিনার অ্যাডাম জাম্পাকে পাচ্ছে না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

এক টুইটার বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন দলের ডাইরেক্টর অফ ক্রিকেট মাইক হেসন। প্রসঙ্গত আমিরশাহিতে শেষ আইপিএলে ২৮ বছর বয়সী অজি স্পিনার জাম্পা তিনটি ম্যাচ খেলেছিলেন ব্যাঙ্গালোরের হয়ে। এই মরশুমে আরসিবি প্রথম ম্যাচে মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্স দলের। সেই ম্যাচে জাম্পার সার্ভিস পাবেন না বিরাটরা।

আরসিবির হয়ে হেসন জানান, 'প্রথম ম্যাচে আমরা সমস্ত বিদেশী ক্রিকেটারদের পাব না। আমাদের জন্য অত্যন্ত খুশির খবর অ্যাডাম জাম্পা বিয়ে করছে। তার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ সময়। আমরা আশা করব তার ভবিষ্যৎ সময়টা ভালো কাটবে। যখন সে আমাদের সাথে যোগ দেবে, তখন সে চাঙ্গা হয়েই স্কোয়াডে যোগ দেবে আশা করব এবং টুর্নামেন্টের বাকি সময়টাতে আমাদের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখবে।'

উল্লেখ্য এবি ডি'ভিলিয়ার্স, ম্যাক্সওয়েল-সহ একাধিক বিদেশি ক্রিকেটার এপ্রিলের প্রথমেই দলের সঙ্গে যোগ দেবেন বলে জানিয়েছেন হেসন। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ান ডে সিরিজ শেষে কয়েক দিনের বিরতির পরে দলের সঙ্গে যোগ দেবেন ভারতীয় তথা আরসিবির অধিনায়ক বিরাট কোহলি।

বন্ধ করুন