বাংলা নিউজ > ময়দান > 'বুমরাহর বদলে রেনুকাকে T20 বিশ্বকাপে পাঠানো যায় না?' সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন ভারতীয় সমর্থকদের

'বুমরাহর বদলে রেনুকাকে T20 বিশ্বকাপে পাঠানো যায় না?' সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন ভারতীয় সমর্থকদের

রেনুকাকে অভিনন্দন সতীর্থদের। ছবি- এএনআই।

Women's Asia Cup-এর ফাইনালে রেনুকা সিং ঠাকুরের বোলিংয়ে মুগ্ধ ক্রিকেটপ্রেমীরা দাবি তোলেন, শামির বদলে বুমরাহর পরিবর্ত হিসেবে হরমনপ্রীতের দলের পেসারকে পাঠানো হোক T20 World Cup খেলতে।

মেয়েদের এশিয়া কাপের ফাইনালে অবিশ্বাস্য বোলিং করে রেনুকা সিং ঠাকুরই ভারতের জয়ের মঞ্চ গড়ে দেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের জয়ের পরে সঙ্গত কারণেই তিনি ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন। ফাইনালে ৩ ওভার বল করে ১টি মেডেন-সহ মাত্র ৫ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন রেনুকা।

ভারত সপ্তমবারের মতো মেয়েদের এশিয়া কাপ চ্যাম্পিয়ন হওয়ার পরে অদ্ভুত একটা গুঞ্জন শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিছক মজা করেই ভারতীয় সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় দাবি তোলেন যে, মহম্মদ শামি নন, আসন্ন টি-২০ বিশ্বকাপে রেনুকা সিং ঠাকুরই হতে পারেন জসপ্রীত বুমরাহর যথাযথ পরিবর্ত। তাই রেনুকাকে অস্ট্রেলিয়ায় পাঠানো উচিত।

রেনুকা এশিয়া কাপের ৬টি ম্যাচে মাঠে নেমে সাকুল্যে ৬টি উইকেট নিয়েছেন। তিনি টুর্নামেন্টে অত্যন্ত কৃপণ বোলিং করেন। ওভার প্রতি মাত্র ৪.৯৪ রান খরচ করেন ঠাকুর।

আরও পড়ুন:- Women's Asia Cup: হরমনপ্রীতকে টপকালেও মাত্র ৩ রানের জন্য এশিয়া কাপে মিতালির সর্বকালীন রেকর্ড ছোঁয়া হল না জেমিমার

শ্রীলঙ্কা ও আমিরশাহির বিরুদ্ধে লিগের ম্যাচে কার্যকরী বোলিং করলেও উইকেট পাননি রেনুকা। পরে পাকিস্তান, বাংলাদেশ ও থাইল্যান্ডের বিরুদ্ধে ১টি করে উইকেট নেন। ফাইনালে বল হাতে রীতিমতো আগুন ঝরান তিনি।

আরও পড়ুন:- Women's Asia Cup 2022: সর্বোচ্চ রান, সর্বাধিক উইকেট, সব থেকে বেশি ছক্কা, সব রেকর্ডই ভারতীয়দের, দেখুন যাবতীয় পরিসংখ্যান

এশিয়া কাপের আগে ইংল্যান্ড সফরের ২টি ওয়ান ডে ম্যাচে মাঠে নেমে ৪টি করে মোট ৮টি উইকেট নেন রেনুকা সিং ঠাকুর। কমনওয়েলথ গেমসের সময় থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছেন ভারতীয় দলের তারকা পেসার।

শনিবার এশিয়া কাপের ফাইনালে শুরুতে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ৬৫ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে ভারত ৮.৩ ওভারে ২ উইকেটের বিনিময়ে ৭১ রান তুলে ম্যাচ জিতে যায়। ৬৯ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জিতে ট্রফি হাতে তোলেন হরমনপ্রীতরা। ২৫ বলে ৫১ রানের ঝোড়ো ইনিংস খেলে নট-আউট থাকেন স্মৃতি মন্ধনা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ডোনাল্ড ট্রাম্পের ওপরে কে গুলি চালিয়েছিল? জানা গেল বছর ২০'র বন্দুকবাজের পরিচয় আজ আষাঢ় গুপ্ত নবরাত্রি, করুন এই বিশেষ কাজ, জীবন থেকে দূর হবে অভাব, আসবে সমৃদ্ধি তদন্তের শুরুতেই প্রকাশ্যে চাঞ্চল্যকর দাবি, ট্রাম্পের কানে নাকি গুলি লাগেইনি আম্বানির ছোট বউ রাধিকা ‘কাপড় তুলে’ ছুটল মোদীর পিছন,ভাই-বোন ইশা-আকাশকে করল আলাদা ট্রাম্পকে গুলি করা শুটারের ওপর নজর স্নাইপারের! তাও কেন ঘটল এই ঘটনা? সামনে ভিডিয়ো রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের বয়সের সঙ্গে সঙ্গে প্রজনন ক্ষমতা কমতে থাকে পুরুষদের, কীভাবে ধরে রাখা যায় এটি বুধাদিত্য রাজযোগে ৫ রাশির ভাগ্য চমকাবে, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল আনোয়ার-কাণ্ডের মধ্যেই FIFA প্রেসিডেন্টের সঙ্গে হাসিমুখে ছবি গোয়েঙ্কার! ছড়াল মিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গিয়েও উঠে দাঁড়ালেন ট্রাম্প, হামলা নিয়ে কী বললেন তিনি?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.