বাংলা নিউজ > ময়দান > The Hundred: দ্য হান্ড্রেডে ধোনির ঝলক, অবিকল মাহির ঢংয়ে ছক্কা হাঁকালেন পেরি, ভিডিয়ো

The Hundred: দ্য হান্ড্রেডে ধোনির ঝলক, অবিকল মাহির ঢংয়ে ছক্কা হাঁকালেন পেরি, ভিডিয়ো

দাপুটে জয় বার্মিংহ্যাম ফোনিক্সের। ছবি- দ্য হান্ড্রেড।

নিয়ন্ত্রিত আগ্রাসনে বার্মিংহ্যাম ফোনিক্সকে ম্যাচ জেতালেন এলিস পেরি।

দ্য হান্ড্রেডে দেখা গেল মহেন্দ্র সিং ধোনির ঝলক। অফ স্টাম্পের বাইরের বল যেভাবে প্যারারাল পুল শটে বাউন্ডারির বাইরে ফেলেন মাহি, অবিকল সেভাবেই ক্যাথেরিন ব্রান্টের বলে ছক্কা হাঁকালেন এলিস পেরি। সারা ম্যাচে সেই একটিই ছক্কা চোখে পড়ে।

সোমবার এজবাস্টনে মেয়েদের দ্য হান্ড্রেডের ম্যাচে লড়াইয়ে নামে ট্রেন্ট রকেটস ও বার্মিংহ্যাম ফোনিক্স। টস জিতে ট্রেন্টকে শুরুতে ব্যাট করতে পাঠায় বার্মিংহ্যাম। ট্রেন্ট নির্ধারিত ১০০ বলে ৯ উইকেটের বিনিময়ে ১১৬ রান সংগ্রহ করে।

ব্রিয়নি স্মিথ ৫, এলিস ভিলানি ৩৩, ন্যাট সিভার ৩১, মিগনন ডু'প্রীজ ২, অ্যালানা কিং ১, ব্রান্ট ৯, সারা গ্লেন ৫, ক্যাথরিন ব্রাইস ১২ ও জর্জিয়া ডেভিস ৩ রান করেন। এমিলি আর্লট ৩টি উইকেট দখল করেন। ২টি করে উইকেট নেন সোফি মলিনাক্স ও জর্জিয়া এলউইস।

আরও পড়ুন:- The Hundred: মাত্র ৪৭ বলে সেঞ্চুরি, ধুমধাড়াক্কা ব্যাটিংয়ে দ্য হান্ড্রেডে সব থেকে বেশি রানের রেকর্ড গড়লেন জ্যাকস

পালটা ব্যাট করতে নেমে বার্মিংহ্যাম ফোনিক্স ৯১ বলে ২ উইকেটের বিনিময়ে ১১৭ রান তুলে ম্যাচ জিতে যায়। ৯ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জেতে ফোনিক্স।

আরও পড়ুন:- The Hundred: ২৫ বলে ১০টি বাউন্ডারি মারলেন স্মৃতি মন্ধনা, রান পেলেন না জেমিমা

অ্যামি জোনস ৫টি বাউন্ডারির সাহায্যে ৩২ বলে ৪৪ রান করে নট-আউট থাকেন। এলিস পেরি ২৮ বলে ৩৯ রান করে নট-আউট থাকেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কার মারেন। এছাড়া সোফি ডিভাইন ১৬ ও ইভ জোনস ১১ রান করে আউট হন। ট্রেন্ট রকেটসের হয়ে ১টি করে উইকেট নেন অ্যালানা কিং ও ন্যাট সিভার। সব থেকে বেশি রান করার সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন অ্যামি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা আগামিকাল কেমন কাটবে আপনার? কোথা থেকে পাবেন ভালো খবর? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল গায়েব হয়ে যাচ্ছিল গবাদি পশু! অবশেষে 'ঘাতক' লেপার্ড ধরা পড়ল কালচিনিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.