বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > গোলের খরা কাটাতে চুক্তি বাড়ল ২ স্ট্রাইকারের, ATK MB চুক্তি করল ১ মিডিয়োর সঙ্গেও

গোলের খরা কাটাতে চুক্তি বাড়ল ২ স্ট্রাইকারের, ATK MB চুক্তি করল ১ মিডিয়োর সঙ্গেও

এটিকে মোহনবাগান চুক্তি করল তিন ফুটবলারের সঙ্গে।

ডুরান্ড কাপ থেকেই গোল করার লোকের অভাব বেশ টের পাওয়া যাচ্ছে। গোল করতে না পারার কারণেই কিন্তু গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছিল এটিকে মোহনবাগান। এএফসি কাপেও ছিল একই রোগ। আইএসএলেও একই পরিস্থিতি থাকলে কপালে দুঃখ আছে বাগানের। তবে দেশীয় স্ট্রাইকারদের উপরেই ভরসা রাখছে এটিকে মোহনবাগান শিবির।

এটিকে মোহনবাগান ডুরান্ড কাপে নিরাশ করেছে। এএফসি কাপের সেমিফাইনালেও হতাশাজনক পারফরম্যান্স ছিল তাদের। কলকাতা লিগেও খেলছে না তারা। সব মিলিয়ে আইএসএলে সকলের বিশেষ নজর থাকবে এটিকে মোহনবাগানের উপর। সামনেই ইন্ডিয়ান সুপার লিগ। তার আগে তিন ফুটবলারের সঙ্গে চুক্তি বাড়াল সবুজ-মেরুন ব্রিগেড।

এই তিন জনের তালিকায় রয়েছেন লিস্টন কোলাসো, মনবীর সিং এবং দীপক টাংরি। এই মরসুমে এটিকে মোহনবাগানের সবচেয়ে বড় চিন্তা আক্রমণ ভাগ। ডুরান্ড কাপ থেকেই গোল করার লোকের অভাব বেশ টের পাওয়া যাচ্ছে। গোল করতে না পারার কারণেই কিন্তু গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছিল এটিকে মোহনবাগান। এএফসি কাপেও ছিল একই রোগ। আইএসএলেও একই পরিস্থিতি থাকলে কপালে দুঃখ আছে বাগানের। তবে দেশীয় স্ট্রাইকারদের উপর ভরসা রাখছে এটিকে মোহনবাগান শিবির। সে কারণেই মনবীর সিং এবং লিস্টন কোলাসোর সঙ্গে চুক্তি বাড়ানো হল।

আরও পড়ুন: কলঙ্কিত ভারতীয় ফুটবল-রক্তে মরফিনের নমুনা মেলায় ২বছর নির্বাসিত ATK MB-র প্রাক্তনী

গত বারের আইএসএলে ভারতীয়দের মধ্যে সর্বাধিক গোলদাতা হয়েছিলেন লিস্টন কোলাসো। এ ছাড়া আধডজন গোল অ্যাসিস্ট করেছিলেন। এএফসি কাপেও চারটি গোল করেছেন। তাঁর সঙ্গে আরও পাঁচ বছরের চুক্তি করল এটিকে মোহনবাগান। চুক্তি বাড়ানোর পর লিস্টন বলছেন, ‘দেশের ঐতিহ্যশালী ক্লাব মোহনবাগান। পরিবেশ, পরিকাঠামো খুবই ভালো। সে কারণেই আরও পাঁচ বছর থাকার সিদ্ধান্ত নিলাম। গত বছর ভালো খেলেও অল্পের জন্য আইএসএল ট্রফি জিততে পারিনি। এ বার ট্রফি জিততে চাই। আমাদের দল এ বার আরও অনেক বেশি শক্তিশালী। দলে অনেক নতুন ফুটবলার এসেছে। প্রস্তুতিও ভালো হয়েছে। সকলেই একশো শতাংশ দিতে তৈরি।’

আরও পড়ুন: প্রতিবন্ধীকে সাহায্য করে মানবিক বাগান ডিফেন্ডার, ATK MB তারকা মন জয় করলেন সকলের

জাতীয় দলের স্ট্রাইকার মনবীর সিংয়ের চুক্তিও পাঁচ বছরের জন্য বাড়ানো হল। মিডফিল্ডার দীপক টাংরির সঙ্গে চুক্তি হল আরও চার বছরের। তাঁরা বলছেন, ‘এখন আমাদের একমাত্র লক্ষ্য জয় দিয়ে আইএসএল মরসুম শুরু করা।’

তিন সপ্তাহ প্রস্তুতির পর দুর্গা পুজোর জন্য ফুটবলারদের ছুটি দিয়েছেন এটিকে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো। ৪ অক্টোবর থেকে আইএসএলের চূড়ান্ত প্রস্তুতি শুরু করবে এটিকে মোহনবাগান। আইএসএলে এই মরসুমে তাদের প্রথম ম্যাচ ১০ অক্টোবর। যুবভারতী ক্রীড়াঙ্গনে চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে নামবে এটিকে মোহনবাগান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.