বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Mohun Bagan vs Mohammedan: ২-২ গোলের নাটকীয় ড্র, সুপার সিক্সের টিকিট মোহনবাগানের!
কিয়ানের গোলে ম্যাচে সমতা ফেরায় মোহনবাগান।

Mohun Bagan vs Mohammedan: ২-২ গোলের নাটকীয় ড্র, সুপার সিক্সের টিকিট মোহনবাগানের!

Mohun Bagan vs Mohammedan Sporting Live Score And Updates: কল্যাণী স্টেডিয়ামে কলকাতা ফুটবল লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে মহামেডান স্পোর্টিংয়ের মুখোমুখি হয় মোহনবাগান। প্রথমার্ধে পিছিয়ে পড়েও একসময় ম্যাচে ২-১ লিড নেয় সবুজ-মেরুন শিবির। ম্যাচের একেবারে শেষ মিনিটে গোল করে ২-২ সমতা ফেরায় মহামেডান।

প্রিমিয়র ডিভিশনের বি-গ্রুপ থেকে ইতিমধ্যেই কলকাতা ফুটবল লিগের সুপার সিক্সে উঠেছে ইস্টবেঙ্গল, ভবানীপুর ও খিদিরপুর। এ-গ্রুপের লড়াইও একেবারে শেষ প্রান্তে। এ-গ্রুপ থেকে আগেই সুপার সিক্সে যাওয়া নিশ্চিত করে মহামেডান স্পোর্টিং ও ডায়মন্ড হারবার। তৃতীয় দল হিসেবে সুপার সিক্সে যাওয়ার লড়াই ছিল মোহনবাগান ও কালীঘাটের মধ্যে। এমন অবস্থায় লিগের অত্যন্ত গুরুত্বপূর্ণ লড়াইয়ে মহামেডানের মুখোমুখি হয় মোহনবাগান। এই ম্যাচ জিতলেই কালীঘাটকে টপকে সুপার সিক্সের টিকিট নিশ্চিত হতো সবুজ-মেরুন শিবিরের। এমনকি লিগ টপার মহামেডানের সঙ্গে এই ম্যাচ ড্র করলেও সুপার সিক্সে যাওয়া আটকাত না ডুরান্ড চ্যাম্পিয়নদের। শেষমেষ আক্রমণ-প্রতি আক্রমণে ভরা ৪ গোলের নাটকীয় ম্যাচ ড্র-য়ে নিষ্পত্তি হয়। ফলে ষষ্ঠ দল হিসেবে কলকাতা লিগের সুপার সিক্সে জায়গা করে নেয় মোহনবাগান।

14 Sep 2023, 08:43:46 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: মোহনবাগান বনাম মহামেডান ম্যাচের গতিপ্রকৃতিতে চোখ রাখুন

কলকাতা ফুটবল লিগে মোহনবাগান বনাম মহামেডান ম্যাচের উত্তেজনা ছিল চরম। টানটান লড়াই দেখা যায় ম্যাচের দুই অর্ধেই। দুরন্ত সেই লড়াইয়ের প্রতিটি মুহূর্তের বিবরণে চোখ রাখতে দেখে নিন সম্পূর্ণ এই ব্লগটি। সিএফএল ২০২৩-এর এ-গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচটির লাইভ ব্লগ এখানেই শেষ করা হল।

14 Sep 2023, 08:18:45 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: মোহনবাগানের পক্ষে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া সম্ভব?

মোহনবাগানের পক্ষে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার কোনও সুযোগ নেই। তারা শেষ ম্যাচ জিতলে ২৭ পয়েন্টে পৌঁছবে। সেক্ষেত্রে ডায়মন্ড হারবারকে টপকে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসবে সবুজ মেরুন শিবির। ২৯ পয়েন্টে থাকা মহামেডান স্পোর্টিংকে কোনওভাবেই ছুঁতে পারবে না মোহনবাগান।

14 Sep 2023, 07:35:06 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: লিগের আর ক'টি ম্যাচ বাকি

বি-গ্রুপের সব ম্যাচ শেষ হয়েছে। এ-গ্রুপের আর একটিই ম্যাচ বাকি রয়েছে। এ-গ্রুপের শেষ ম্যাচে সম্মুখসমরে নামবে মোহনবাগান ও ডায়মন্ড হারবার।

14 Sep 2023, 06:42:30 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: মোহনবাগানের ছিটকে যাওয়ার সম্ভাবনা আছে কি?

মোহনবাগান যদি তাদের শেষ ম্যাচে ডায়মন্ড হারবারের বিরুদ্ধে ভরাডুবির মুখে পড়ে, একমাত্র তবেই তাদের ছিটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিস্তারিত পড়ুন:- CFL 2023 Qualification Scenarios: কলকাতা লিগ থেকে এখনও ছিটকে যেতে পারে মোহনবাগান- কীভাবে? দেখুন পয়েন্ট টেবিল

14 Sep 2023, 06:00:10 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: লিগ টেবিলের শীর্ষে মহামেডান

মোহনবাগানের সঙ্গে গ্রুপ লিগের শেষ ম্যাচ ড্র করার পরে পয়েন্ট টেবিলের এক নম্বর স্থান ধরে রাখে মহামেডান। ১২ ম্যাচে তাদের সংগ্রহে রয়েছে ২৯ পয়েন্ট। ১১ ম্যাচে ২৬ পয়েন্টে থাকা ডায়মন্ড হারবার শেষ ম্যাচে মোহনবাগানকে হারালে ২৯ পয়েন্টে পৌঁছে মহামেডানকে ছুঁয়ে ফেলতে পারে। ৪ গোলের বেশি ব্যবধানে শেষ ম্যাচ জিতলে লিগ চ্যাম্পিয়ন হয়ে সুপার সিক্স রাউন্ডে প্রবেশ করবে ডায়মন্ড হারবার। নাহলে গ্রুপ চ্যাম্পিয়ন হবে মহামেডান স্পোর্টিং।

14 Sep 2023, 05:36:44 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: ম্যাচের সেরা কিয়ান

নিজে গোল করে দলকে সমতায় ফেরানো ছাড়াও সারা ম্যাচ জুড়ে দুরন্ত ফুটবল উপহার দেন মোহনবাগানের কিয়ান নাসিরি। ম্যাচে মোট চারজন গোল করলেও ম্যাচের সেরা ফুটবলারের পুরস্কার ওঠে কিয়ানের হাতে।

14 Sep 2023, 05:03:34 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: নাটকীয় ড্র, সুপার সিক্সে মোহনবাগান!

প্রথমার্ধে গোল খেয়ে পিছিয়ে পড়া মোহনবাগান দ্বিতীয়ার্ধে জোড়া গোল করে একসময় ২-১ গোলে এগিয়ে যায়। তবে ম্যাচের একেবারে শেষ মিনিটে গোল করে ম্যাচে ২-২ সমতা ফেরায় মহামেডান। ম্যাচ ২-২ গোলে ড্র হলেও ২৪ পয়েন্ট নিয়ে সুপার সিক্সে জায়গা করে নেয় মোহনবাগান। কালীঘাটের সঙ্গে তাদের পয়েন্ট সংখ্যা সমান। তবে গোলপার্থক্যে এগিয়ে থাকায় কালীঘাটকে টপকে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে আসে মোহনবাগান। তাদের এখনও ১টি ম্যাচ বাকি রয়েছে। মোহনবাগান শেষ ম্যাচে মাঠে নামবে ডায়মন্ড হারবারের বিরুদ্ধে। অবশ্য শেষ ম্যাচে মোহনবাগান যদি অন্তত ৬ গোলের ব্যবধানে হেরে বসে, তাহলে তারা এবারের মতো ছিটকে যাবে কলকাতা লিগ থেকে। মোহনবাগান ভরাডুবির মুখে পড়লে একমাত্র তবেই কালীঘাটের পক্ষে সুপার সিক্সে যাওয়া সম্ভব হবে।

14 Sep 2023, 04:59:47 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: ফৈয়াজের গোলে ২-২ সমতায় মহামেডান

৯০+৭ মিনিটের মাথায় ইর্শাদের দূর থেকে ভাসিয়ে দেওয়া বল হেডে মোহনবাগানের জালে জড়িয়ে দেন ফৈয়াজ। ফলে ম্যাচে ২-২ সমতায় ফেরে। ম্যাচের একেবারে শেষ মিনিটে গোল খেয়ে বসে মোহনবাগান।

14 Sep 2023, 04:56:45 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: অনবদ্য সেভ দেবনাথের

৯০+৫ ওভারে রেমসাঙ্গার খুব কাছ থেকে নেওয়া শট প্রতিহত হয় দেবনাথের দস্তানায়। গোলমুখ ছোট করে রেমসাঙ্গার শট আটকে দেন বাগানের পরিবর্ত গোলকিপার।

14 Sep 2023, 04:53:33 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: ৬ মিনিটের ইনজুরি টাইম

দ্বিতীয়ার্ধে ৬ মিনিট সময় যোগ হয় ইনজুরি টাইম হিসেবে। মোহনবাগান সময় নষ্ট করার চেষ্টা করছে। ফরদিন চোট পেয়ে মাঠে পড়েছিলেন। স্ট্রেচার মাঠে আসার পরে ফরদিন নিজেই উঠে দাঁড়ান।

14 Sep 2023, 04:45:27 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: মহামেডানের আক্রমণ পোস্টে প্রতিহত

৮৩ মিনিটের মাথায় ইর্শাদের হেডার পোস্টে প্রতিহত হয়। বক্সের বাঁ-দিক থেকে ফ্রি-কিকে ভাসানো বল হেডে মোহনবাগানের জালে জড়ানোর চেষ্টা করেন ইর্শাদ। বল পোস্টে গেলে মাঠে ফিরে আসে। ভাগ্য সঙ্গ না দেওয়ায় ম্যাচে সমতা ফেরানো সম্ভব হল না মহামেডানের পক্ষে।

14 Sep 2023, 04:41:00 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: টাইসনের দুরন্ত গোল

৮০ মিনিটের মাথায় টাইসনের দুরন্ত গোল। মোহনবাগান ২-১ গোলে এগিয়ে যায়। বক্সের ঠিক বাইরে থেকে বাঁ-পায়ের বাঁকানো শটে বল মহামেডানের জালে জড়িয়ে দেন টাইসন। গোলকিপার বিয়াকার নাগাল এড়িয়ে প্রথম পোস্টের কোন গিয়ে জালে গড়িয়ে যায়।

14 Sep 2023, 04:32:11 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: ফের মোহনবাগানের পরিত্রাতা দেবনাথ

৭০ মিনিটের মাথায় মহামেডানের ফ্রি-কিক থেকে মোহনবাগানের পতন রোধ করেন দেবনাথ। বল ফিস্ট করে মাঠের বাইরে বার করে দেন বাগান গোলকিপার।

14 Sep 2023, 04:20:49 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: কিয়ানের গোলে ১-১ সমতা ফেরাল মোহনবাগান

৫৮ মিনিটের মাথায় কিয়ান নাসিরির গোলে ম্যাচে ১-১ সমতা ফেরায় মোহনবাগান। বক্সের ডান দিকে উঁচু বল বুকে নিয়ে পায়ে নামান কিয়ান। পরে পায়ের আলতো টাচে বিয়াকার মাথার উপর দিয়ে মহামেডানের জালে বল জড়িয়ে দেন নাসিরি।

14 Sep 2023, 04:17:51 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: বাগানের পতন রোধ করলেন দেবনাথ

৫৫ মিনিটের মাথায় বাগানের পতন রোধ করলেন পরিবর্ত গোলকিপার দেবনাথ। মহামেডান স্ট্রাইকারের সামনে একা ছিলেন দেবনাথ। তিনি যথা সময়ে গোললাইন ছেড়ে বেরিয়ে এসে গোল বাঁচিয়ে দেন।

14 Sep 2023, 04:17:09 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: দুরন্ত সেভ বিয়াকার

৫৪ মিনিটের মাথায় মহামেডান শিবিরের পতন রোধ করেন গোলকিপার বিয়াকা। কিয়ানের কর্ণার থেকে ভাসানো বলে দুরন্ত হেড নেন দীপেন্দু। বল টার্গেটে ছিল। দুরন্ত সেভ করেন বিয়াকা।

14 Sep 2023, 04:09:43 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: দ্বিতীয়ার্ধের শুরুতেই জোড়া ফ্রি-কিক নষ্ট বাগানের

দ্বিতীয়ার্ধের শুরুতেই বক্সের ঠিক মাথায় জোড়া ফ্রি-কিক পেয়ে যায় মোহনবাগান। ৪৭ মিনিটের মাথায় টাইসননকে আটকাতে ফাউল করে বসেন মহামেডান ডিফেন্ডাররা। যদিও ফ্রি-কিক থেকে গোল করতে পারেনি সবুজ-মেরুন শিবির। পরে ৪৯ মিনিটের মাথায় ফের দারুণ জায়গা থেকে ফ্রি-কিক পায় মোহনবাগান। ফরদিনের শট মাঠের বাইরে চলে যায়।

14 Sep 2023, 03:53:43 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে মহামেডান

১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে গেল মহামেডান। অর্থাৎ, প্রথমার্ধে ১ গোলে পিছিয়ে রয়েছে মোহনবাগান। শুধু গোল করার ক্ষেত্রেই নয়, বরং বল দখলের নিরিখেও ৬১-৩৯ শতাংশ ব্যবধানে এগিয়ে মহামেডান স্পোর্টিং। মোহনবাগান যদিও প্রথমার্ধে প্রতিপক্ষের গোলপোস্ট লক্ষ্য করে ৯টি শট নেয়। মহামেডান সেখানে মোটে ৫টি শট নিতে সক্ষম হয় মোহনবাগানের পোস্ট লক্ষ্য করে। উভয় দল অবশ্য ২টি করে শট টার্গেটে রাখে। মহামেডান ফাউল করে ১০টি। মোগনবাগান ফাউল করে ৬টি। ২টি কর্ণার আদায় করে নেয় মোহনবাগান এবং ১টি কর্ণার পায় মহামেডান।

14 Sep 2023, 03:46:36 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: ৩ মিনিটের ইনজুরি টাইম

প্রথমার্ধে ৩ মিনিট সময় সংযোজিত হয় ইনজুরি টাইম হিসেবে। যদিও সংযোজিত সময়ে মহামেডান তাদের লিড ধরে রাখার চেষ্টা করে। মাঝমাঠে নিজেদের মধ্যে বল ঠেলাঠেলি করেই সময় কাটায় সাদা-কালো শিবির।

14 Sep 2023, 03:40:40 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: গোলকিপার বদল করলে মোহনবাগান

৩৯ মিনিটের মাথায় গোলকিপার বদল করল মোহনবাগান। পরপর ভুল করা জাহিদকে তুলে নিয়ে তারা মাঠে নামায় দেবনাথকে। ৪০ মিনিটের মাথায় ফের গোল করার সুযোগ হাতছাড়া করে মোহনবাগান।

14 Sep 2023, 03:38:10 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: জুইডিকার শট লক্ষ্যভ্রষ্ট

৩৬ মিনিটের মাথায় লিড বাড়িয়ে নেওয়ার সুযোগ হাতছাড়া করে মহামেডান। বাগান গোলকিপার জাহিদের ব্যাক শট থেকে বল ধরে বাঁ-পায়ে জোরালো শট নেন জুইডিকা। বল চলে যায় ক্রসবারের উপর দিয়ে। এক্ষেত্রেও ভুল করে বসেন জাহিদ।

14 Sep 2023, 03:27:33 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: সহজ সুযোগ হাতছাড়া মোহনবাগানের

২৭ মিনিটের মাথায় গোলের সহজ সুযোগ হাতছাড়া করে মোহনবাগান। মহামেডানের ফাঁকা জালে বল জড়াতে পারলেন না কিয়ান। ফলে ম্যাচে সমতা ফেরানোর সুযোগ হাতছাড়া করে সবুজ-মেরুন শিবির।

14 Sep 2023, 03:26:30 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: গোললাইন সেভ রাজের, হলুদ কার্ড দেখলেন কিয়ান

২৪ মিনিটের মাথায় গোললাইন সেভ করে মোহনবাগানের পতন রোধ করেন রাজ। লুয়াংয়ের শট গোললাইন ক্রস করা থেকে প্রতিহত করেন তিনি। ২৫ মিনিটের মাথায় হলুদ কার্ড দেখেন মোহনবাগানের কিয়ান। পরপর মোহনবাগানের বক্সে আক্রমণে ওঠে মহামেডান। প্রতিপক্ষের আক্রমণ ঠেকাতে মরিয়া কিয়ান ফাউল করে বসেন। ফলে কার্ড দেখিয়ে তাঁকে সতর্ক করেন রেফারি।

14 Sep 2023, 03:23:47 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: ১ গোলে এগিয়ে গেল মহামেডান

২০ মিনিটের মাথায় মোহনবাগানের জালে বল জড়াল মহামেডান। বক্সের বাঁ-দিক থেকে নেওয়া রেমসাঙ্গার শট চলে যায় মোহনবাগানের তেকাঠিতে। এক্ষেত্রে মোহনবাগান গোলকিপারের ভুলকেই তাদের পতনের জন্য দায়ি করা যায়। কেননা রেমসাঙ্গা গোল করার জন্য শটই নেননি। তাঁর ধীর গতির ক্রস জাহিদের দু'পায়ের ফাঁক দিয়ে জালে জড়িয়ে যায়।

14 Sep 2023, 03:19:47 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: অভিষেকের দূরপাল্লার শট প্রতিহত

১৮ মিনিটের মাথায় অভিষেকের দূরপাল্লার শট প্রতিহত হয় মহামেডান গোলকিপার বিয়াকার দস্তানায়। পরে ফরদিনের আক্রমণ লক্ষ্যভ্রষ্ট হয়।

14 Sep 2023, 03:15:12 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: ফ্রি-কিক কাজে লাগাতে ব্যর্থ মহামেডান

১১ মিনিটের মাথায় মোহনবাগান বক্সের ঠিক মাথায় ফ্রি-কিক পেয়ে যায় মহামেডান। যদিও তা কাজে লাগাতে পারেনি তারা। ১৩ মিনিটের মাথায় হলুদ কার্ড দেখেন মোহনবাগানের দীপেন্দু।

14 Sep 2023, 03:09:04 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: রক্ষণাত্মক লড়াই দু'দলের

প্রথম ৭ মিনিটে রক্ষণাত্মক ফুটবল খেলে উভয় দল। খেলা হয় মূলত মাঝমাঠে। মরিয়া হয়ে আক্রমণে ওঠার চেষ্টা করেনি দু'দলের কেউই। ব্যাকপাশেই যা বক্সের মধ্যে বল যেতে দেখা যায়। ম্যাচ স্বাভাবিকভাবেই গোলশূন্য।

14 Sep 2023, 03:01:48 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: রেফারির বাঁশিতে ম্যাচ শুরু

রেফারির বাঁশিতে ম্যাচ শুরু। ডানদিক থেকে বাঁ-দিকে আক্রমণ শানাচ্ছে মোহনবাগান। বাঁ-দিক থেকে ডানদিকে আক্রমণ শানাচ্ছে মহামেডান। মোহনবাগান ঐতিহ্যের সবুজ-মেরুন জার্সিতে মাঠে নেমেছে। পরিচিত সাদা-কালো জার্সিতে লড়াই চালাচ্ছে মহামেডান।

14 Sep 2023, 02:50:38 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: মহামেডানের প্রথম একাদশ

লালবিয়াখলুয়া জংতে/বিয়াকা (গোলকিপার), ডেটল, ওয়াহেংবাম আঙ্গুয়াসানা লুয়াং, অভিজিৎ সরকার, জডিংলিয়ানা/আডিঙ্গা (ক্যাপ্টেন), মহম্মদ ইর্শাদ, ডেভিড, বিকাশ সিং, রেমসাঙ্গা, জুইডিকা ও তন্ময় ঘোষ।পরিবর্ত- পদম ছেত্রী (গোলকিপার), করণদীপ সিং, দীপু হালদার, ডেনজিল, বামিয়া সামাদ, উইলিয়াম কুকি, স্যামুয়েল, গণেশ বেসরা, দীপ বিশ্বাস, শেক ফৈয়াজ।

14 Sep 2023, 02:39:18 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: মোহনবাগানের প্রথম একাদশ

জাহিদ হুসেন (গোলকিপার), রাজ, সিবাজিৎ সিং, টাইসন সিং, অভিষেক সূর্যবংশী (ক্যাপ্টেন), বিয়ান, দীপেন্দু বিশ্বাস, কিয়ান নাসিরি, ফরদিন আলি মোল্লা, রোহেন সিং ও রবি বাহাদুর রানা।পরিবর্ত- বাবাই জানা, ব্রিজেশ গিরি, এঙ্গসন সিং, রাহুল কুমার, দেবনাথ মণ্ডল (গোলকিপার), সেরতো, জোশুয়া রোহন, কিপজেন, অর্কপ্রভ দাস ও স্বর্ণদীপ দাস।

14 Sep 2023, 02:19:42 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: জিতলেই সুপার সিক্সে মোহনবাগান, ড্র করলেও

প্রিমিয়র ডিভিশনের এ-গ্রুপে ১১ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে সুপার সিক্সে ওঠা নিশ্চিত করেছে মহামেডান স্পোর্টিং ক্লাব। তারা আপাতত লিগ টেবিলের এক নম্বরে রয়েছে। ১১ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ডায়মন্ড হারবার। ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কালীঘাট। মোহনবাগানের সংগ্রহে রয়েছে ১০ ম্যাচে ২৩ পয়েন্ট। কালীঘাটের আর কোনও ম্যাচ বাকি নেই। সুতরাং, বৃহস্পতিবার মহামেডানকে হারালে ২৬ পয়েন্টে পৌঁছে যাবে মোহনবাগান। অর্থাৎ, কালীঘাটকে টপকে তারা সুপার সিক্সে জায়গা করে নেবে। ম্যাচ ড্র করে ১ পয়েন্ট সংগ্রহ করলে মোহনবাগান দাঁড়িয়ে যাবে ২৪ পয়েন্টে। সেক্ষেত্রেও কালীঘাটের (+১৩) থেকে মোহনবাগানের (+১৮) গোলপার্থক্য ভালো হওয়ায় সুপার সিক্সের টিকিট হাতে পেয়ে যাবে সবুজ মেরুন শিবির।

14 Sep 2023, 02:19:42 PM IST

Mohun Bagan vs Mohammedan Live: হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে স্বাগত

বৃহস্পতিবার কলকাতা ফুটবল লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে মহামেডান স্পোর্টিয়ের বিরুদ্ধে লড়াই মোহনবাগানের। কল্যাণী স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে প্রিমিয়র ডিভিশন এ-গ্রুপের এই ডার্বি ম্যাচটি। সিএফএল ২০২৩-এর এই হাই-ভোল্টেজ লড়াইয়ের স্কোর-সহ প্রতিটি মুহূর্তের লাইভ আপডেট পাবেন এই ব্লগে। হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে আপনাদের স্বাগত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IND vs PAK, WCL 2024 Final Live: টস জিতে ব্যাটিং নিল পাকিস্তান ৮ বছরে ৮ চ্যাম্পিয়ন উইলম্বডনে! নজির গড়েও পরপর ২ স্ল্যাম ফাইনালে হার পাওলিনির অনন্তের বিয়েতে এসে হতবাক ইনফ্লুয়েন্সার জুলিয়া, করে ফেললেন ছোট্ট একটি ভিডিয়ো আদিত্য অতীত! অনন্তের বিয়েতে কার বাহুলগ্না অনন্যা? নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.