বাংলা নিউজ > ময়দান > টিম ইন্ডিয়ার জন্য সুখবর, নেটে ফিরেছেন বুমরাহ- ভিডিয়ো পোস্ট করলেন KKR তারকা

টিম ইন্ডিয়ার জন্য সুখবর, নেটে ফিরেছেন বুমরাহ- ভিডিয়ো পোস্ট করলেন KKR তারকা

কবে ফিরবেন জসপ্রীত বুমরাহ?

বর্তমানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে টিম ইন্ডিয়া। এই সিরিজের পরে, দুটি দলের মধ্যে তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলা হবে এবং তারপরে অস্ট্রেলিয়া দল ভারত সফরে আসবে। এই সবকিছুর মাঝেই টিম ইন্ডিয়ার জন্য একটি বড় সুখবর এসেছে।

বর্তমানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে টিম ইন্ডিয়া। এই সিরিজের পরে, দুটি দলের মধ্যে তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলা হবে এবং তারপরে অস্ট্রেলিয়া দল ভারত সফরে আসবে। এই সবকিছুর মাঝেই টিম ইন্ডিয়ার জন্য একটি বড় সুখবর এসেছে। ইনজুরি কাটিয়ে আবারও মাঠে ফিরেছেন ভারতীয় দলের তারকা বোলার জসপ্রীত বুমারহ। চোটের কারণে বেশ কিছুদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন এই খেলোয়াড়।

আরও পড়ুন… এটা ১০৮ এ অল আউট হওয়ার উইকেট নয় কিন্তু...- কী যুক্তি দিলেন হার্দিক

বেশ কয়েক মাস ধরেই বাইশ গজ থেকে দূরে রয়েছেন ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরাহ। বেঙ্গালুরুর এনসিএ-তেই চলছিল তাঁর রিহ্যাব পর্ব। বুমরাকে এনসিএ (NCA) ফিট সার্টিফিকেট দেওয়ার পরই, তাঁকে নতুন বছরের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের দলে রাখা হয়েছিল। ১০ জানুয়ারি শুরু হওয়ার কথা ছিল সেই সিরিজ। তাঁর ঠিক এক দিন আগে বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়, ওডিআই সিরিজে পাওয়া যাবে না জসপ্রীত বুমরাকে। জানানো হয়, তাঁর চোট পুরোপুরি সারেনি। শেষ বার জাতীয় দলের হয়ে বুমরাকে খেলতে দেখা গিয়েছিল ২০২২ সালের ২৫ সেপ্টেম্বর। এ বার নেটে ফিরলেন ভারতীয় তারকা পেসার।

আরও পড়ুন… ILT20-র প্রথম শতরান, গেইল-ম্যাককালামদের মতো ইতিহাসে জায়গা করলেন অ্যালেক্স হেলস

সম্প্রতি শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শুরুর আগে ইনজুরির কারণে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন তারকা ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ। নেট অনুশীলনের সময় তিনি পিঠে শক্ত হওয়ার অভিযোগ করেছিলেন, যার পরে বিসিসিআই এই বড় সিদ্ধান্ত নিয়েছিল। তবে এবার আবারও মাঠে ফিরছেন তিনি। জসপ্রীত বুমরাহের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে তাকে বোলিং করতে দেখা যাচ্ছে।

নেটে তাঁর বোলিংয়ের মুখোমুখি হলেন কেকেআরের তারকা ক্রিকেটার বেঙ্কটেশ আইয়ার। বুমরার নেটে অনুশীলন করার ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার। তিনিই সকলকে জানিয়েছেন যে, বুমরাহ অনুশীলন শুরু করে দিয়েছেন। নাইট তারকা অলরাউন্ডার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে বেঙ্কটেশকে বল করছেন বুমরাহ। নেটে একসঙ্গে অনুশীলন করছেন দুই ক্রিকেটার। বেঙ্কটেশ আইয়ার এই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন, ‘এখন শুধু সময়ের অপেক্ষা! রিকভারির পথে…’

জসপ্রীত বুমরাহ ২০২২ সালের জুলাইয়ে ইংল্যান্ড সফরের পরে কোমরের ‘স্ট্রেস ফ্র্যাকচার’-এর শিকার হয়েছিলেন এবং এমনকি গত বছর এশিয়া কাপেও খেলতে পারেননি। এর পরে, টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ভারতীয় বোলিং আক্রমণকে শক্তিশালী করার জন্য, বুমরাহকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে ফিরিয়ে আনা হয়েছিল। যেখানে আবারও চোট পেয়ে অনির্দিষ্টকালের জন্য দলের বাইরে ছিলেন তিনি। বুমরাহ ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন ২০২২ সালের সেপ্টেম্বরে।

উল্লেখ্য, ২০২২ সালে চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারেননি জসপ্রীত বুমরাহ। এরপর ওই চোটের কারণে বুমরাহ বাদ পড়েন ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও। তার পর আর কোনও ম্যাচে খেলা হয়নি টিম ইন্ডিয়ার তারকা পেসারের। ফেব্রুয়ারি-মার্চ জুড়ে হবে ভারত-অস্ট্রেলিয়া বর্ডার গাভাসকর ট্রফি। ইতিমধ্যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। সেই দলে বুমরাকে দলে রাখা হয়নি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.