বাংলা নিউজ > ময়দান > শ্রীলঙ্কা সফরের ভারতীয় দলে ডাক পাওয়ার অপেক্ষায় রয়েছেন KKR তারকা
নীতিশ রানা। ছবি- আইপিএল।
নীতিশ রানা। ছবি- আইপিএল।

শ্রীলঙ্কা সফরের ভারতীয় দলে ডাক পাওয়ার অপেক্ষায় রয়েছেন KKR তারকা

  • ইংল্যান্ড সফরে থাকবেন বলেই শ্রীলঙ্কায় যেতে পারবেন না বিরাট কোহলি-সহ টিম ইন্ডিয়ার বেশ কয়েকজন প্রথম সারির তারকা।

দিল্লির হয়ে ঘরোয়া ক্রিকেটে নীতিশ রানার পারফর্ম্যান্স ধারাবাহিক বলা চলে। গত কয়েক মরশুমে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতেও রান করে চলেছেন তিনি। স্বাভাবিকভাবেই সূর্যকুমার যাদব, ইশান কিষাণদের মতো জাতীয় দলে ঢুকে পড়াপ অপেক্ষায় রয়েছেন রানা। কেকেআরের তরুণ টপঅর্ডার ব্যাটসম্যান আশা প্রকাশ করেন যে, জুলাইয়ের শ্রীলঙ্কা সফরের জন্য তাঁর নাম জাতীয় নির্বাচকরা বিবেচনা করবেন।

ইংল্যান্ড সফরে থাকবেন বলেই শ্রীলঙ্কায় যেতে পারবেন না বিরাট কোহলি, রোহিত শর্মা-সহ বেশ কয়েকজন প্রথম সারির তারকা। সেই সুযোগে ভারতের সীমিত ওভারের দলে দেখা যেতে পারে একাধিক নতুন মুখ। নীতিশ রানা জানালেন, তাঁর ভাগ্যে শিকে ছিঁড়বে বলেই তিনি আশাবাদী।

সংবাদ সংস্থা পিটিআইকে কেকেআর তারকা বলেন, ‘এটা আমারও মনে হয়েছে যে, আমার নাম বিবেচনায় আসা উচিত এবং আমি আন্তর্জাতিক ক্রিকেটের জন্য প্রস্তুত। আমার মনে হচ্ছে আমার নাম উঠবে।’

রানা আরও বলনে, ‘ঘরোয়া ক্রিকেটেই হোক বা আইপিএলে, যদি সাদা বলে গত তিন বছরে আমার পরিসংখ্যান দেখেন, দেখবেন আমি ধারাবাহিকভাবে ভালো খেলেছি। আমি নিশ্চিত যে, আজ না হয় কাল এর পুরস্কার পাবই। আমি ডাক পাওয়ার অপেক্ষায় রয়েছি।’

রানা এখনও পর্যন্ত ৩৮টি ফার্স্ট ক্লাস ম্যাচে ২২৬৬ রান সংগ্রহ করেছেন। ৫৮টি লিস্ট-এ ম্যাচে তাঁর সংগ্রহ ১৯৪০ রান। ১২২টি টি-২০ ম্যাচে রানা করেছেন ২৮৪৬ রান।

বন্ধ করুন