বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: পুরস্কার পাওয়ার পরেই ক্যামেরায় ধরা পড়ল অন্য বিরাট! দেখুন কোহলির অদ্ভুত কাজের ভিডিয়ো

IND vs AUS: পুরস্কার পাওয়ার পরেই ক্যামেরায় ধরা পড়ল অন্য বিরাট! দেখুন কোহলির অদ্ভুত কাজের ভিডিয়ো

পুরস্কার জেতার পরে বিরাট কোহলি (ছবি-টুইটার)

বিরাট যখন পুরষ্কার নিয়ে তাঁর সহ খেলোয়াড়দের কাছে ফিরে যাচ্ছিলেন,তখন তিনি এমন একটি কাজ করেছিলেন যার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিরাট পুরষ্কারের ডামি চেক হাতে তুলে নিয়ে শিশুর মতো দৌড়েছিলেন।

হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত মুখোমুখি হয়েছিল ভারত বনাম অস্ট্রেলিয়া। সেই সিরিজের চূড়ান্ত টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে অস্ট্রেলিয়াকে ছয় উইকেটে হারিয়ে সিরিজ ২-১ ব্যবধানে নিজেদের দখলে নিয়েছে ভারত। টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি এই ম্যাচে ৪৮ বলে ৬৩ রান করেন। নিজের এই ইনিংসের সময়ে তিনি তিনটি চার ও চারটি ছক্কাও মেরেছিলেন।এই ম্যাচের পর বিরাটকে এনার্জেটিক প্লেয়ার অ্যাওয়ার্ড দেওয়া হয়েছিল।

বিরাট যখন পুরষ্কার নিয়ে তাঁর সহ খেলোয়াড়দের কাছে ফিরে যাচ্ছিলেন,তখন তিনি এমন একটি কাজ করেছিলেন যার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিরাট পুরষ্কারের ডামি চেক হাতে তুলে নিয়ে শিশুর মতো দৌড়েছিলেন। ডামি চেক হাতে নিয়ে শিশুদের মতো নিজের সহ খেলোয়াড়দের কাছে পৌঁছে যান বিরাট কোহলি। এই অদেখা ভিডিয়োটি এখন সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ‘আপনি জানেন না আপনি আজ কী করেছেন,’ পন্তকে কেন এমন বলেছিলেন রোহিত?

তবে শুধু পুরস্কার নিয়ে নয়, বিরাট কোহলিকে এক অন্য মেজাজে দেখল হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়াম। এদিন মাঠে নামার আগে দলের অনুশীলনে ফুটবল খেলতে দেখা যায় তাঁকে। সেই সময়ে বিরাট কোহলিকে সতীর্থদের সঙ্গে মজা করতে দেখা গিয়েছিল। এই সময় তাঁকে ডান্স করতে দেখা যায়। সেই ভিডিয়ো এখন দারুণ ভাবে ভাইরাল হচ্ছে।

এদিনের ম্যাচে বিরাট কোহলি ও সূর্যকুমার যাদবের ব্যাটিংয়ে এই ম্যাচ জিতেছে টিম ইন্ডিয়া। প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া ২০ওভারে সাত উইকেটে ১৮৬রান করে। ১৮৭রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে টিম ইন্ডিয়া ৩০রানে কেএল রাহুল এবং রোহিত শর্মার উইকেট হারিয়েছিল।এরপর বিরাট ও সূর্যকুমার যাদব স্কোরকে ১৩৪ রানে নিয়ে যান। সূর্যকুমার যাদব ৩৬ বলে ৬৯ রান করে আউট হন এবং ম্যাচের সেরা নির্বাচিত হন। একই সময়ে,হার্দিক পান্ডিয়া,একজন ফিনিশারের ভূমিকা পালন করেন। ১৬ বলে অপরাজিত ২৫ রান করেন তিনি।

আরও পড়ুন… ‘এখন সে তোমার বাবা হয়ে উঠেছে,’ ‘SKY’কে শিশু বলায় ট্রোল হলেন প্রোটিয়া তারকা

ম্যাচের কথা বলতে গেলে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ক্যামেরন গ্রিনের ৫২ ও টিম ডেভিডের ৫৪ রানের সুবাদে অস্ট্রেলিয়া ৭ উইকেট হারিয়ে ১৮৬ রান তোলে। টিম ইন্ডিয়ার সামনে ১৮৭ রানের টার্গেট দেয় অজি দল। জবাবে সূর্যকুমার যাদব ও বিরাট কোহলির হাফ সেঞ্চুরির কারণে ৬ উইকেটের জয় নথীভুক্ত করে টিম ইন্ডিয়া।সূর্যকুমার যাদব ৩৬ বলে ৬৯ এবং বিরাট কোহলি ৪৮ বলে ৬৩ রান করেন। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন সূর্যকুমার যাদব ও টুর্নামেন্টের সেরা হয়েছেন অক্ষর প্যাটেল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী ‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল মুখ্যমন্ত্রীর বীরভূমের সভায় লাভবান কাজল শেখ, ভোট–পর্বের আগে আবার কোর কমিটিতে পর্দার ‘রাম’কে দেখে হাত তুলে ‘জয়শ্রীরাম’ বলতেই পকেট থেকে ৩৬ হাজার হাপিশ ব্যক্তির

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.