বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ফুরফুরে মেজাজে কোহলি, ক্যামেরাম্যানের সঙ্গে করলেন প্র্যাঙ্ক, ভিডিয়ো ভাইরাল

IND vs ENG: ফুরফুরে মেজাজে কোহলি, ক্যামেরাম্যানের সঙ্গে করলেন প্র্যাঙ্ক, ভিডিয়ো ভাইরাল

বিরাট কোহলি।

এজবাস্টন টেস্টের আগে ফুরফুরে মেজাজে কোহলি। নিজের উপর তিনি যেন কোনও চাপই রাখতে চাইছেন না। কোহলিকে এমন মেজাজে দেখে অনেকেই আশা করছেন, এ বার হয়তো শতরানের খরা কিং কোহলি কাটিয়ে উঠতে পারবেন।

এজবাস্টন টেস্টের আগে ফুরফুরে মেজাজে রয়েছেন বিরাট কোহলি। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের গত বছর করোনার জন্য স্থগিত হয়ে যাওয়া টেস্ট ম্যাচ শুরুর আগে কোহলির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা দেখে প্রাক্তন অধিনায়কের রসবোধের পরিচয় পাওয়া গিয়েছে। বিশ্বের অন্যতম পরিশ্রমী খেলোয়াড় হিসেবে পরিচিত কোহলি মাঠে এবং মাঠের বাইরে অনেক হাল্কা মেজাজে মজা করেই থাকেন।

এজবাস্টনের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। তাতে দেখা গিয়েছে, শুভমান গিলের সঙ্গে কথা বলতে বলতে কোহলি অনুশীলন সেশন থেকে বেরিয়ে আসছেন।

আরও পড়ুন: শিক্ষা নেয়নি ভারত, করোনাবিধির তোয়াক্কা করছেন না কোহলি-পন্তরা, ছবি

স্টুয়ার্ড বলে একজন গার্ড তাদের সঙ্গে ছিলেন। এছাড়াও, একজন ক্যামেরাম্যান ভারতীয় জুটিকে অনুসরণ করছিলেন। শুভমনের সঙ্গে হাঁটতে হাঁটতে হঠাৎ করে থেমে যান বিরাট। এবং ক্যামেরাম্যানের দিকে এগিয়ে গিয়ে কড়া দৃষ্টিতে চেয়ে থাকেন। তাতে কিছুটা ঘাবড়েই যান ক্যামেরাম্যান। তবে এক সেকেন্ডের মধ্যে নিজের অভিব্যক্তি পরিবর্তন করে তিনি হেসে ওঠেন। এবং হাল্কা মেজাজে জানতে চান, ‘কী খবর!’

এজবাস্টনের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করা ভিডিয়োতে কোহলিকে ‘কিং’ বলে উল্লেখ করা হয়েছে এবং এখন সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে।

এ দিকে বিরাট কোহলি প্রায় আড়াই বছরের বেশি সময় ধরে কোনও আন্তর্জাতিক সেঞ্চুরি করেননি। ইংল্যান্ডে তিনি এ বার বড় চ্যালেঞ্জের মুখোমুখি। এমনিতেই এ বার আইপিএলে খুব একটা ভালো ছন্দে ছিলেন না বিরাট। তাই ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে তিনি নিজেকে মেলে ধরতে মরিয়া। কোহলি শেষ বার আন্তর্জাতিক সেঞ্চুরি করেছিলেন ২০১৯ সালের নভেম্বরে - প্রায় আড়াই বছর আগে। এজবাস্টনে কি ফের সেঞ্চুরি করবেন বিরাট? আশায় ভক্তরা।

বন্ধ করুন