বাংলা নিউজ > ময়দান > Pakistan blind team getting Indian visa: ছাড়পত্র ভারতের, ব্লাইন্ড T20 বিশ্বকাপের জন্য ভিসা পাচ্ছে পাকিস্তান দল

Pakistan blind team getting Indian visa: ছাড়পত্র ভারতের, ব্লাইন্ড T20 বিশ্বকাপের জন্য ভিসা পাচ্ছে পাকিস্তান দল

পাকিস্তান ব্লাইন্ড ক্রিকেট দলকে ভিসা দিচ্ছে ভারত। (ছবিটি প্রতীকী)

Pakistan blind team getting Indian visa: ভারতের বিদেশ মন্ত্রকের এক আধিকারিক জানিয়েছেন যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অনুমোদন এসে যাওয়ায় পাকিস্তানি ক্রিকেটার ও কর্তাদের ভিসা প্রদান করবে সাউথ ব্লক।

পাকিস্তানের ব্লাইন্ড ক্রিকেট দলের সদস্যদের ভিসায় অনুমোদন দিল ভারতের স্বরাষ্ট্র মন্ত্রক। সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদনে অনুযায়ী, ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মোট ৩৪ জন ক্রিকেটার এবং কর্তাদের ভিসয় অনুমোদন দেওয়া হয়েছে।

পিটিআইয়ের প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের বিদেশ মন্ত্রকের এক আধিকারিক জানিয়েছেন যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের অনুমোদন এসে যাওয়ায় পাকিস্তানি ক্রিকেটার ও কর্তাদের ভিসা প্রদান করবে সাউথ ব্লক, যাতে তাঁরা টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতে আসতে পারেন। যে বিশ্বকাপ গত সোমবার (৫ ডিসেম্বর) থেকে শুরু হয়ে গিয়েছে। চলবে আগামী ১৭ ডিসেম্বর পর্যন্ত। বিশ্বকাপ খেলছে ভারত, বাংলাদেশ, অস্ট্রেলিয়া, নেপাল, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং পাকিস্তান।

মঙ্গলবার অবশ্য পাকিস্তানের ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের তরফে একটি বিবৃতিতে দাবি করা হয়েছিল, ভারতের বিদেশ মন্ত্রকের তরফে ভিসা মেলেনি। তাই ভারতে বিশ্বকাপ খেলতে যেতে পারছে না পাকিস্তান। যা পাকিস্তানের ব্লাইন্ড ক্রিকেট দলকে আতান্তরে ফেলে দিয়েছে বলে পাকিস্তানের ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলের তরফে দাবি করা হয়েছিল।

পাকিস্তান বোর্ডের তরফে বলা হয়েছিল, ‘বিশ্বকাপ জেতার অন্যতম দাবিদার ছিলাম আমরা। শেষ দুটি বিশ্বকাপেও আমরা রানার্স হয়েছি (২০১২ সাল এবং  ২০১৭ সাল)। আবার ডিফেন্ডিং টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন দল ভারতকেও আমরা শেষ পাঁচবারের সাক্ষাতে পাঁচবারই হারিয়েছি। ২০২১ সালে দু’বার ত্রিদেশীয় সিরিজে হারিয়েছি। ২০২২ সালেও হারিয়েছি আমরা।' সঙ্গে বলা হয়েছিল, 'সবকিছু ঠিকঠাক থাকলে এবারের ফাইনালেও ভারত এবং পাকিস্তানের লড়াই হতে পারত। সাম্প্রতিক ফর্মের বিচারে এটাও বলা যেতে পারে এবারের টুর্নামেন্ট জয়ের প্রবল সম্ভাবনা ছিল পাকিস্তানের।'

আরও পড়ুন: T20 বিশ্বকাপের জন্য ব্লাইন্ড দলকে ভিসা দিতে অস্বীকার ভারতের, দাবি পাকিস্তানের

কোথায় কোথায় এবারের ব্লাইন্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ হবে?

ফরিদাবাদ, দিল্লি, মুম্বই, ইন্দোর এবং বেঙ্গালুরুতে ব্লাইন্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ হবে। ফাইনাল হবে কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে। উল্লেখ্য, গতবার ব্লাইন্ড টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় হয়েছিল পাকিস্তান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের ‘আইনের শাসনের ভোর ফিরবে বাংলায়,’বললেন বোস,তাঁর দেওয়া সময়সীমায় গ্রেফতার শাহজাহান গুলি-মিসাইল তৈরির কারখানায় ৩০০০ কোটি বিনিয়োগ আদানির, মেটাবে দেশের ২৫% চাহিদা মাসের শেষ দিন, তার উপর লিপ ইয়ার! মন ভালো রাখতেই হবে আজ, পড়ুন দিনের সেরা ৫ জোকস বড় বাড়ি পাবেন কোন সরকারি কর্মীরা? DA বৃদ্ধির আগে জানাল কেন্দ্র, কার কপালে নেই? ঘরোয়া ক্রিকেট তাহলে শেষ হয়ে যাবে, BCCI-র অবস্থানকে সমর্থন যুব বিশ্বকাপজয়ী তারকার কোটির মালিক অনন্ত-রাধিকা! বিয়েতে খাবার পরিবেশন করলেন নিজের হাতে, মুগ্ধ সকলে কারা এমাসে নতুন ব্যবসার দিকে অগ্রসর হবে ও লাভ অর্জনে সফল হবে? দেখুন মাসিক রাশিফল 'ভারতীয়ই নন', ট্রেকারের হেল্পার থেকে 'সন্দেশখালির বাঘ', কে এই শেখ শাহজাহান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.