বাড়ি > ময়দান > IPL 2020: ধোনির ট্রেনিং ভিডিও দেখে চমকে গেলেন ইরফান পাঠান
মহেন্দ্র সিং ধোনি
মহেন্দ্র সিং ধোনি

IPL 2020: ধোনির ট্রেনিং ভিডিও দেখে চমকে গেলেন ইরফান পাঠান

  • আইপিএল ট্রেনিংয়ে নবরূপে ধোনি। 

অনেক বাধা-বিপত্তির পর গত সপ্তাহের শুক্রবার থেকে ট্রেনিং শুরু করেছে চেন্নাই সুপার কিংস। আর সিএসকে-র ট্রেনিং মানেই সকল নজর মহেন্দ্র সিং ধোনির ওপর। সে ধোনির বড় ছক্কা মারাই হোক বা পীযূষ চাওলার বলে বোল্ড হওয়া। কিন্তু ধোনির ট্রেনিংয়ের একটি বিশেষ অংশ দেখে চমকে গিয়েছেন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান। 

সোমবার সিএসকে-র তরফ থেকে একটা ভিডিও প্রকাশ করা হয়। সেখানে দেখা যায় যে উইকেট কিপিং ড্রিলস করছেন। অতীতে কোনও দিন ধোনি কিপিং প্র্যাকটিস করেননি নেটে। ইরফান পাঠান করেন এক বছরের ওপর খেলার বাইরে আছেন ধোনি। সেই কারণেই হয়তো একটু ঝালিয়ে নিচ্ছেন কিপিং। 

ইরফান পাঠান বলেন তিনি এতদিন ধরে ধোনিকে দেখছেন। না আইপিএল না জাতীয় স্তরের ক্রিকেটে আলাদা করে কিপিং প্র্যাকটিস করেছেন ধোনি, বলে জানান ইরফান। তাঁর মতে এটা ভালো যে ধোনি প্রস্তুতিতে কোনও খামতি রাখছেন না। একই সঙ্গে তাঁর মনে হয় যে দলে যে সব তরুণ ক্রিকেটাররা এসেছেন, তাগের পরখ করতেই হয়তো কিপিং করছিলেন তিনি। 

গতবছর বিশ্বকাপ সেমিফাইনালের পর আর কোনও ক্রিকেট খেলেননি ধোনি। গতমাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরও নিয়েছেন তিনি। সুরেশ রায়না ও হরভজন সিংয়ের অনুপস্থিতিতে ধোনির ওপর চাপ আরও থাকবে সিএসকে দলকে শেষ চারে নিয়ে যাওয়ার। চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১৯ সেপ্টেম্বর ম্যাচের মাধ্যমে টুর্নামেন্ট শুরু করবে চেন্নাই সুপার কিংস। 

বন্ধ করুন