বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: বাংলার ক্রিকেটার হয়েও KKR-এর প্রতি টান নেই শ্রীবৎসর
সানরাইজার্স সতীর্থদের সঙ্গে শ্রীবৎস। ছবি- টুইটার।
সানরাইজার্স সতীর্থদের সঙ্গে শ্রীবৎস। ছবি- টুইটার।

IPL 2020: বাংলার ক্রিকেটার হয়েও KKR-এর প্রতি টান নেই শ্রীবৎসর

  • ইডেনে নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামলে অন্যরকম অনুভূতি হয় বলে জানান বাংলার উইকেটকিপার-ব্যাটসম্যান।

শুভব্রত মুখার্জি

আইপিএলের জন্মলগ্ন থেকে বাংলার যে কয়েকজন ক্রিকেটারকে মোটামুটিভাবে নিয়মিতভাবে পাওয়া গিয়েছে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি দলের হয়ে, তাঁদের মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য নাম বাংলা রঞ্জি দলের উইকেটকিপার-ব্যাটসম্যান শ্রীবৎস গোস্বামী। ২০০৮-২০২০ মোটামুটি নিয়মিত কোনও না কোনও আইপিএলে দলে জায়গা পেয়েছেন শ্রীবৎস। শেষ দু'বছরের মতো এবারও সানরাইজার্স হায়দরাবাদের অন্যতম সদস্য তিনি।

২০০৮ সালে অনুর্দ্ধ-১৯ বিশ্বকাপে জয়লাভ করে আইপিএলে খেলতে যোগ দিয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে। প্রথম ম্যাচেই অর্ধশতরান করে পড়েছিলেন বিশেষজ্ঞদের নজরে। এতদিন পর্যন্ত আইপিএলে কাটানো প্রতিটা মুহুর্ত, বিদেশি ক্রিকেটারদের সঙ্গে গল্প, আড্ডা, শেখা সবকিছুকেই দারুণ উপভোগ করেন তিনি।অনেক কিছু শিখতে পারেন। দেড়-দুই মাস ধরে বিশ্বমানের ক্রিকেটারদের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেওয়ার অনুভূতিটাই আলাদা বলে অভিমত তাঁর।

প্রসঙ্গত, আইপিএলে এখনও পর্যন্ত ২৯টি ম্যাচ খেলেছেন তিনি। যার মধ্যে ২০১১ সালে সবচেয়ে বেশি ১১ টি ম্যাচ খেলেছিলেন।তবে আইপিএলে এতকিছুর মধ্যেও কলকাতার ফ্র্যাঞ্চাইজিতে কখনও স্থান হয়নি তাঁর।

এব্যাপারে কোনও আক্ষেপ আছে কিনা সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে শ্রীবৎস জানান, কখনও কেকেআরকে নিজের দল বলে মনে হয়নি বা কলকাতার ফ্রাঞ্চাইজিতে খেলতে হবে এমন আশাও করেননি তিনি। তবে ইডেনে কলকাতার বিরুদ্ধে নামলে অন্যরকম একটা অনুভূতি হয়।

বন্ধ করুন