বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'ভাই তোমার জন্য গর্বিত ': বোনের আবেগঘন বার্তা পেলেন বিরাট কোহলি
বিরাট কোহলি ও তাঁর বোন
বিরাট কোহলি ও তাঁর বোন

'ভাই তোমার জন্য গর্বিত ': বোনের আবেগঘন বার্তা পেলেন বিরাট কোহলি

  • বিরাটের বোন ভাবনা কোহলি ধিঙ্গড়া দাদাকে লিখলেন তার জন্য কতটা গর্বিত তিনি। আরসিবির এই মরশুমের আইপিএল থেকে প্রস্থানের পরেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাবনা এই আবেগঘন বার্তাটি পোস্ট করেন।

শুভব্রত মুখার্জি: সোমবার রাতেই আমিরশাহিতে আইপিএলের প্লে অফে কলকাতা নাইট রাইডার্সের কাছে হারের মুখ দেখতে হয়েছে বিরাটের নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। প্রসঙ্গত আইপিএলে আরসিবির অধিনায়ক হিসেবে এটিই ছিল বিরাটের শেষ ম্যাচ। সেকথা বিরাট দ্বিতীয় পর্বের শুরুতেই জানিয়ে দিয়েছিলেন। তাই আরসিবির অধিনায়ক হিসেবে বিরাটের শেষ ম্যাচের পরে তার উদ্দেশ্যেই এক আবেগঘন বার্তা লিখলেন তার বোন।

বিরাটের বোন ভাবনা কোহলি ধিঙ্গড়া দাদাকে লিখলেন তার জন্য কতটা গর্বিত তিনি। আরসিবির এই মরশুমের আইপিএল থেকে প্রস্থানের পরেই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাবনা এই আবেগঘন বার্তাটি পোস্ট করেন। উল্লেখ্য আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হওয়ার আগেই এক বিবৃতিতে বিরাট জানিয়েছিলেন আরসিবির অধিনায়ক হিসেবে এটিই তার শেষ মরশুম।

ভাবনা নিজের ইনস্টাগ্রামে লেখেন ‘অধিনায়ক হিসেবে তুমি নিজের সেরাটা দিয়েছ। তুমি সবসময় নিজের এবং দলের মাথা উঁচু করেছ। পরিস্থিতি যতই কঠিন হোক না কেন তুমি নিজের মাথা কোন দিনও নিচু করনি। তুমি একজন অসাধারণ অধিনায়ক ছিলে এবং বরাবর থাকবে। আরসিবির অধিনায়কত্ব এবং তোমার নাম সমার্থক হয়ে থাকবে। তুমি বরাবর আমার কাছে শ্রদ্ধার পাত্র হয়ে থাকবে। ভাই তোমার জন্য আমরা গর্বিত।’

বন্ধ করুন