বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs MI ম্যাচে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত বুমরাহ! ভাইরাল জসপ্রীতের ছবি

GT vs MI ম্যাচে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত বুমরাহ! ভাইরাল জসপ্রীতের ছবি

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত জসপ্রীত বুমরাহ (ছবি-টুইটার)

আসলে এর আগেও দিল্লি ক্যাপিটলসকে সমর্থন করতে মাঠে এসেছিলেন সরক দুর্ঘটনায় আক্রান্ত হওয়া ক্রিকেটার ঋষভ পন্ত। এবার সেই পথেই হাটলেন জসপ্রীত বুমরাহ। নিজের দল মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন করতে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত ছিলেন জসপ্রীত বুমরাহ।

মঙ্গলবার IPL 2023-এর ৩৫ তম ম্যাচে মুখোমুখি হয়েছে গুজরাট টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্স। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। এদিনে ম্যাচে মাঠে উপস্থিত মুম্বই ইন্ডিয়ান্সের তারকা পেস বোলার জসপ্রীত বুমরাহ। একদিকে টস জিতে মুম্বই যেখানে খুশি ছিলেন, তখন অন্যদিকে স্টেডিয়ামে ড্যাশিং ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহকে দেখে খুশি হননি ভক্তরা। আসলে, বুমরাহ, যিনি চোটের কারণে আইপিএল ২০২৩ থেকে বাদ পড়েছেন, স্টেডিয়ামে এসেছিলেন গুজরাট টাইটান্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ উপভোগ করতে।

আরও পড়ুন… ম্যাচের আগেই শামি ও ঋদ্ধিকে স্মারক তুলে দিলেন হার্দিক, বিষয়টা কী?

আসলে এর আগেও দিল্লি ক্যাপিটলসকে সমর্থন করতে মাঠে এসেছিলেন সরক দুর্ঘটনায় আক্রান্ত হওয়া ক্রিকেটার ঋষভ পন্ত। এবার সেই পথেই হাটলেন জসপ্রীত বুমরাহ। নিজের দল মুম্বই ইন্ডিয়ান্সকে সমর্থন করতে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত ছিলেন জসপ্রীত বুমরাহ। সেই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বুমরাহের এই ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন… T20I -তে ২০০ উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করলেন শাহিন আফ্রিদি

এই ছবি শেয়ার করে তাতে একটি বার্তাও দেওয়া হয়েছে। ছবিতে বুমরাহকে স্টেডিয়ামের স্ট্যান্ডে হাসতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে লেখা হয়েছে, ‘বুম-বুম বুমরাহ...এক পরিবার।’ ভক্তরা এমআই-এর এই টুইটটিতে তীব্র মন্তব্য করছেন এবং বুমরাহের প্রতি তাদের ভালবাসা প্রকাশ করছেন। বেশিরভাগ ভক্তই বুমরাহকে শীঘ্রই মাঠে খেলতে দেখতে চান। একজন নেটিজেন লিখেছেন, ‘আপনি কোথায় ভাই... আমরা আপনার বোলিং স্পেলের জন্য অপেক্ষা করছি।’ অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘আপনাকে অনেক মিস করছি।’

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

উল্লেখ্য, পিঠের চোটের কারণে দীর্ঘদিন ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন জসপ্রীত বুমরাহ। এমনকি ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপেও অংশ নিতে পারেননি তিনি। গত বছরের সেপ্টেম্বরে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন বুমরাহ। বুমরাহ গত মাসে পিঠে অস্ত্রোপচার করেছেন, যা সফল হয়েছে। তাঁর সম্পূর্ণ ফিট হতে ৫ থেকে ৬ মাস সময় লাগতে পারে। অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ এর মধ্যে তারকা বোলার মাঠে ফিরে আসার সম্ভাবনা রয়েছে। তবে আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে বুমরাহকে দেখা যাবে না।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 4 ওভার শেষে MI New York-র স্কোর 24/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.