বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > CSK vs MI: রায়ডুর তাণ্ডবে MI-এর বিরুদ্ধে সর্বোচ্চ স্কোর CSK-এর
অম্বাতি রায়ডু এবং রবীন্দ্র জাদেজা। ছবি: পিটিআই
অম্বাতি রায়ডু এবং রবীন্দ্র জাদেজা। ছবি: পিটিআই

CSK vs MI: রায়ডুর তাণ্ডবে MI-এর বিরুদ্ধে সর্বোচ্চ স্কোর CSK-এর

  • ২৭ বলে ৭২ করে অপরাজিত থাকেন অম্বাতি রায়ডু। ২৭-কে উল্টে দিলে ৭২-ই হয়। রবীন্দ্র জাদেজাও ২২ বলে ২২ করে অপরাজিত থাকেন।

শুক্রবার চেন্নাই সুপার কিংস নিজেই একটি নতুন রেকর্ড গড়ে ফেলল। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ২১৮ রান করে তারা। আইপিএলের ইতিহাসে এটাই মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে চেন্নাইয়ের সর্বোচ্চ স্কোর। এর আগে কখনও মুম্বইয়ের বিরুদ্ধে এত রান করেনি চেন্নাই।

এ দিন চেন্নাইয়ের ইনিংস থেকে কিছু মজার পরিসংখ্যানও পাওয়া গিয়েছে। এই যেমন ২৭ বলে ৭২ করে অপরাজিত থাকেন অম্বাতি রায়ডু। ২৭-কে উল্টে দিলে ৭২-ই হয়। রবীন্দ্র জাদেজাও ২২ বলে ২২ করে অপরাজিত থাকেন।

শেষ ৩০ বলে এ দিন চেন্নাই ৮২ রান করেছে। এটাও একটি বড় তথ্য। সেই সঙ্গে মুম্বইয়ের বিরুদ্ধে চেন্নাইয়ের সর্বোচ্চ স্কোর করার রেকর্ড তো রয়েছেই।

৪ রানের মাথায় রুতুরাজ গায়কোয়াড়ের উইকেট হারালেও ফ্যাফ ডু'প্লেসি এবং মইন আলি চেন্নাইকে চাপে পড়তে দেয়নি। এই জুটি ১০৮ রানের পার্টনারশিপ গড়ে। ফ্যাফ ডু'প্লেসি ২৮ বলে ৫০ এবং মইন আলি ৩৬ বলে ৫৮ করেন। এর পরে আম্বাতি রাইডুর ঝড় শুরু হয়। নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে ২৭ বলে ৭২ করে চেন্নাইকে পৌঁছে দেন ২১৮ রানে। এদিন রায়ডু তাণ্ডবের জেরে রবীন্দ্র জাদেজাও নিজেকে গুটিয়ে রেখেছিলেন। শুধুমাত্র আম্বাতি রায়ডুকে সঙ্গত করে গিয়েছেন তিনি।

বন্ধ করুন