বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > পরের IPL-ও নাকি খেলবেন, CSK-এর জার্সিতে চেন্নাইয়ে বিদায়ী ম্যাচ খেলতে চান ধোনি
মহেন্দ্র সিং ধোনি।
মহেন্দ্র সিং ধোনি।

পরের IPL-ও নাকি খেলবেন, CSK-এর জার্সিতে চেন্নাইয়ে বিদায়ী ম্যাচ খেলতে চান ধোনি

  • এই বার আইপিএলে ধোনির দল যতই সাফল্য পান, ব্যাট হাতে চেন্নাই অধিনায়ক চূড়ান্ত ব্যর্থ। এই মরশুমে আইপিএলের সবচেয়ে খারাপ পারফরম্যান্স ধোনির। চলতি মরশুমে ১৩ ম্যাচের ৯ ইনিংস খেলে ১৪ গড়ে মাত্র ৮৪ রান করেছেন মাহি।

মহেন্দ্র সিং ধোনির এটাই কি শেষ আইপিএল হবে? এই নিয়ে নানা জল্পনা চলছে। এর মাঝেই পরের বছর আইপিএলে খেলার ইঙ্গিত দিলেন মহেন্দ্র সিং ধোনি। তাঁর কথা থেকে পরিষ্কার, তিনি চিপকে চেন্নাই সুপার কিংসের সমর্থকদের সামনে আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলতে চান।

একটি অনুষ্ঠানে সিএসকে-র ফ্যানদের সঙ্গে আলাপচারিতায় চেন্নাই অধিনায়ক দাবি করেছেন, ‘যদি আমার বিদায়ের প্রসঙ্গে আসি, তা হলে আমি বলব, আপনারা এর পরেও (চেন্নাই সমর্থকরা) মাঠে এসে সিএসকে-র হয়ে আমার খেলা দেখতে পারবেন। আর তখনই হয়তো আমি বিদায়ী ম্যাচ খেলব। তাই আপনাদের সামনে সুযোগ থাকবে, আমাকে বিদায় জানানোর। আশা করি, আমরা হয়তো আবার চেন্নাইয়ে আসব এবং আমি আমার শেষ ম্যাচ ওখানেই খেলব। এবং সমর্থকদের সঙ্গেও দেখা হবে আবার।’

এই বার আইপিএলে ধোনির দল যতই সাফল্য পান, ব্যাট হাতে চেন্নাই অধিনায়ক চূড়ান্ত ব্যর্থ। এই মরশুমে আইপিএলের সবচেয়ে খারাপ পারফরম্যান্স ধোনির। চলতি মরশুমে ১৩ ম্যাচের ৯ ইনিংস খেলে ১৪ গড়ে মাত্র ৮৪ রান করেছেন মাহি। সোমবার ছয়ে ব্যাট করতে নেমে ২৭ বলে মাত্র ১৮ রান করেন তিনি। সুযোগ পেয়েছিলেন ঘুরে দাঁড়ানোর। দলকে ভাল জায়গায় পৌঁছে দেওয়ার। কিন্তু ব্যর্থ হন ক্যাপ্টেন কুল। এর পরেই তাঁর আইপিএল থেকে অবসর নিয়ে জল্পনা জোরালো হয়েছে। তবে ধোনির এই বক্তব্যের পর পরিষ্কার, পরের বছরও আইপিএল খেলার মানসিক প্রস্তুতি আপাতত রয়েছে সিএসকে অধিনায়কের।

বন্ধ করুন