বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > GT vs SRH: প্রাক্তন দলের বিরুদ্ধে লজ্জার নজির রশিদের, মার খেলেন অভিষেকের হাতে
রশিদ খান। ছবি: পিটিআই
রশিদ খান। ছবি: পিটিআই

GT vs SRH: প্রাক্তন দলের বিরুদ্ধে লজ্জার নজির রশিদের, মার খেলেন অভিষেকের হাতে

  • আইপিএল কেরিয়ারে কখনও-ই ৩৫-এর উপর রান দিয়ে কোনও উইকেট পাননি রশিদ খান, এমন ঘটনা ঘটেনি। স্বাভাবিক ভাবেই এ দিন লজ্জার নজির গড়ে ফেললেন আফগানিস্তানের তারকা। মূলত হায়দরাবাদের ওপেনার অভিষেক শর্মার হাতেই মার খেলেন রশিদ।

বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ৪ ওভার বল করে ৪৫ রান দেন গুজরাট টাইটানসের আফগান তারকা রশিদ খান। কিন্তু কোনও উইকেট তিনি নিতে পারেননি। স্বভাবতই প্রাক্তন টিমের বিরুদ্ধে লজ্জায় ডুবতে হল রশিদকে। কারণ এত খারাপ পারফরম্যান্স এর আগে কখনও করেননি রশিদ।

তাঁর আইপিএল কেরিয়ারে কখনও-ই ৩৫-এর উপর রান দিয়ে কোনও উইকেট পাননি রশিদ, এমন ঘটনা ঘটেনি। স্বাভাবিক ভাবেই এ দিন লজ্জার নজির গড়ে ফেললেন আফগানিস্তানের তারকা। মূলত হায়দরাবাদের ওপেনার অভিষেক শর্মার হাতেই মার খেলেন রশিদ।

আরও পড়ুন: শামির সুইঙ্গার সামলাতেই পারলেন না উইলিয়ামসন, সজোরে ভাঙল উইকেট-ভিডিয়ো

আরও পড়ুন: নিজের প্রথম IPL ইনিংসেই লকিকে পিটিয়ে ছাতু করে নতুন ইতিহাস শশাঙ্কর

এ দিন টসে জিতে ফিল্ডিং নেয় গুজরাট টাইটানস। প্রথমে ব্যাট করে হায়দরাবাদ শুরুর দিকে ২ উইকেট হারালেও অভিষেক শর্মা (৪২ বলে ৬৫) এবং এডেন মার্করাম (৪০ বলে ৫৬) হায়দরাবাদের হাল ধরেন। এর পর সাতে নেমে শশাঙ্ক সিং ৬ বলে ২৫ রানের দুরন্ত ইনিংস খেলে হায়দরাবাদকে পৌঁছে দেন ১৯৫ রানে। ৬ উইকেট তারা এই রান করেন। শামি ৩ উইকেট নিলেও বড় রানের লক্ষ্যে পৌঁছে যায় হায়দরাবাদ।

এ দিন রশিদের ব্যর্থতার সুযোগেই কিন্তু বড় রান করতে সক্ষম হয় হায়দরাবাদ। আর প্রাক্তন দলের বিরুদ্ধে লজ্জার পারফরম্যান্স করে মুষড়ে পড়েছেন রশিদ খান নিজ।

বন্ধ করুন