বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দিল্লির বিরুদ্ধে কোয়ালিফায়ার জিতে কাকে জন্মদিনের আগাম উপহার দিল KKR?
নাইট তারকারা। ছবি- কেকেআর।
নাইট তারকারা। ছবি- কেকেআর।

দিল্লির বিরুদ্ধে কোয়ালিফায়ার জিতে কাকে জন্মদিনের আগাম উপহার দিল KKR?

  • নাইট রাইডার্সের তরফে দিল্লির বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় উত্সর্গ করা হয় সেই মানুষটিকে, যিনি স্বপ্ন দেখতে শিখিয়েছিলেন ফ্র্যাঞ্চাইজিকে।

জন্মদিনের আগাম উপহার। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শারজার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের রুদ্ধশ্বাস জয়কে ঠিক এভাবেই প্রাক্তন নাইট অধিনায়কের উদ্দেশ্যে উত্সর্গ করে কলকাতা নাইট রাইডার্স। সঙ্গে ফ্র্যাঞ্চাইজির তরফে এও স্বীকার করে নেওয়া হয় যে, কলকাতাকে ট্রফি জয়ের স্বপ্ন দেখানো শিখিয়েছিলেন গৌতম গম্ভীর।

বৃহস্পতিবারই প্রাক্তন নাইট অধিনায়র গৌতম গম্ভীর ৪০ বছরে পা দিলেন। কেকেআরকে জোড়া আইপিএল খেতাব এনে দেওয়া প্রাক্তন অধিনায়ককে স্বাভাবিকভাবেই জন্মদিনের শুভেচ্ছা জানায় নাইট রাইডার্স।

সোশ্যাল মিডিয়ার শুভেচ্ছাবার্তায় কেকেআর গম্ভীরের ছবি পোস্ট করে লেখে, ‘যে মানুষটি আমাদের স্বপ্ন দেখতে শিখিয়েছেন, তাঁকে জন্মদিনের শুভেচ্ছা।’ টুইটারের এই শুভেচ্ছা বার্তায় আরও লেখা হয়, ‘আশা করি গত রাতের জন্মদিনের উপহার আপনার পছন্দ হয়েছে।’ অর্থাৎ কিনা দিল্লির বিরুদ্ধে কলকাতার দুরন্ত জয়ই হল গম্ভীরের জন্য জন্মদিনের আগাম উপহার নাইট রাইডার্সের।

উল্লেখ্য, ২০১২ সালে গম্ভীরের নেতৃত্বেই কলকাতা নাইট রাইডার্স প্রথমবার আইপিএল চ্যাম্পিয়ন হয়। পরে ২০১৪ সালে নাইটদের দ্বিতীয় আইপিএল খেতাব এনে দেন গম্ভীর। সেই শেষবার আইপিএল ট্রফি ওঠে কলকাতার ঘরে। সুতরাং, গৌতম গম্ভীরই এখনও পর্যন্ত একমাত্র নাইট অধিনায়ক, যিনি ফ্র্যাঞ্চাইজিকে সাফল্য এনে দিয়েছেন।

বন্ধ করুন