বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ১৮৯ নম্বর জার্সির 'রহস্য' আইয়ারকে ফাঁস করলেন হেতমায়ের
শিমরন হেতমায়েরের সঙ্গে শ্রেয়স আইয়ার (ছবি:আইপিএল)
শিমরন হেতমায়েরের সঙ্গে শ্রেয়স আইয়ার (ছবি:আইপিএল)

১৮৯ নম্বর জার্সির 'রহস্য' আইয়ারকে ফাঁস করলেন হেতমায়ের

  • ১৮৯ নম্বর জার্সির রহস্য ফাঁস করলেন ক্যারিবিয়ান বাঁহাতি মারকুটে ব্যাটসম্যান। সম্প্রতি শ্রেয়সের সঙ্গে হাল্কা মেজাজে ঘরোয়া আড্ডাতে এই 'রহস্য' উন্মোচন করলেন তিনি।

শুভব্রত মুখার্জি: দিল্লি ক্যাপিটালস দলের দুই তারকা শ্রেয়স আইয়ার এবং শিমরন হেতমায়ের মাতলেন এক ঘরোয়া আড্ডাতে। আর সেই আড্ডাতেই ১৮৯ নম্বর জার্সির রহস্য ফাঁস করলেন ক্যারিবিয়ান বাঁহাতি মারকুটে ব্যাটসম্যান। সম্প্রতি শ্রেয়সের সঙ্গে হাল্কা মেজাজে ঘরোয়া আড্ডাতে এই 'রহস্য' উন্মোচন করলেন তিনি।

এই মূহুর্তে দাঁড়িয়ে শিমরন হেতমায়েরের ক্যারিয়ারের সর্বোচ্চ স্কোর ১৮৯ রান। আর তাই তিনি তার জার্সি নম্বর হিসেবে এই নম্বরটি ব্যবহার করেন। উল্লেখ্য চলতি আইপিএলে দিল্লি তাদের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে বড় জয় পেয়েছিল, মূলত শ্রেয়স আইয়ার এবং শিমরন হেতমায়েরের পারফরম্যান্সে ভর করেছিল। আবু ধাবিতে আইপিএলের ৩৬ তম ম্যাচ জেতার পরে প্লে অফের লক্ষ্যে আরও একধাপ এগিয়ে গেল দিল্লি। আইয়ার ৩২ বলে ৪৩ রান করেন। হেতমায়ের ১৬ বলে ২৮ রান করেন। পাঁচটি চারে সাজানো ছিল তার এদিনের ইনিংস।

আইয়ারের সাথে কথোপকথনে শিমরন হেতমায়ের জানান 'সত্যি কথা বলতে এটা আমার সর্বোচ্চ রান। বলতে বলতেই আমি কেঁদে ফেলব (হাসি)। আমার ঘরের মাটিতে এটাই আমার সর্বোচ্চ স্কোর। আমি সত্যি কথা বলতে মনে করতে পারছি না ঠিক কোন ম্যাচে এই রানটা আমি করেছিলাম। আমি সেদিন ২২ গজে নেমে কোন রকম চিন্তাভাবনা ছাড়াই ব্যাট করেছিলাম সেদিন। ১৮৯ রান করি তারপরে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যাই।' তিনি আরও যোগ করেন 'আমি আমার চুলটা খুব ভালোবাসি। চুলে কেমিক্যাল ব্যবহার করতে ভালোবাসি । এতে চুল অনেকটা নরম থাকে।'

বন্ধ করুন