বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কারা সমস্যায় ফেলতে পারেন KKR-কে, জানালেন আশিস নেহরার
আশিস নেহরা। ফাইল ছবি
আশিস নেহরা। ফাইল ছবি

IPL 2021: কারা সমস্যায় ফেলতে পারেন KKR-কে, জানালেন আশিস নেহরার

  • চেন্নাইয়ের চিপকে ব্যাঙ্গালোর রয়্যাল চ্যালেঞ্জার্স এবং মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দেখার পর আশিস নেহরার মনে হয়েছে, শিশির একটা ফ্যাক্টর হলেও স্পিনাররা সুবিধে পাবে।

আর কয়েক ঘণ্টার মধ্যেই মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স এবং হায়দরাবাদ সানরাইজার্স। এই ম্যাচে নাকি সানরাইজার্সের বোলাররা বড় সমস্যায় ফেলে দেবেন কলকাতাকে। এমনটাই দাবি আশিস নেহরার।

চেন্নাইয়ের চিপকে ব্যাঙ্গালোর রয়্যাল চ্যালেঞ্জার্স এবং মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দেখার পর তাঁর মনে হয়েছে, শিশির একটা ফ্যাক্টর হলেও স্পিনাররা সুবিধে পাবে। পাশাপাশি তিনি জানিয়েছেন, ভুবনেশ্বর কুমার, রশিদ খান এবং টি নটরাজনরা কলকাতাকে সমস্যায় ফেলতে পারেন। নেহরার দাবি, ‘প্রথম ম্যাচেই দেখেছি, বল ভিজে গেলেও (শিশিরের কারণে) পিচে ঠিকঠাক রাখা সম্ভব হচ্ছিল। যেটা ওয়াংখেড়েতে হয়নি। আমরা সিমারদের ক্ষেত্রেও এটা দেখেছি। ড্যান ক্রিশ্চিয়ান, কাইল জেমিসন, এমনকী হর্ষল প্যাটেলও ভিজে বল দিয়েই স্লোয়ার বলেই বাজিমাত করেছেন। সেখানে ভুবি, নটরাজনের অভিজ্ঞতা যথেষ্ঠ বেশি। রশিদ খান তো আরও অভিজ্ঞ। আর বল যদি শুকনো হয়, সেক্ষেত্রে তো এই তিন বোলার নিঃসন্দেহে কেকেআর-কে অনেক বড় সমস্যায় ফেলে দেবে।’

ভুবনেশ্বর কুমার পরপর দু'বার বেগুনি টুপি পেয়েছিলেন। ১৬টি ইউকেট নিয়ে গত বার আইপিএলে রশিদ খান সর্বোচ্চ উইকেট নেওয়ার তালিকায় ছয় নম্বরে ছিলেন। ‘ইয়র্কর কিং’ নটরাজনও গত বার ১৪টি উইকেট নিয়েছিলেন। ডেথ ওভারেও তিনি অনেক কম রান দেন। সব মিলিয়ে নাইট রাইডার্সকে এই তিন বোলার কঠিন চ্যালেঞ্জের মধ্যে ফেলবে বলেই দাবি আশির নেহরার।

বন্ধ করুন