বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPl 2021: আইপিএল শুরুর আগেই গুটি গুটি নাইট শিবিরে ঢুকে পড়লেন কোহলি
ইয়ন মর্গ্যান এবং বিরাট কোহলি।
ইয়ন মর্গ্যান এবং বিরাট কোহলি।

IPl 2021: আইপিএল শুরুর আগেই গুটি গুটি নাইট শিবিরে ঢুকে পড়লেন কোহলি

  • এ বারের আইপিএলে ১৮ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হবে। বিরাট এখনও অবশ্য আইপিএল শিবিরে যোগ দেননি।

বিরাট কোহলি কি শেষ মুহূর্তে নাইট রাইডার্সে যোগ দিলেন? এই প্রশ্নের উত্তরে বলতেই হয়, আইপিএলের প্রস্তুতি মাঝেই বিরাট কোহলি বেশ বুক ফুলিয়েই নাইট রাইডার্স শিবিরে ঢুকে পড়েছেন। ভাবছেন এও কী করে সম্ভব?

নাইট রাইডার্সের নতুন স্পনসর হয়েছে 'রন'। এই কোম্পানির অন্যতম কর্ণধার আবার ভারত অধিনায়ক। এমন কী তিনি নিজেই এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। স্বভাবত বলাই যায়, আইপিএলের ঢাকে কাঠি পড়ার আগেই বিরাট গুটি গুটি পায়ে নাইটদের শিবিরে ঢুকে পড়েছেন।

অবশ্য এমন ঘটনা নতুন কিছু নয়। নাইটদের শিবিরে প্রায়ই বিরাটের আসা যাওয়া লেগেই রয়েছে। গত বছর আগস্টেই যেমন নাইটরা মূল স্পনসর হিসেবে ‘প্লে এমপিএল’র (মোবাইল প্রিমিয়ার লিগ) সঙ্গে গাঁটছড়া বেধেছিল। এই কোম্পানিরও ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন বিরাট কোহলি। তাই গত বছরও বহাল তবিয়তে নাইটদের সঙ্গেই ছিলেন বিরু।

স্বাভাবিক ভাবে নাইটদের সঙ্গে না থেকেও, আইপিএল শুরুর অনেক আগে থেকেই ছায়াসঙ্গী হয়েই যেন তাদের অনুসরণ করে চলেছেন ভারত অধিনায়ক। আইপিএলে যিনি বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের অধিনায়ক। আর ১৮ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হবে। দেখার, সেই লড়াইয়ে কে কাকে টেক্কা দেয়।

বন্ধ করুন