বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দুবাইয়ে CSK সতীর্থদের সঙ্গে বিচ ভলিতে মেতে ধোনি, দেখুন ভিডিও
ভলিবল খেলছেন ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।
ভলিবল খেলছেন ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।

IPL 2021: দুবাইয়ে CSK সতীর্থদের সঙ্গে বিচ ভলিতে মেতে ধোনি, দেখুন ভিডিও

  • আমিরশাহিতে পৌঁছনোর পর দীপক চাহারের সঙ্গে বিলিয়ার্ডস খেলতে দেখা গিয়েছিল চেন্নাই অধিনায়ককে।

আমিরশাহিতে পৌঁছে গিয়েছেন আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধে অংশ নিতে। প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের। ব্যাট-বলের অনুশীলন শুরু হয়ে গিয়েছে পুরোদস্তুর। তবে ক্রিকেট থেকে সাময়িক অবসরে অন্য খেলার প্রতিও যে ধোনির আগ্রহ রয়েছে, সেটা বোঝা গেল আরও একবার।

আমিরশাহিতে পৌঁছেই বিলিয়ার্ডস বোর্ডে ধোনি নিজের দক্ষতা দেখিয়েছেন। চেন্নাই সতীর্থ দীপক চাহারের সঙ্গে সিএসকে অধিনায়ককে বিলিয়ার্ডস খেলতে দেখা গিয়েছে। এবার ধোনিকে চেন্নাই সতীর্থদের সঙ্গেই ভবিবল নিয়ে মেতে উঠতে দেখা গেল।

চেন্নাই সুপার কিংস তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে, যেখানে ধোনিকে চেন্নাইয়ের অন্য ক্রিকেটারদের সঙ্গে বালির উপর ভলি খেলতে দেখা যাচ্ছে। ক্রিকেটের ফাঁকে দুবাইয়ে মনোরঞ্জনের জন্য বিচ ভলির থেকে ভালো আউটডোর গেম আর কিই বা হতে পারে।

সপ্তাহ দু'য়েক হয়ে গেল চেন্নাই সুপার কিংস আইপিএলের জন্য আমিরশাহি পৌঁছে গিয়েছে। বাধ্যতামূলক কোয়ারান্টাইন পর্ব শেষ করে ধোনিরা ইতিমধ্যেই অনুশীলন শুরু করেছেন আইসিসি ক্রিকেট অ্যাকাডেমির মাঠে। টানা কয়েকদিন অনুশীলনের পর ক্রিকেটারদের এক দিনের জন্য ছুটি দেওয়া হয়। সেই ছুটিতেই চেন্নাইয়ের ক্রিকেটারদের ভলিবল নিয়ে মেতে উঠতে দেখা যায়।

বন্ধ করুন