বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: পুলের ধারে সতীর্থর সঙ্গে WWE-র লড়াই! সুরেশ রায়না যখন জন সিনা, দেখুন ভিডিও
সতীর্থর সঙ্গে কুস্তির লড়াই রায়নার। ছবি- ইনস্টাগ্রাম।
সতীর্থর সঙ্গে কুস্তির লড়াই রায়নার। ছবি- ইনস্টাগ্রাম।

IPL 2021: পুলের ধারে সতীর্থর সঙ্গে WWE-র লড়াই! সুরেশ রায়না যখন জন সিনা, দেখুন ভিডিও

  • আইপিএলের প্রস্তুতির ফাঁকে ইনস্টাগ্রামে মজাদার ভিডিও পোস্ট করেন রয়না।

সপ্তাহ তিনেক হয়ে গেল আইপিএলের জন্য চেন্নাই সুপার কিংস আমিরশাহিতে পৌঁছে গিয়েছে। বাধ্যতামূলক কোয়ারান্টাইন পর্ব কাটিয়ে সিএসকে ইতিমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে দুবাইয়ে আইসিসি ক্রিকেট অ্যাকাডেমির মাঠে।

প্রস্তুতির ফাঁকে চেন্নাই তারকাদের কখনও এসঙ্গে ডিনার সারতে দেখা গিয়েছে, আবার কখনও ভলিবল নিয়ে মেতে ওঠার ছবি প্রকাশ্যে এসেছে। এবার সোশ্যাল মিডিয়াতেই একটি মজাদার ভিডিও সামনে আসে, যেখানে সুরেশ রায়নাকে পুলের ধারে সতীর্থ কেএম আসিফের সঙ্গে WWE-র ঢংয়ে লড়াই করতে দেখা যাচ্ছে।

ভিডিওটিতে জন সিনার অনুকরণে কয়েকটা মুভের পরেই রায়নাকে সতীর্থ আসিফকে ধাক্কা দিয়ে পুলে ফেলে দিতে দেখা যাচ্ছে। সঙ্গে রায়না নিজেও ঝাঁপিয়ে পড়েন পুলের নীল জলে। মজাদার ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রায়না নিজেই।

আইপিএল ২০২০-র জন্য সিএসকের সঙ্গে আমিরশাহি পৌঁছেও টুর্নামেন্টে অংশ নেননি রায়না। তিনি আইপিএল শুরুর আগেই দেশে ফিরে আসেন। তবে আইপিএল ২০২১-এর প্রথমার্ধে চেন্নাই শিবিরে ফিরে আসেন রায়না।

চেন্নাই অবশ্য প্রথমার্ধের বেশ কয়েকটি ম্যাচে রায়নাকে ব্যাটিং অর্ডারের চার নম্বরে পাঠিয়ে দেয়। তাঁর আগে মঈন আলি ব্যাট করতে নামেন। চেন্নাইয়ের এই গেম প্ল্যান কার্যকরী প্রমাণিত হয়।

বন্ধ করুন