বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘৮ ম্যাচ পরেও টিম কম্বিনেশন তৈরি হয়নি’, KKR-কে নিয়ে বিরক্ত আকাশ চোপড়া
হেরেই চলেছে কলকাতা।

IPL 2022: ‘৮ ম্যাচ পরেও টিম কম্বিনেশন তৈরি হয়নি’, KKR-কে নিয়ে বিরক্ত আকাশ চোপড়া

  • গুজরাট টাইটানসের বিরুদ্ধে তাদের আট নম্বর ম্যাচে শ্রেয়স আইয়ারের টিম তাদের প্রথম একাদশে অনেকগুলো পরিবর্তন করেছে। তবে সেই পরিবর্তনগুলি করেও কোনও লাভ হয়নি। পরিবর্ত প্লেয়ার হিসেবে যাঁদের খেলানো হয়েছে, তাঁরা পারফরম্যান্স করতে পারেvনি। এমন কী ম্যাচটি তারা ৮ রানে হেরে গিয়েছে।

আকাশ চোপড়া উল্লেখ করেছেন যে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এখনও এ বার আইপিএলে এখনও পর্যন্ত দলের কম্বিনেশনই তৈরি করে উঠতে পারছে না। এ দিকে অর্ধেকের বেশি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। তারা মোট ৮টি ম্যাচ খেলেছে। জিতেছে মাত্র ৩টিতে। ৫টি ম্যাচই হেরেছে।

শনিবার গুজরাট টাইটানসের (জিটি) বিরুদ্ধে তাদের আট নম্বর ম্যাচে শ্রেয়স আইয়ারের টিম তাদের প্রথম একাদশে অনেকগুলো পরিবর্তন করেছে। তবে সেই পরিবর্তনগুলি করেও কোনও লাভ হয়নি। পরিবর্ত প্লেয়ার হিসেবে যাঁদের খেলানো হয়েছে, তাঁরা পারফরম্যান্স করতে পারেvনি। এমন কী ম্যাচটি তারা ৮ রানে হেরে গিয়েছে।

কেকেআরের পরাজয়ের কারণ ব্যাখ্যায় সময়ে নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া যে কারণটি তুলে ধরেছেন, সেটা হল করার সময়, কেকেআর-এর লাইনআপ এবং ব্যাটিং অর্ডারে অনিশ্চয়তা।

আরও পড়ুন: শুরুতেই আউট হয়েও বেঁচে যান রাসেল, ভাগ্য সঙ্গ দিলেও কলকাতাকে জেতাতে পারেননি দ্রে রাস, ভিডিয়ো

আরও পড়ুন: GT-র বিরুদ্ধে ১৫৭ তাড়া করতে পারেনি, তাও ব্যাটাররা নাকি ভাল খেলছেন দাবি KKR কোচের

তাঁর মতে, ‘কলকাতা অনেক পরিবর্তন করেছে। অ্যারন ফিঞ্চ বাদ পড়েছেন, স্যাম বিলিংস খেলেছেন। রিংকু (সিং) এসেছেন এবং শেলডন জ্যাকসন বাদ পড়েছেন। প্যাট কামিন্স বাদ পড়েছেন। সেই জায়গায় টিম সাউদি এসেছেন। কলকাতাকে এমন একটি দলের মতো দেখাচ্ছে, যার এখনও কোনও ধারণা নেই। কাকে খেলাবেন, কী করবেন সবটাই ধারণার বাইরে। কারণ তারা ইতিমধ্যে ৮ ম্যাচে চারটি ভিন্ন ওপেনিং জুটি খেলিয়েছে।’

প্রাক্তন কেকেআর তারকা যোগ করেছেন যে, ফ্র্যাঞ্চাইজি এখনও স্থির ওপেনিং জুটিই খুঁজে পায়নি। তিনি বলেছেন, ‘বেঙ্কটেশ আইয়ার একজন ওপেনার হিসাবে শুরু করেছিলেন, আমি জানি না কেন তাকে লোয়ার অর্ডারে নামানো হচ্ছে। স্যাম বিলিংস নতুন ওপেনার হয়েছেন, সুনীল নারিন ওপেনার হয়েছেন। কলকাতাকে ভঙ্গুর আর নড়বড়ে দেখাচ্ছে।’

কলকাতা নাইট রাইডার্স বেঙ্কটেশ আইয়ার, অজিঙ্কা রাহানে, অ্যারন ফিঞ্চ, সুনীল নারিন এবং স্যাম বিলিংসকে ওপেনার হিসেবে খেলিয়ে চেষ্টা করেছে। কিন্তু তাঁদের কেউ-ই ভালো পারফরম্যান্স করতে পারেননি। যার ফলে কলকাতার মিডল অর্ডারে অনেক বেশি চাপ পড়ছে।

বন্ধ করুন