বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ব্যাটিং করবি বলেছিলিস না, রোহিতকে ভুল বলে টস জিতে বল করার সিদ্ধান্ত নেন জাদেজা?
টসে রোহিত শর্মার সঙ্গে রবীন্দ্র জাদেজা। ছবি- আইপিএল।

IPL 2022: ব্যাটিং করবি বলেছিলিস না, রোহিতকে ভুল বলে টস জিতে বল করার সিদ্ধান্ত নেন জাদেজা?

  • টস জয়ের পাশাপাশি ম্যাচও জেতে জাদেজার সিএসকে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) ডিওয়াই পাতিল স্টেডিয়ামে আইপিএলের দুই সফলতম দল, চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স একে অপরের মুখোমুখি হয়েছিল। এই দুই দল এবারের আইপিএলে এখনও অবধি ব্যর্থ হলেও, মহাতারকাতে ভরা দল দুইটি একে অপরের বিরুদ্ধে মাঠে নামলে বাড়তি একটা উত্তেজনা কাজ করেই।

বরাবরই সিএসকে এবং মুম্বই ম্যাচের মতো এই ম্যাচেও একেবারে শেষ বল পর্যন্ত হাড্ডাহাড্ডি লড়াই হয়। শেষমেশ মুম্বইকে হারিয়ে, তিন উইকেটে এ মরশুমে নিজেদের দ্বিতীয় ম্যাচ জিতে নেয় সিএসকে। এই ম্যাচটি শুরু থেকেই ঘটনাবহুল ছিল। ম্যাচের শুরু দিকে তো বটেই, এমনকী টসেও বেশ মজাদার এক ঘটনা ঘটল। ম্যাচে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা। এরপরেই ব্রডকাস্টারের প্রশ্নের জবাব দিয়ে ফেরার পথে জাড্ডুকে রুখে মুম্বই অধিনায়ক রোহিত শর্মার সোজা প্রশ্ন, ‘ব্যট করবি বলেছিলিস না?’

জবাবে ঘাড় নেড়ে জাদেজা নেতিবাচক ইঙ্গিত করে না বোঝতে চেয়েছিলেন বটে, তবে তাঁর মুখের চওড়া হাসিই বলে দেয় রোহিত কিন্তু ভুল ছিলেন না। যাই হোক টসে জিতে ফিল্ডিং করার জাদেজার সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে সিএসকে। ১৫৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে, শেষ ওভার মহেন্দ্র সিং ধোনির সৌজন্য দারুণ জয় পায় সিএসকে। দুর্ভাগ্যবশত আধা মরশুম কেটে গেলেও, এখনও খাতা খুলতে পারেনি পল্টনরা।

বন্ধ করুন