বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL: মেন্টর গম্ভীরের থেকে নেতৃত্বের পাঠ পড়তে চান লখনউ সুপার জায়েন্টসের ক্যাপ্টেন রাহুল
কেএল রাহুল ও গৌতম গম্ভীর

IPL: মেন্টর গম্ভীরের থেকে নেতৃত্বের পাঠ পড়তে চান লখনউ সুপার জায়েন্টসের ক্যাপ্টেন রাহুল

  • কলকাতা নাইট রাইডার্সের জন্য গম্ভীর যে ভাবে আক্রমণাত্মক অধিনায়কত্ব করেছিলেন সেটাকেই কাজে লাগাতে চায় লখনউ সুপার জায়েন্টস। অন্যদিকে গৌতির থেকে অনেক কিছু শিখতে চান রাহুল।

লখনউ সুপার জায়েন্টসদের নতুন অধিনায়ক জানান তিনি দলের মেন্টর গৌতম গম্ভীরের কাছ থেকে শিখতে চান। আসলে রাহুল যে গম্ভীরের একজন বড় ভক্ত, সেটাই জানালেন রাহুল। ১৭ কোটি টাকার বিশাল মূল্যে লখনউ সুপার জায়েন্টসে যোগ দিয়েছেন কেএ রাহুল। আইপিএল ইতিহাসে সর্বকালের সবচেয়ে দামি ক্রিকেটার হয়েছেন লোকেশ রাহুল। এদিকে দলের পরামর্শদাতা হিসাবে দেখা যাবে গৌতিকে। গম্ভীরের সঙ্গে কাজ করার জন্য বেশ উত্তেজিত কেএল রাহুল। কলকাতা নাইট রাইডার্সের জন্য গম্ভীর যে ভাবে আক্রমণাত্মক অধিনায়কত্ব করেছিলেন সেটাকেই কাজে লাগাতে চায় লখনউ সুপার জায়েন্টস। অন্যদিকে গৌতির থেকে অনেক কিছু শিখতে চান রাহুল।

ইউটিউব চ্যানেল Revsportz-এর সঙ্গে কথা বলার সময় রাহুল এই প্রসঙ্গ তুলে ধরেন। সেই আলোচনায় উপস্থিত ছিলেন ফ্র্যাঞ্চাইজির মালিক সঞ্জীব গোয়েঙ্কাও। কেএল রাহুল স্বীকার করেন যে তিনি সামগ্রিক যাত্রা সম্পর্কে 'খুব উত্তেজিত', কিন্তু আসন্ন আইপিএল ২০২২ নিলাম সম্পর্কে 'একটু নার্ভাস' রয়েছেন তিনি। গৌতম গম্ভীর প্রসঙ্গে কেএল রাহুল বলেন, ‘আমি সর্বদা তার একজন প্রশংসক ছিলাম। তিনি কীভাবে কেকেআর-এর নেতৃত্ব সামলেছেন, তার আক্রমণাত্মক অধিনায়কত্ব এবং তার খেলার ভক্ত ছিলাম। তাই তার কাছ থেকেও অনেক কিছু শেখার আছে। তাই আমি এই যাত্রা নিয়ে খুব উত্তেজিত। নিলাম কয়েক সপ্তাহের মধ্যেই হবে। এই বিষয়টা নিয়ে আমি একটু নার্ভাস রয়েছি। কিন্তু এটি আইপিএলের উত্তেজনাপূর্ণ অংশ। তাই ফিঙ্কার ক্রস করে রেখেছি।’

গোয়েঙ্কার আরপিএসজি গ্রুপ সাত হাজার কোটি টাকার বেশি অর্থ দিয়ে লখনউ সুপার জায়েন্টসকে অধিগ্রহণ করেছে। নামটি এখন বিলুপ্ত রাইজিং পুনে সুপার জায়েন্টসের মতোই শোনাচ্ছে। সেই দলের মালিকও ছিলেন গোয়েঙ্কা। রাহুল ছাড়াও, নতুন আইপিএল ফ্র্যাঞ্চাইজি মেগা নিলামের আগে মার্কাস স্টোইনিস এবং রবি বিষ্ণোইকে নিজেদের দলে রেখেছে।

বন্ধ করুন