বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > আশঙ্কা ছিলই, শেষ পর্যন্ত 2023 IPL থেকে ছিটকেই গেলেন উইলিয়ামসন, জানিয়ে দিল GT

আশঙ্কা ছিলই, শেষ পর্যন্ত 2023 IPL থেকে ছিটকেই গেলেন উইলিয়ামসন, জানিয়ে দিল GT

২০২৩ আইপিএল থেকে ছিটকে গেলেন কেন উইলিয়ামসন।

চেন্নাইয়ের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে খেলার সময়েই চোট পান গুজরাটের তারকা ব্যাটার কেন উইলিয়ামসন। আর রবিবার গুজরাট টাইটন্সের পক্ষ থেকে আনুষ্ঠানি ভাবে জানিয়ে দেওয়া হয় যে, হাঁটুর চোটের কারণে ছিটকে গিয়েছেন কিউয়ি তারকা।

শুক্রবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) পাঁচ উইকেটে পরাজিত করার সুখটা বেশীক্ষণ উপভোগ করা হল না গুজরাট টাইটান্সের। ২০২৩ আইপিএলের শুরুটাও দুরন্ত ছন্দে করলেও, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স বিশাল বড় ধাক্কা খেল। শেষ পর্যন্ত চোটের কারণে গোটা আইপিএল থেকেই ছিটকে গেলেন কেন উইলিয়ামসন।

চেন্নাইয়ের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে খেলার সময়েই চোট পান গুজরাটের তারকা ব্যাটার কেন উইলিয়ামসন। আর রবিবার গুজরাট টাইটন্সের পক্ষ থেকে আনুষ্ঠানি ভাবে জানিয়ে দেওয়া হয় যে, হাঁটুর চোটের কারণে ছিটকে গিয়েছেন কিউয়ি তারকা।

আরও পড়ুন: LSG-এর ১৯০-এর উপর রান হওয়ার কথাই নয়- বোলার এবং ফিল্ডারদের উপর ক্ষেপে লাল DC কোচ

গুজরাট সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কেন উইলিয়ামসনের চোটের খবর জানিয়ে লিখেছেন, ‘আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি, চেন্নাই সুপার কিংসের বিপক্ষে সিজন ওপেনারে চোটের কারণে কেন উইলিয়ামসন ২০২৩ আইপিএল থেকে বাদ পড়লেন। আমরা আমাদের টাইটান্স প্লেয়ারের দ্রুত আরোগ্য কামনা করি এবং তার দ্রুত প্রত্যাবর্তনের প্রত্যাশা করি।’

শুক্রবার চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে ফিল্ডিং করার সময়েই চোটের কবলে পড়েন কেন উইলিয়ামসন। চেন্নাইয়ের ইনিংস চলার সময়ে অনেকটা লাফিয়ে একটি ছয় বাঁচানোর চেষ্টা করেছিলেন উইলিয়ামসন। ছয় বাঁচাতে পারলেও, মাটিতে পড়ার সময়ে হাঁটুতে চোট পান তিনি। তাঁর মুখে যন্ত্রণার ছাপ ছিল স্পষ্ট। ডিপ স্কোয়ার লেগে ফিল্ডিং করার সময় অনেকটা লাফিয়ে উড়ে আসা বল ধরলেও, মাটিতে নামার সময় উইলিয়ামসনের পা ঠিক মতো পড়েনি। যার জেরেই ঘটে বিপত্তি। উইলিয়ামসন গুরুতর চোট পান।

আরও পড়ুন: আক্রমণাত্মক ছিল ও, আমিও আগ্রাসন দেখিয়েছি- অনুকূলের সঙ্গে ঝামেলা নিয়ে দাবি আর্শের

এর পর মাঠেই ছুটে আসেন দু’দলের ফিজিও। প্রাথমিক চিকিৎসা শুরু হয় মাঠেই। সিএসকে-র ইনিংসের ১৩তম ওভারে এই চোট পান উইলিয়ামসন। কিন্তু চোট এতটাই গুরুতর ছিল যে ,সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না কেন উইলিয়ামসন। পরে মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। ফিজিয়োদের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়তে হয় উইলিয়ামসনকে। পরে আর দলের হয়ে ব্যাট করতে পারেননি। উইলিয়ানসনের বদলে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে সাই সুদর্শনকে খেলায় গুজরাট।

জানা গিয়েছে, নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়কের এসিএল চোট হয়েছে। সারতে কয়েক সপ্তাহ লাগবে। শুধু আইপিএল নয়, এই চোটের কারণে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে উইলিয়ামসনকে। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ছিলেন কেন উইলিয়ামসন। তবে এ বার তাঁকে কিনে নিয়েছিল গুজরাট। দলের ব্যাটিংয়ের অন্যতম ভরসা ছিলেন তিনি। তাঁর ছিটকে যাওয়া নিঃসন্দেহ হার্দিক পাণ্ডিয়াদের কাছে বড় ধাক্কা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন হাতজোড় করে দাঁড়িয়ে নীতা-মুকেশ, মেয়ের বাবা-মাকেও উপেক্ষা করলেন না প্রধানমন্ত্রী কারা পেতে পারে এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ? দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল জগন্নাথের সোনা রক্ষা করছে নাগ দেবতা? দরজা খোলার সময় রত্ন ভাণ্ডারে থাকবে সাপুড়ে নাচে নীতা আম্বানিকে টক্কর রাধিকার মা শায়লা! অনন্তর মা না শাশুড়ি, কে বয়সে কত বড় আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের ৩-৪ বছরে ৮ কোটি নয়া চাকরি হয়েছে, দাবি মোদীর, বললেন ‘মিথ্যুকদের মুখ বন্ধ পুরো’ বার বার সতর্ক করেছিলেন বড়রা, দামোদরের পাড়ে রিলস বানাতে গিয়ে ভেসে গেলেন তরুণী ‘বুড়ো’ বরকে ডাকলেন ‘মাম্মা’! কাঞ্চন শক্ত করে জড়িয়ে, ছবিতে কী লিখলেন শ্রীময়ী

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.