বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > LSG vs RCB, IPL 2023: মাঠেই অমিতের সঙ্গে তীব্র ঝামেলা কোহলির, শান্ত করতে হস্তক্ষেপ আম্পায়ারের- ভিডিয়ো

LSG vs RCB, IPL 2023: মাঠেই অমিতের সঙ্গে তীব্র ঝামেলা কোহলির, শান্ত করতে হস্তক্ষেপ আম্পায়ারের- ভিডিয়ো

বিরাট কোহলি ঝামেলায় জড়ান অমিত মিশ্রের সঙ্গেও।

লখনউয়ের ইনিংস যত গড়িয়েছে, তত যেন উত্তাপ বেড়েছে। এসএসজি-র ইনিংসের ১৬তম ওভার তখন সবে শেষ হয়েছে। ১৭তম ওভার শুরু করবেন মহম্মদ সিরাজ। তার আগে কোহলি এবং অমিত মিশ্রকে উত্তেজিত ভাবে বাদানুবাদে জড়াতে দেখা যায়।

লখনউ সুপার জায়ান্টসের ঘরের মাঠে গিয়ে বিরাট কোহলি যেন নিজের খোলস ছেড়ে বের হয়ে পড়েছিলেন। তীব্র আগ্রাসন দেখা যায় কোহলির মধ্যে। বারবার প্লেয়ারদের সঙ্গে ঝামেলায় জড়াতে দেখা যায় কোহলিকে।

এ দিন ম্যাচের মধ্যেই বিভিন্ন ছোটখাটো কারণে কোহলিকে মেজাজ হারাতে দেখা গিয়েছে বারবার। ১৬তম ওভার শেষ ওভার পরেই অমিত মিশ্রর সঙ্গে তীব্র ঝামেলায় জড়ান কোহলি।

লখনউয়ের ইনিংস যত গড়িয়েছে, তত যেন উত্তাপ বেড়েছে। এসএসজি-র ইনিংসের ১৬তম ওভার তখন সবে শেষ হয়েছে। ১৭তম ওভার শুরু করবেন মহম্মদ সিরাজ। তার আগে কোহলি এবং অমিত মিশ্রকে উত্তেজিত ভাবে বাদানুবাদে জড়াতে দেখা যায়। কোহলিকে চিৎকার করতে দেখা যায় অমিত মিশ্রর উপর। অমিতও পালটা কিছু বলছিলেন। ঝামেলা এতটাই তীব্র আকার নিয়েছিল যে, ফিল্ড আম্পায়ারকে এসে হস্তক্ষেপ করতে হয়। তবে কী নিয়ে ঝামেলা বোঝা যায়নি।

আরও পড়ুন: 2023 IPL-ই কি তবে শেষ? ধোনির অবসর নিয়ে বড় আপডেট দিলেন CSK কোচ

আম্পায়ার এসে দুই ক্রিকেটারকেই শান্ত করার চেষ্টা করেন। কিন্তু কোহলি যেন কিছুতেই ঠাণ্ডা হচ্ছিলেন না। তাঁকে আম্পায়ারের সঙ্গেও উচ্চস্বরে কথা বলতে দেখা যায়। তখনও তাঁর বডিল্যাঙ্গায়েেজে ছিল তীব্র আগ্রাসন।

শুধু কী অমিত মিশ্র, নবীন উল হকের সঙ্গেই মাঠের মধ্যে ঝামেলায় জড়িয়েছিলেন কোহলি। সিরাজের সঙ্গেই কথা কাটাকাটি হচ্ছিল। মাঝে এসে ঢুকে পড়ে ঝামেলায় জড়ান বিরাট। আর সেই ঝামেলার জের ম্যাচের শেষেও ছিল। ম্যাচ শেষে হাত মেলানোর সময়ে নবীন উল হকের সঙ্গে কোহলির ফের কথা কাটাকাটি শুরু হয়। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এর পর গৌতম গম্ভীর এই বিষয়ে হস্তক্ষেপ করলে, তা সঙ্গে প্রায় হাতাহাতির উপক্রম হয় কোহলির।

এই সব ঘটনার আগে ফিল্ডিংয়ের সময় গ্যালারির দিকে মুখ করে মুখে আঙুল দেখান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা। বেঙ্গালুরুর চিন্নস্বামী স্টেডিয়ামে মুখে আঙুল দিয়ে দর্শকদের চুপ করিয়েছিলেন গৌতম গম্ভীর। এ বার লখনউয়ের একানা স্টেডিয়ামে যেন প্রতিশোধ নেন বিরাট কোহলি। এর বাইরেও প্রতি মুহূর্তে এ দিন আগ্রাসন ঝড়ে পড়েছে বিরাটের বডি ল্যাঙ্গায়োজের মধ্যে দিয়ে।

আরও পড়ুন: এগিয়ে যাচ্ছেন যশস্বীরা, ফের ব্যর্থ হয়ে ব্যাট দিয়ে নিজেকেই আঘাত করলেন ইশান

এই সব ঝামেলার মাঝেও এ বারের আইপিএলের সর্বনিম্ন স্কোর ডিফেন্ড করে জয় পায় আরসিবি। তারা ৯ উইকেটে ১২৬ রান করেছিল। সেই রান তাড়া করতে নেমে এক বল বাকি থাকতেই ১০৮ রানে গুটিয়ে যায় লখনউ সুপার জায়ান্টস।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দ্বিপাক্ষিক T20I সিরিজে ৬ মারার অনন্য নজির গড়ল শুভমন গিলের টিম ইন্ডিয়া বিশ্বে নজির মোদীর! পার করলেন ১০০ মিলিয়নের মাইসল্টোন, ধারেকাছে নেই কেউই ট্রাম্পকে হত্যার চেষ্টা নিরাপত্তার গাফিলতি নাকি পুরোটাই সাজানো?নেটপাড়ায় শোরগোল আম্বানির ছেলের রিসেপশনে নেমন্তন্ন পেয়েও যাচ্ছেন না টলিউডের সন্দীপ্তা! কারণ জানুন ১ বলে ১৩ রান, ম্যাচের প্রথম বলেই বিশ্ব রেকর্ড হাঁকালেন যশস্বী, কী ভাবে সম্ভব হল? যুবরাজ-হরভজন-রায়নাদের এ কেমন ডান্স! WCL 2024 চ্যাম্পিয়ন হয়ে অদ্ভুত সেলিব্রেশন বিজেপিতে যোগ হাইকোর্টের প্রাক্তন বিচারপতির, অভিজিতের সঙ্গে একটা বিষয়ে অমিল ‘২০ অগস্টের মধ্যে সব বকেয়া মেটাতে হবে’, DA মামলার আগে ‘আলো’ পেলেন সরকারি কর্মীরা ট্রাম্পের উপর চলবে গুলি, আগেই নাকি দেখিয়েছিল জনপ্রিয় কার্টুন শো দিলীপ দাকে রাজ্য সভাপতি করতে হবে, সুকান্ত মজুমদারের সামনে চিল চিৎকার BJP কর্মীর

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.