বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > আঙুলের চোটের কী হাল? ম্যাচের সেরা হয়ে বললেন স্টোইনিস

আঙুলের চোটের কী হাল? ম্যাচের সেরা হয়ে বললেন স্টোইনিস

ক্যাচ নিতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন মার্কাস স্টোইনিস (ছবি-টুইটার)

ফিল্ডিং করার সময়ে স্টোইনিস চোট পান এবং পুরো ম্যাচে অংশ নিতে পারেননি। আইপিএল ২০২৩ এর মাঝামাঝি সময়ে এসে লখনউ দলের জন্য এটি একটি বড় ধাক্কা ও অবশ্যই একটি খারাপ খবর। মার্কাস স্টোইনিসের আঙুলের এখন স্ক্যান করা হবে এবং তবেই বোঝা যাবে চোট কতটা গভীর।

মোহালির পিসিএ স্টেডিয়ামে পঞ্জাব কিংসের বিরুদ্ধে আঙুলে চোট পেয়ে মাঠ ছেড়ে চলে যান লখনউ সুপার জায়ান্টস অলরাউন্ডার মার্কাস স্টোইনিস। স্টোইনিস, এলএসজির হয়ে প্রথমে ব্যাট করে, ৪০ বলে ৭২ রান করেছিলেন এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তার সর্বোচ্চ স্কোর অর্জন করেছিলেন। এরপর বল হাতেও তিনি তার শৈল্পিকতা দেখান। কিন্তু ফিল্ডিং করার সময়ে তিনি চোট পান এবং পুরো ম্যাচে অংশ নিতে পারেননি। আইপিএল ২০২৩ এর মাঝামাঝি সময়ে এসে লখনউ দলের জন্য এটি একটি বড় ধাক্কা ও অবশ্যই একটি খারাপ খবর।

আরও পড়ুন… KKR-এর বিরুদ্ধে কি ফিরবেন GT-র যশ দয়াল! দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের সেরা খেলোয়াড় মার্কাস স্টোইনিস প্রথমে ব্যাট হাতে পঞ্জাবের বিরুদ্ধে আঘাত করেন। বোলিংয়ে প্রথম ওভারেই ক্যাপ্টেন শিখর ধাওয়ানকে নিজের শিকারে পরিণত করেন তিনি। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ম্যাচের তার দ্বিতীয় ওভার বল করছিলেন যখন পিবিকেএস ব্যাটসম্যান অথর্ব তাইডে একটি শক্তিশালী স্ট্রেট ড্রাইভে আঘাত করেছিলেন যা স্টোইনিস তাঁর বাম হাত দিয়ে থামানোর চেষ্টা করেছিলেন কিন্তু শেষ পর্যন্ত নিজেকে আহত করেছিলেন তিনি। এলএসজির মেডিক্যাল স্টাফরা মাঠে এসে স্টোইনিসের চিকিৎসা করেন। পরে তাঁকে বাইরে যাওয়ার পরামর্শও দেওয়া হয়েছিল।

আরও পড়ুন… রয়েছে বৃষ্টির পূর্বাভাস! দেখে নিন কেমন হবে DC vs SRH ম্যাচের সম্ভাব্য একাদশ

শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয় স্টোইনিসকে। ১.৫ ওভারে ২১ রানে ধাওয়ানের একমাত্র উইকেট নিয়ে স্টোইনিস তার স্পেল শেষ করেন। স্টোইনিস তিন নম্বরে খেলতে নামেন, কারণ পাওয়ারপ্লে-র শেষ বলে ঝোড়ো ইনিংস খেলে আউট হয়ে যান কাইল মায়ের্স। এরপর রান রেট বাড়াতে স্টোইনিস দ্রুত ব্যাট করতে থাকেন এবং দল বড় স্কোর পেতে সক্ষম হয়।

মার্কাস স্টোইনিসের আঙুলের এখন স্ক্যান করা হবে এবং তবেই বোঝা যাবে চোট কতটা গভীর। যদি কোনও ফ্র্যাকচার সামনে আসে, তবে তাঁকে কয়েক দিনের জন্য আইপিএল ২০২৩ থেকে বাইরে থাকতে হতে পারে। এমনটা হলে দলের জন্য বড় ধাক্কা প্রমাণিত হবে। তবে প্লেয়ার অফ দ্য ম্যাচ জেতার পর ম্যাচের উপস্থাপনায় স্টোইনিস বলেছেন আঙুলের চোট ঠিক আছে। এখন স্ক্যান হবে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পরে মার্কাস স্টোইনিস বলেন, ‘আঙুল ঠিক আছে। এটা এখন ভালো আছে। আমরা স্ক্যান করাব। আমরা এই উইকেটের সঙ্গে আমাদের ঘরের উইকেটের পার্থক্য নিয়ে মজা করছিলাম। শুধু পার্টনারশিপ গড়ে তোলার চেষ্টা করছিল। আয়ুষও ফ্লাইয়ারের কাছে নামলেন। আমি মিডল অর্ডারে ব্যাটিংয়ের দায়িত্ব নিতে চাই এবং শেষ করতে চাই। আমি আমার ক্যারিয়ারে সব জায়গায় ব্যাটিং করেছি। আমি নেটে কয়েকটি বল সুইং করেছিলাম। তাই, তারা উত্তেজিত হয়ে আমাকে নতুন বল দিয়েছিল। ফ্ল্যাট বল করতে কেউ ভালোবাসে না। ঘরের উইকেট আমার জন্য বেশি মানানসই কারণ সেখানে আমার গতির পরিবর্তন আমাকে সাহায্য করে।’

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.