বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > Sachin reaction after SKY's six: শামির বলে অবিশ্বাস্য শটে কীভাবে ছক্কা মারল SKY? ড্রেসিংরুমে বোঝালেন সচিন- ভিডিয়ো

Sachin reaction after SKY's six: শামির বলে অবিশ্বাস্য শটে কীভাবে ছক্কা মারল SKY? ড্রেসিংরুমে বোঝালেন সচিন- ভিডিয়ো

সূর্যকুমার যাদবের শট এবং সচিন তেন্ডুলকরের প্রতিক্রিয়া। (ছবি সৌজন্যে, টুইটার ভিডিয়ো জিয়ো সিনেমা)

মহম্মদ শামির বলে অবিশ্বাস্য শট মারেন সূর্যকুমার যাদব। ফুল বল করেন মহম্মদ শামি। কভার ড্রাইভ মারেন। যে বলটা থার্ডম্যানের উপর দিয়ে ওয়াংখেড়ের গ্যালারিতে গিয়ে পড়ে। যে শট দেখে হতবাক হয়ে যান সচিন তেন্ডুলকর।

মারলেন কভার ড্রাইভ, অথচ থার্ডম্যানের উপর দিয়ে উড়ে গিয়ে গ্যালারিতে পড়ল বলটা। ব্যাটের কাণায় লেগে বলটা উড়ে গেলে সম্ভবত এত অবাক হওয়ার মতো কিছু হত না। কিন্তু মহম্মদ শামির বলে একেবারে নিখুঁত পরিকল্পনা করে শটটা খেলেন সূর্যকুমার যাদব। একেবারে ব্যাটের মাঝে সেই বলটা লাগে। যে শট দেখে হতবাক হয়ে গিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। কীভাবে একজন পরিকল্পনা করে ওই শটটা মারতে পারেন, সেটাই ভেবে উঠতে পারছেন না তাঁরা। এমনকী কভার ড্রাইভের ‘ভগবান’ সচিন তেন্ডুলকরও ওই শটের ব্যাখ্যা করতে গিয়ে যেন ফাঁপরে পড়ে গিয়েছেন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

শুক্রবার গুজরাট টাইটানসের বিরুদ্ধে ১৮.২ ওভারে শামির বলে সেই অবিশ্বাস্য শট মারেন সূর্য। ফুল বল করেন শামি। অফস্টাম্পের দিকে বলটা ঢুকছিল। হাত খোলার জন্য লেগসাইডে সরে যান সূর্য। প্রাথমিকভাবে অফ-ড্রাইভ খেলবেন বলে মনে হয়েছিল। শেষপর্যন্ত কভার ড্রাইভ মারেন। যে বলটা থার্ডম্যানের উপর দিয়ে ওয়াংখেড়ের গ্যালারিতে গিয়ে পড়ে। ৬১ মিটার দূরত্ব অতিক্রম করে সূর্যের সেই ছক্কা। যে সূর্য ৪৯ বলে ১০৩ রানে অপরাজিত থাকেন।

আরও পড়ুন: MI vs GT Live: কার্তিকেয়ার দ্বিতীয় শিকার নূর, ৮ উইকেট হারাল গুজরাট টাইটানস

সূর্যের সেই শটে হতবাক হয়ে যান ক্রিকেট বিশেষজ্ঞরা। ওই শটের সময় ধারাভাষ্যের দায়িত্বে ছিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। সূর্যের ব্যাট থেকে শটটা আসতেই শাস্ত্রী বলে ওঠেন, ‘উফফফ!! এটা উদ্দেশ্যপ্রণোদিতভাবে মেরেছে। এটা উদ্দেশ্যপ্রণোদিত। এই বলটা ব্যাটের কাণায় লেগে উড়ে যায়নি। এটা পুরোপুরি উদ্দেশ্যপ্রণোদিত।’ একইসুরে শাস্ত্রীর সহ-ধারাভাষ্যকার কেভিন পিটারসেন বলেন, ‘এটা কোনওভাবেই উদ্দেশ্যপ্রণোদিত হতে পারে না (অবিশ্বাসের ভঙ্গিমায়)। এরকম কর না সূর্য। ও ওটাই করেছে। অবিশ্বাস্য।’

তারইমধ্যে ক্যামেরায় সচিনের প্রতিক্রিয়া ধরা পড়ে। যিনি নিজের ক্রিকেট কেরিয়ারে অসংখ্যবার সেই কভার ড্রাইভ মেরেছিলেন। কিন্তু সচিনও সম্ভবত কভার ড্রাইভ মেরে থার্ডম্যানের বাউন্ডারি পেরিয়ে যেতে পারেননি। আর সূর্যকে সেই কাজটা করতে দেখে হতবাক হয়ে যান সচিনও। ‘মাস্টার ব্লাস্টার’-র সেই প্রতিক্রিয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরাল ভিডিয়ো দেখে মনে হয়েছে, কভার ড্রাইভে কীভাবে বলটা থার্ডম্যানের উপর দিয়ে উড়ে গিয়েছে, সেই ব্যাখ্যা খুঁজছেন সচিন।

আরও পড়ুন: মাত্র ২৪ বছরেই T20 ক্রিকেটে ৫৫০ উইকেটের মাইলস্টোন রশিদের, সামনে শুধু ব্র্যাভো

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.