বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2024-এখনই অবসর নয়, পরের মরশুমে খেলবেন ধোনি! বড় বার্তা দিলেন CSK-এর CEO

IPL 2024-এখনই অবসর নয়, পরের মরশুমে খেলবেন ধোনি! বড় বার্তা দিলেন CSK-এর CEO

কলকাতার বিরুদ্ধে ম্যাচের পরে চিপকে মহেন্দ্র সিং ধোনি (ছবি-টুইটার)

সিএসকে সিইও কাশী বিশ্বনাথনকে উদ্ধৃত করে বলেছেন, ‘আমরা বিশ্বাস করি যে মহেন্দ্র সিং ধোনি পরের বছরও আইপিএল খেলবেন। তাই আমরা আশা করছি ভক্তরা বরাবরের মতো আমাদের সমর্থন করবেন।’ অর্থাৎ মনে করা হচ্ছে ২০২৪ সালেও ধোনিকে আইপিএল খেলতে দেখা যেতে পারে।

আইপিএল থেকে কি অবসর নেবেন মহেন্দ্র সিং ধোনি? এই সময়ে বিষয়টি সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে। একদিন আগে, কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের পর, দলের হোম গ্রাউন্ড চিপকে সতীর্থ খেলোয়াড়দের নিয়ে মাঠের বাউন্ডারি লাইন ধরে দর্শকদের সামনে হাঁটলেন তিনি। অটোগ্রাফ করা টি-শার্ট, বলসহ অনেক কিছুই স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের বিতরণ করলেন। এই ভাবে বহু ভক্তের মন জিতলেন তিনি। এই মরশুমে চেন্নাই সুপার কিংসের এটাই শেষ হোম ম্যাচ তাই এই খেলার শেষে অনেকের মুখে হাসি ফোটালেন মাহি, তবে এই ছবি দেখে অনেকেই হতাশ হয়েছেন। কারণ অনেকেই মনে করেন হয়তো চিপকে CSK জার্সি গায়ে মাহিকে এটাই শেষবার খেলতে দেখা গেল। অনেকে মনে করেন, আর হয়তো ধোনিকে চিপকে হলুদ জার্সি পরে IPL খেলতে দেখা যাবে না।

আরও পড়ুন… IPL 2023: KKR দলের ১২ জন ক্রিকেটারকে দিতে হবে জরিমানা! অধিনায়ক নীতীশ রানাকে বড় শাস্তি দিল BCCI

ম্যাচের পর ধোনি যেভাবে মাঠে ঘুরেছেন তাতে মনে হচ্ছিল এটাই যেন চিপকে মাহির শেষ আইপিএল এবং তিনি অবসরের ঘোষণা করে দিতে পারেন। কিন্তু, ধোনি প্রায়ই তাঁর সিদ্ধান্তে চমকে দেন। তাই এই মুহূর্তে কিছু বলা খুব তাড়াতাড়ি হয়ে যাবে। এখন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথনও এমন কিছু বলেছেন যা ধোনির অবসরের প্রশ্নটিকে আরও জটিল করে তুলেছে। টাইমস নাউ সিএসকে সিইও কাশী বিশ্বনাথনকে উদ্ধৃত করে বলেছেন, ‘আমরা বিশ্বাস করি যে মহেন্দ্র সিং ধোনি পরের বছরও আইপিএল খেলবেন। তাই আমরা আশা করছি ভক্তরা বরাবরের মতো আমাদের সমর্থন করবেন।’ অর্থাৎ মনে করা হচ্ছে ২০২৪ সালেও ধোনিকে আইপিএল খেলতে দেখা যেতে পারে।

আরও পড়ুন… কমলা টুপির টপ টেনে নীতীশ-রিঙ্কুর এন্ট্রি, বেগুনি টুপির দৌড়ে ৫-এ বরুণ চক্রবর্তী

মহেন্দ্র সিং ধোনির আরেকটি আইপিএল মরশুমের পথে সবচেয়ে বড় বাধা হতে পারে তাঁর ফিটনেস। হাঁটুতে চোট রয়েছে মহেন্দ্র সিং ধোনির। এই কারণে ব্যাটিং অর্ডারেও অনেকটা নামছেন তিনি। এমনকি কেকেআর-এর বিরুদ্ধে ম্যাচের পরে, যখন ধোনির নেতৃত্বে পুরো চেন্নাই দল ভক্তদের ধন্যবাদ জানাচ্ছিল, তখন ধোনির হাঁটুতে বরফের প্যাক ছিল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

ধোনির অবসর না নেওয়ার একটি কারণ হতে পারে যে এখন পর্যন্ত বোঝা যায়নি তার পরে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক কে হবেন? এই মরশুমেও তাঁর নেতৃত্বে দলটি প্লে অফ থেকে এক ধাপ দূরে রয়েছে। তার মানে তাঁর অধিনায়কত্ব হিট। নিলামে চেন্নাই যখন বেন স্টোকসকে কিনেছিল, তখন মনে করা হয়েছিল যে তিনিই হবেন দলের পরবর্তী অধিনায়ক। কিন্তু, স্টোকসও বারবার চোট পেয়েছেন এবং তিনি ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক। ফলে এমন আবহে সিএসকে সিইও কাশী বিশ্বনাথন এমনটা বলে রাখলেন। মনে করা হচ্ছে ধোনির অবর্তমানে যদি দলের ফ্যান ফলোইং কমে যায় তাই এমন ইঙ্গিত দিয়েছেন তিনি। তবে সিএসকে সিইও কাশী বিশ্বনাথনের এমন কথায় ধোনি ফ্যানদের মধ্যে খুশির হাওয়া দিয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র আগামিকাল বুদ্ধ পূর্ণিমা, এই রাতেই করুন বিশেষ কাজটি, দূর হবে অর্থের অভাব এবারের আইপিএলে কোন দলের বিরুদ্ধে কতটা খারাপ পারফরমেন্স ম্যাক্সওয়েলের? প্রাক্তনের বরকে খুনের চেষ্টা যুবকের! ছুরি দিয়ে আক্রমণের ভিডিয়ো ভাইরাল কে এই ভারতীয় বংশোদ্ভূত CEO, যিনি বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ বেতনের মালিক 'স্মোকি পান' খেয়ে গর্ত হয়ে গেল পেটে! চরম বিপদে ১২ বছরের মেয়ে, কী বলছেন ডাক্তাররা

Latest IPL News

ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.