বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR vs PBKS: ইডেনে উড়লেন গুরবাজ! বাজপাখির মতো দুরন্ত ক্যাচ 'পাঠান'-র- ভিডিয়ো

KKR vs PBKS: ইডেনে উড়লেন গুরবাজ! বাজপাখির মতো দুরন্ত ক্যাচ 'পাঠান'-র- ভিডিয়ো

দুর্দান্ত ক্যাচ ধরলেন গুরবাজ। ছবি- আইপিএল টুইটার

গত ম্যাচের পর পঞ্জাব কিংসের বিরুদ্ধেও দুর্দান্ত ক্যাচ নিলেন গুরবাজ। আর সেই ক্যাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ফের দুর্দান্ত ক্যাচ ধরলেন কলকাতা নাইট রাইডার্সের উইকেটরক্ষক রহমনউল্লাহ গুরবাজ। গত ম্যাচেও দুর্দান্ত ক্যাচ নিয়ে সবার নজর কেড়েছিলেন তিনি। এদিনও সেই একই ছন্দে দেখা গেল আফগান এই ক্রিকেটারকে। হর্ষিত রানার বল প্রভসিমরন সিংয়ের ব্যাটের কানায় লাগে। প্রথম পদক্ষেপে ক্যাচ ধরতে পারেননি গুরবাজ। কিন্তু দ্বিতীয়বারে কোনও রকম ভুল করেননি তিনি। ড্রাইভ দিয়ে ক্যাচ লুপে নেন তিনি। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এই আইপিএলে দুর্দান্ত ফর্মে রয়েছেন গুরবাজ। তা সে ব্যাটে হোক বা উইকেটের পিছনে দাঁড়িয়ে। কেকেআরকে ভরসা দিচ্ছেন তিনি। তবে গত ম্যাচে ব্যাটে রান পাননি ঠিক কথা। কিন্তু উইকেটের পিছনে দাঁড়িয়ে যে ক্যাচটি লুপে নিয়েছিলেন, তাতে ম্যাচের পরিস্থিতি বদলে যায়। অনেকের মতেই ম্যাচের টার্নিং পয়েন্ট গুরবাজের সেই ক্যাচ। এই ম্যাচেও সেই ছন্দ বজায় রাখলেন তিনি।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন পঞ্জাব কিংস অধিনায়ক শিখর ধাওয়ান। ওপেন করতে নামেন প্রভসিমরন সিং এবং শিখর ধাওয়ার। এদিনের শুরুটা যে খুব একটা খারাপ করেছে পঞ্জাব কিংস তা একেবারেই বলা যাবে না। কারণ বৈভব আরোরার প্রথম ওভারেই ১২ রান তুলে নেয় পঞ্জাব কিংসের দুই ওপেনার। স্বাভাবিক ভাবেই প্রথম ওভারটা বেশ ভালো খেলেন পঞ্জাবের এই দুই ওপেনার।

 

এরপরই অর্থাৎ ঠিক পরের ওভারেই ওপেনিং জুটি ভেঙে গুড়িয়ে দেন হর্ষিত রানা। ওভারের একেবারে শেষ বলে ৮ বলে মাত্র ১২ রান করে ফিরে যান প্রভসিমরন সিং। ক্যাচটি কঠিন হলেও দ্বিতীয় প্রচেষ্টায় লুপে নেন আফগান ক্রিকেটার। প্রভসিমরন সিং শুধু নয়, তাঁর তালুতে বন্দি হয় ভানুকা রাজাপক্ষের উইকেটও। মাত্র ৩ বলে খাতা না খুলেই ফিরে যান শ্রীলঙ্কার এই ক্রিকেটার। তবে এই ক্যাচটি প্রথমটির তুলনায় অনেকটাই সহজ ছিল। ফলে কোনও রকম সমস্যাই হয়নি গুরবাজের ক্যাচ ধরতে। শুরুতেই পরপর দুই উইকেট তুলে নিয়ে বিপক্ষকে বেশ কিছুটা চাপে রাখলেন হর্ষিত।

এবারের আইপিএলে একেবারে প্রথম ম্যাচে মুখোমুখি হয় পঞ্জাব কিংস ও কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচ হারতে হয় শাহরুখ খানের দলকে। ফলে এই ম্যাচ কেকেআরের কাছে বদলার ম্যাচ বলা চলে। এখন এটাই দেখার বিষয় প্রথম পর্বের হারের বদলা নিতে পারে কিনা নীতীশ রানার দল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অনন্ত-রাধিকার বিবাহ পরবর্তী অনুষ্ঠানে অঞ্জলি যেন অফ শোল্ডার গাউনে অপ্সরা! ‘এটা স্বাধীনতা’, মোদীর রাশিয়া সফর নিয়ে ফোঁস করায় US-কে বাস্তব মেনে নিতে বলল ভারত বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি হিসাবে মুখোমুখি হবে ভারতীয় এ বনাম অস্ট্রেলিয়া এ কোম্পানির ভুল, কর্মচারীর আনন্দের শেষ নেই! ৩৩০ গুণ বেশি বেতন পেয়ে পলাতক কর্মী আরও বেশি জমিতে গোবিন্দভোগের চাষ, বাংলায় ফিরছে সুগন্ধী ধান গত রবিবার ছিল পৃথিবীর উষ্ণতম দিন আসতে-আসতে থেকে আচমকা মিনিবাস থেকে ধোঁয়া, অফিস টাইমে ভয়াবহ কাণ্ড হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.